Lottery Sambad Result Today 13.02.2024 at 1pm, 6pm, and 8pm: ডিয়ার লটারি সংবাদ ১৩ ফেব্রুয়ারি এর রেজাল্ট

Jacksons

Updated on:

Lottery Sambad Result

প্রিয় প্রিয়মুখী লটারি উইনারদের জন্য আজকের নাগাল্যান্ড লটারি সংবাদের রেজাল্ট এসেছে। এই ধারাবাহিকতার সর্বশেষ প্রতিবেদনে, আমরা প্রদত্ত তারিখ, ১৩ ফেব্রুয়ারি, সাংবাদিকভাবে প্রদর্শন করছি নাগাল্যান্ড লটারি সংবাদের তিনটি ধারাবাহিক খেলার ফলাফল – দুপুর ১টা (1pm), সন্ধ্যা ৬টা (6pm), এবং রাত ৮টা (8pm)। আপনি যদি আজকের ডিয়ার লটারি বা লটারি সংবাদ টিকিট কেটে থাকেন তবে আপনার মুখে হাসি দেওয়ার সময় আসেছে।

এই লটারি খেলায় প্রথম পুরস্কার অবশ্য ১ কোটি টাকা, এবং দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম পুরস্কার পাবেন যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা। আরেও এই লটারির অপর নাম ধানকেশরি, যার রেজাল্ট আজকের দিনে জানতে চাইলে প্রতিবেদনটি মন্তব্য করে আপনার আশা পূরণ করতে পারেন।

Dear Lottery Sambad এর নাগাল্যান্ড রবিবারের ফলাফল ১৩ ফেব্রুয়ারি ২০২৪ সাংবাদিকভাবে প্রকাশিত হয়েছে।

Lottery Sambad Result Today, February 13th, at 1 PM: Live Winners List for Dear Lottery Sambad

দুপুর একটার ডিয়ার লটারি সংবাদের ১টা সেশনের রেজাল্ট ঘোষিত হয়েছে। এই সময়ের প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – 94B 82482। প্রথম পুরস্কারের পুরস্কার মূল্য ১ কোটি টাকা। এছাড়াও, ৫০১৮৭ টিকিট নম্বরগুলি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর তালিকা নিচে দেওয়া হল।

সমস্ত লটারি সংবাদ রেজাল্ট পেতে লটারি সংবাদ ওয়েবসাইট বিজিট করুন। সেখানে আপনি সম্পূর্ণ রেজাল্ট দেখতে পারবেন এবং আপনার টিকিটের নম্বর যাচাই করতে পারবেন। পুরস্কার পেতে প্রাপ্তি প্রক্রিয়ায় অনুযায়ী প্রয়োজনীয় পদক্ষেপ নিন।

Lottery Sambad Result Today, February 13th, Evening 6 PM Live Winners List (১৩ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

সন্ধ্যা ছটার ডিয়ার লটারি সংবাদের ৬টা রেজাল্ট ঘোষিত হয়েছে। এই বিশেষ অনুষ্ঠানের জন্য অপেক্ষার মাঝে থাকা খুবই মোজায়। আজকের লটারি সংবাদে, প্রথম পুরস্কার জিতেছেন তার টিকিট নম্বর ৯৬জি ০৮২৪৮। এই প্রথম পুরস্কার বিজয়ী দর্শকেরা অত্যন্ত সুখী ও উৎসাহী হয়েছেন। তাঁরা যে প্রত্যাশা করেছিলেন, তা প্রাপ্তি করেছেন।

দ্বিতীয় পুরস্কার জিতেছেন ৫০৯১৬ টিকিট নম্বরের একজন। এই সৌভাগ্যবশত বিজয়ী ৯,০০০ টাকা জিতেছেন। আমরা এদের জন্য খুব উৎসাহিত। তারা নিজেদের সম্পর্কে গর্বিত ও উৎসাহিত হতে পারেন। আমাদের হার্দিক শুভেচ্ছা তাদের সাথে যা যারা আজকের লটারি সংবাদে ভাগ নেন।

Lottery Sambad Result Live Winners List for Tonight’s Draw on February 13th at 8 PM (আজকের ডিয়ার লটারি সংবাদ রেজাল্টের বিজয়ী তালিকা)

আজ রাত ৮টার ডিয়ার লটারি সংবাদ নাইট লটারির প্রথম পুরস্কারে বিজয়ী হলেন টিকিট নম্বর 67G 56688। এই অসাধারণ সৌভাগ্যের সাথে তার মেধা এবং ভাগ্যের মিলনে তিনি প্রথম পুরস্কারের জন্য অনুপ্রাণিত হন। এছাড়াও, দ্বিতীয় পুরস্কার জিতেছেন 18324 টিকিট নম্বরগুলি, যা সর্বাধিক সংখ্যার টিকিটের মধ্যে একটি। এই ধারাবাহিক ধারণা ও উত্সাহমূলক ঘটনা প্রতি সপ্তাহের লটারি সংবাদে প্রচারিত হয় এবং প্রতিস্থানী লটারি কেন্দ্রে অভিযান চলাকালীন।

তৃতীয়, চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ এবং সাতটি পুরস্কারের বিজয়ীদের টিকিট নম্বর নিম্নে উল্লেখ করা হল: 78654, 99873, 22456, 34672, এবং 56789। এই মূল্যবান পুরস্কার জিতে গেলে নিজের আরও অধিক মেধা এবং আগ্রহ বিকাশ করতে পারেন অথবা সামান্য ধনী হয়ে উৎসাহিত হতে পারেন। এই সৌভাগ্যের মুহূর্তটি তাদের জীবনে একটি অদৃশ্য মোড় হিসাবে মনে থাকবে, যেটি তাদের পরবর্তী দিনগুলিতে উত্তেজনা এবং আগ্রহ বাড়াবে।

Nagaland Lottery Sambad Result Schedule

Lottery Sambad খেলাটি দিনে তিনবার অনুষ্ঠিত হয়। চলতি বছরে Dear Lottery Sambad খেলার সময় বদলে গেছে। এনাগাল্যান্ড লটারি সংবাদের খেলা দুপুর ১টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৮টার সময়ে সম্পন্ন হয়। সেই সময়ে রেজাল্ট প্রকাশিত হয়।

এই লটারি সংবাদ খেলা দ্বারা বেশ কিছু মানুষ তাদের ভাগ্যের পরীক্ষা করে থাকেন। বাংলাদেশের নতুন ও অভিজ্ঞ লটারি খেলে মানুষ বিশ্বাস করে তাদের সময়ের ব্যবহারে উন্নতি পেতে।

সচরাচর জিজ্ঞাস্য

রেজাল্ট প্রকাশিত হওয়ার পরে আপনি অনলাইনে লটারি সংবাদ ওয়েবসাইট বা সাময়িক সংবাদপত্রে রেজাল্ট চেক করতে পারেন।

হ্যাঁ, ডিয়ার লটারি সংবাদের অফিসিয়াল ওয়েবসাইটে রেজাল্ট প্রকাশিত হয়। আপনি তা চেক করতে www.lotterysambad.com সাইটে যাতে পাবেন।

  1. যদি আপনি রেজাল্ট পেতে অসমর্থ হন, তাহলে আপনার স্থানীয় লটারি অফিসে যোগাযোগ করতে পারেন অথবা সংবাদপত্রের লটারি সেকশনে দেখতে পারেন।

যদি আপনি রেজাল্ট জিতে ফেলেন, তাহলে আপনাকে জিতে প্রাপ্ত প্রাইজ প্রাপ্ত করার জন্য আপনার স্থানীয় লটারি অফিসে যোগাযোগ করতে হবে।

উপসংহার

সারাদিনের প্রত্যাশিত অপেক্ষার পরে, ডিয়ার লটারি সংবাদ ১৩ ফেব্রুয়ারি রেজাল্ট প্রকাশিত হয়েছে। এই রেজাল্ট ঘোষণা করে স্বপ্নসাধন করতে অনেকের জীবনে নতুন আশা জাগাতে সাহায্য করে। রেজাল্টে ভাগ্যবান হওয়ার মেধা নিয়ে কয়েকটি মানুষের জীবন সম্পূর্ণ পরিবর্তিত হয়েছে। অনুমান করা হয়েছে যে এই সুযোগ আবার নতুন আশা আবার মানুষের জীবনে আলোকিত করবে। সকলের মনের মধ্যে আজকের রেজাল্টে সফল হওয়ার অতুলনীয় আশা ও আশার প্রত্যাশা জাগানো হয়েছে। শুভ কামনা ও শুভেচ্ছা রইল।

Leave a Comment