Lottery Sambad Result on January 20, 2024, at 1pm, 6pm, and 8pm: লটারি সংবাদ রেজাল্ট আজ ২০ জানুয়ারি ২০২৪, ১টা, ৬টা, এবং ৮টা

Jacksons

Updated on:

Lottery Sambad

আজকের ডিয়ার নাগাল্যান্ড লটারি সংবাদ রেজাল্টে, ২০ জানুয়ারি ২০২৪, ডিয়ার লটারি বা লটারি সংবাদ প্রেমীদের জন্য আগ্রহ এবং উত্সাহ নিয়ে এসেছে। তাদের টিকিটের ফলাফল জানতে ইচ্ছুক তাদের জন্য এই রিপোর্টটি ১ টা, ৬ টা এবং ৮ টা নাগাল্যান্ড রাজ্যে অনুষ্ঠিত ডিয়ার লটারি সংবাদ ড্র দেয়ার সময়। মনে রাখতে মুজিব, ডিয়ার লটারি সংবাদ -এর প্রথম পুরস্কারটি ১ কোটি টাকা। এর পাশাপাশি, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম পুরস্কারগুলি যেহেতু ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা অফার করে, তাই সম্পূর্ণ মুখ্যধারা দেখার আগে এটি তাদের জন্য একটি অত্যন্ত উত্সাহজনক অভিজ্ঞান সৃষ্টি করতে পারে।

ডিয়ার লটারি সংবাদের ফলাফলের খোলামেলা দেওয়ার আগে, তো এখন এক ধারাবাহিক ভাবে সম্ভাবনার এবং ভাগ্যবান অংশগুলির জন্য অপেক্ষা করি। আজকের ডিয়ার লটারি সংবাদের ফলাফল উন্মুক্ত হওয়ার সাথে সাথে তাদের জন্য যথাক্রমে ১ টা, ৬ টা এবং ৮ টা এর সময়ে সংবাদ দেখতে থাকুন।

Dear Lottery Sambad -এর প্রথম পুরস্কার অত্যন্ত মোটামুটি ১ কোটি টাকা, এটি অত্যাদরক্ষিত এবং উৎকৃষ্ট একটি পুরস্কার। এটি ভারতীয় লটারির মধ্যে একটি অপূর্ব পুরস্কার, যা লটারি প্রেমিদের মধ্যে উচ্চ আগ্রহ ও উৎসাহ উৎপন্ন করতে সাহায্য করে। এছাড়া, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম পুরস্কারগুলির মাধ্যমে ভাগ্যবান প্রতিভাগীদের মধ্যে প্রচুর উৎসাহ ও মোটামুটি পুরস্কার প্রদান হয়, যার মাধ্যমে তারা অত্যন্ত আনন্দের মুহূর্ত অনুভব করতে পারে। এ সুযোগে যারা লটারির চেয়েও বেশি প্রচুর পুরস্কার পেতে চান, তাদের জন্য Dear Lottery Sambad একটি অপূর্ব অভিজ্ঞান দেওয়ার এক জনপ্রিয় উপায়।

এই লটারির একইভাবে অপর নাম “ধানকেশরি” হওয়ায় অনেক লোকের মধ্যে এটি একটি পরিচিত ও প্রিয় লটারি হিসেবে পরিচিত। তাই আজকের ধানকেশরি (Dhankesari Today Result) রেজাল্ট খোঁজ করতে আগ্রহী তাদের জন্য, এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়তে অনুরোধ করা হচ্ছে।

Dear Lottery Sambad Result in Nagaland on Tuesday, 20th January 2024

Lottery Sambad Result Live Winners List at 1 PM on Dear Lottery Sambad, 20th January (২০ জানুয়ারি সকাল ১টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

ডিয়ার লটারি সংবাদ 1 টার রেজাল্টগুলি এখন ঘোষিত হয়েছে। এই দুপুর একটায় আয়োজিত ডিয়ার লটারি সংবাদের ফলাফলে প্রথম পুরস্কার অর্জন করেছেন তার টিকিট নম্বরটি হল – 87E 35028। এছাড়া, 32K 59900, 44H 88080, 49C 07662, 50D 90581, 57A 43876, 67L 93380, 69B 16302, 70H 58310, 81L 21408, 97H 29112 টিকিট নম্বরগুলি দ্বিতীয় পুরস্কার অর্জন করেছে এবং প্রতি টিকিট তাদের ৯,০০০ টাকা জিতেছে। এই সফল বিজয়ীদের টিকিট নম্বরগুলি সাথে একক করে উল্লেখ করা হল নিচে।

এই সংবাদের সাথে একসাথে, ডিয়ার লটারি সংবাদের ১ টার রেজাল্টগুলি প্রকাশিত হলো এবং প্রথম পুরস্কারের জন্য উত্সাহিত এবং উৎসাহী জনগণের মধ্যে উৎকর্ষ উত্পন্ন করেছে। প্রতিটি সংখ্যার মাধ্যমে জোনসহ সমস্ত পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর প্রদান করে সহজেই সংবাদ প্রাপ্ত করা যায়।

Dear Lottery Sambad Result Today, 20th January, Live Winners List at 6 PM Evening (আজ ২০ জানুয়ারি, সন্ধ্যা ৬টা)

সন্ধ্যা ৬টার ডিয়ার লটারি সংবাদের ফলাফল ঘোষণা হয়েছে। এই রেজাল্ট অনুযায়ী, প্রথম পুরস্কারে অধিকাধিক টাকা জিতেছেন তার টিকিট হোল – ………। এছাড়া, ৯,০০০ টাকা পুরস্কার জিততে সক্ষম হয়েছে ………. টিকিট নম্বরগুলি। আমরা এই পরিণামগুলি এখানে প্রকাশ করছি যা প্রতিযোগীদের সাথে ভাগ করা হয়েছে।

অন্যান্য সৌভাগ্যবতী প্রতিযোগীদের জন্য, দ্বিতীয় পুরস্কারের পরিপ্রেক্ষ্যে, ৯,০০০ টাকা জিততে অধিকাধিক টিকিট নম্বর প্রকাশ করা হয়েছে। এছাড়াও, অন্যান্য সকল পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বরগুলি নিচে দেওয়া হল। সম্মান এবং পুরস্কার জিততে সকল প্রতিযোগীদেরকে আন্তরিক অভিনন্দন!

Dear Lottery Sambad Result for the night of 20th January at 8 PM – Live Winners List (২০ জানুয়ারি রাত ৮টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

ডিয়ার লটারি সংবাদ ৮টার রেজাল্ট ঘোষিত হয়েছে এবং একটি নতুন জীবনের সূচনা করেছে। আজকের ডিয়ার লটারি সংবাদ নাইট লটারির প্রথম পুরস্কার জয়ী টিকিট নম্বর হল – ………..। এটি সহিত, অন্যান্য পুরস্কারগুলি যা ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা জিততে সক্ষম হয়েছে তাদের টিকিট নম্বরগুলির ঘোষণা করা হয়েছে। আজ রাত ৮টার ডিয়ার লটারি সংবাদের ফলাফল জেনে দেখতে এবং আপনার টিকিট নম্বরে এক নজর দেওয়ার জন্য আপনাদের প্রতিক্রিয়া থাকতে পারে।

প্রতি সপ্তাহের শেষে অত্যন্ত আহ্বান জানাচ্ছি সব ডিয়ার লটারি সংবাদ প্রেমীদেরকে তাদের আগামী সপ্তাহের সবুজ সংকেতে যোগ দেওয়ার জন্য। আপনি সকলের উৎসাহের জন্য আগ্রহী, আপনাদের সাথে থাকতে এবং ভাগ্যের পরবর্তী ধাপে এগিয়ে যাত্রা করতে দেখার জন্য আমরা সত্যিই উৎসাহিত।

Nagaland Lottery Sambad Result Schedule

লটারি সংবাদের খেলা দিনে তিনবার ঘটে। এই সংবাদের আগের সময়ে যেখানে খেলার সময় শুধু দুপুর ১টা ও সন্ধ্যা ৮টা ছিল, চলতি বছরে Dear Lottery Sambad-এর সময় পরিবর্তন হয়েছে। এখন খেলার সময় দুপুর ১টা, সন্ধ্যা ৬টা ও রাত ৮টার সময়ে (Lottery Sambad Timing is 1 pm, 6 pm, and 8 pm) প্রচুর উত্সাহে প্রচারিত হচ্ছে। এই খেলার প্রতিটি দফায় প্রতিভাগীদের জন্য একটি নতুন সম্ভার এবং উত্সাহের সৃষ্টি হয়।

নাগাল্যান্ড লটারি সংবাদের এই নতুন খেলার সময়ে প্রতিটি বাজিয়ে যাওয়ার আগে, এটির আগে কোণও চোখ মেলাতে হবে না যে, এখানে খেলার সময় বদলানো হয়েছে। তাদের টিকিটের জন্য সঠিক খেলার সময় সঠিকভাবে জানা গুরুত্বপূর্ণ, যাতে তারা সঠিক সময়ে রেজাল্ট চেক করতে পারে।

সচরাচর জিজ্ঞাস্য

ডিয়ার লটারি সংবাদের খেলার প্রথম পুরস্কার অসম্ভাব্য এক কোটি টাকা।

রেজাল্ট প্রকাশিত হলে, ডিয়ার লটারি সংবাদের সহজ প্রয়োজনীয়তা পেতে আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইট বা সোশ্যাল মিডিয়া প্রোফাইল চেক করতে পারেন।

দ্বিতীয় পুরস্কার - ৯,০০০ টাকা, তৃতীয় পুরস্কার - ৪৫০ টাকা, চতুর্থ পুরস্কার - ২৫০ টাকা, এবং পঞ্চম পুরস্কার - ১২০ টাকা।

আপনি অনলাইনে থাকলে আপনি ডিয়ার লটারি সংবাদ খেলার রেজাল্টগুলি তাদের অফিসিয়াল ওয়েবসাইট বা সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে দেখতে পারেন।

উপসংহার

আজকের ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট একটি অত্যন্ত মুখ্য অংশ দিয়েছে সকল খেলার প্রতিভাগীদের জীবনে। ২০ জানুয়ারি ২০২৪ তে দুপুর ১টা, সন্ধ্যা ৬টা ও রাত ৮টার সময়ে হোল্ড হয়েছে ডিয়ার লটারি সংবাদের ড্র। প্রতি দফায়, সুবিধা এবং উত্সাহে চূড়ান্ত স্বরূপ হয়েছে তাদের সকল প্রতিভাগীদের আশা এবং প্রত্যাশা। রেজাল্ট প্রকাশিত হলে, প্রথম পুরস্কারে এক কোটি টাকা এবং অন্যান্য পুরস্কারে মূল্যবান পুরস্কারগুলির দিকে প্রতিভাগীগণের দৃষ্টি তোলা হয়েছে। এটি একটি সম্মর্থন যাত্রা, যেটি ডিয়ার লটারি সংবাদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় এবং আবেগপূর্ণ ঘটনা হিসেবে অমিল। এই আশার সাথে সকল প্রতিভাগীদের জন্য শুভ কামনা করছি এবং সমস্ত উপভোগ্য লাভ করতে আশা করছি তাদের দিন।

Leave a Comment