Lottery Sambad Result for Today, February 12, 2024, will be announced at 1pm, 6pm, and 8pm. (ডিয়ার লটারি সংবাদ ১২ ফেব্রুয়ারি এর রেজাল্ট)।

Jacksons

Updated on:

Lottery Sambad Result

আজকের ১২ ফেব্রুয়ারির তারিখের ডিয়ার লটারি বা লটারি সংবাদের টিকিট কেটে রেজাল্ট (Dear Lottery or Lottery Sambad) জানতে চাইলে আপনার জন্য সুখবর আছে। আজকের প্রতিবেদনেই আমরা নাগাল্যান্ড স্টেট লটারি পরিচালিত ডিয়ার লটারি সংবাদের দুপুর ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm) ও রাত ৮টার (8pm) খেলার রেজাল্ট প্রকাশ করবো। রেজাল্ট বলার আগে জানার আগে যে, ডিয়ার লটারি সংবাদের প্রথম পুরস্কার ১ কোটি টাকা। আবার দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম পুরস্কার হিসেবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা ও ১২০ টাকা পাওয়া যাবে।

এই লটারির অপর নাম ধানকেশরি। তাই যারা আজকের ধানকেশরি (Dhankesari Today Result) রেজাল্ট খোঁজ করছেন তাদেরও প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ে নিতে পারেন। তারা জানতে পারবেন এই সংখ্যার মাধ্যমে কোন কোন সংখ্যা নিয়ে জয়ী হয়েছে এবং তাদের মোট পুরস্কারের পরিমাণ। তাই আপনিও চেষ্টা করে দেখুন আজকের ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট এবং জিতে যান অসমাপ্তিতে সুখের মুহূর্ত।

Dear Nagaland Lottery Sambad Result for Tuesday, June 12th, 2024.

Lottery Sambad Result Live Winners List Today, February 12th, at 1 PM (১২ ফেব্রুয়ারি দুপুর ১টা-র লটারি সংবাদ রেজাল্ট)

দুপুর একটার ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট ঘোষিত হয়েছে। প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – 38J 30519। এছাড়া, ৮৩০৫৫ টিকিট নম্বরগুলি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। এই সঙ্গে অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিম্নে দেওয়া হল।

১৩জে ২০২৪ এর ১টা ডিয়ার লটারি সংবাদ রেজাল্টে প্রথম পুরস্কার জিতেছেন সংখ্যা – 38J 30519 এবং দ্বিতীয় পুরস্কারে ৯,০০০ টাকা জিতেছেন টিকিট নম্বর – 83055। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বরগুলি নিম্নে দেওয়া হল।

Lottery Sambad Result for the evening of 12th February at 6 PM: Live Winners List (12 ফেব্রুয়ারি সন্ধ্যা 6টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

সন্ধ্যা ৬টার ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট ঘোষিত হল। এই সময়ের ফলাফলে প্রথম পুরস্কার অর্জন করেছেন যারা তাদের টিকিট নম্বর হিসাবে ৯৬এল ৮৯৯৯৬ নিয়েছেন। এছাড়া, ০৩০৫৩ টিকিট নম্বরগুলি জিতেছে দ্বিতীয় পুরস্কার, অর্থাৎ ৯,০০০ টাকা। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

এই রেজাল্ট ঘোষণার সাথে সঙ্গে এই সপ্তাহের ভবিষ্যতের প্রত্যাশা মনে করা যাচ্ছে নিজের ভাগ্যকে পরিবর্তন করতে। মেগা প্রাইজের জন্য আজকের প্রত্যাশায় সমস্ত টিকিট ধারণকারীরা সতর্ক রহুক। সুতরাং, সন্ধ্যা ৮টার রেজাল্টের জন্য অপেক্ষার দিকে আবার নজর রাখা প্রয়োজন।

Lottery Sambad Result Today, February 12th, 8 PM Night Live Winners List (১২ ফেব্রুয়ারি রাত ৮টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

ডিয়ার লটারি সংবাদের ৮টার রেজাল্ট ঘোষিত হয়েছে। আজকের রাতে ৮টার লটারি সংবাদ নাইট লটারির প্রথম পুরস্কার জিতেছেন টিকিট নম্বর – 66L 72362। এছাড়াও, দ্বিতীয় পুরস্কারে যাচ্ছে ৯০০০ টাকা জিতেছেন 67736 টিকিট নম্বরগুলি। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

প্রথম পুরস্কার: 66L 72362
দ্বিতীয় পুরস্কার: 67736
তৃতীয় পুরস্কার: 63489
চতুর্থ পুরস্কার: 54782
পঞ্চম পুরস্কার: 48912
এইভাবে অনেকেই আশা করছেন যে তাদের টিকিট নম্বর লাকি আসবে এবং তারা নতুন সম্পত্তি অর্জন করবেন। লটারি সংবাদের নাইট লটারি প্রতি রাতে সম্পন্ন হয়, এটা লোকেরা জীবনের একটি নতুন দিক দেখায় এবং তাদের স্বপ্নসমূহ বাস্তবায়নে সাহায্য করে। এটি একটি স্বাভাবিক আশা যে এই লটারির রেজাল্ট তাদের জীবনে একটি নতুন মোড় নিয়ে আসবে এবং তাদের ভবিষ্যতের আরো উজ্জ্বলতা সান্নিধ্যে আসবে।

Nagaland Lottery Sambad Result Schedule

Lottery Sambad এর খেলা একটি প্রতিদিনের ঘটনা। এটি দিনে তিনবার ঘটে, যা অনেক লোকের জন্য আনন্দের সূত্র। এ লটারি খেলা নাগাল্যান্ড লটারি সংবাদ নামেও পরিচিত। চলতি বছরে, Dear Lottery Sambad এর খেলার সময় বদলানো হয়েছে যাতে লোকেরা বেশি সুযোগ পেতে পারেন।

Nagaland Lottery Sambad এর খেলার সময় এখন দুপুর ১টা, সন্ধ্যা ৬টা ও রাত ৮টার সময়, যা অনুসারে লক্ষ লক্ষ লোক প্রতিদিন সংবাদের আগে খেলার ফলাফল পেতে অপেক্ষা করেন। এই খেলার নতুন সময় নির্ধারণের মাধ্যমে, লোকেরা তাদের সময় অনুযায়ী খেলার অংশগ্রহণ করতে পারেন এবং তাদের শুভেচ্ছা প্রকাশ করতে পারেন।

সচরাচর জিজ্ঞাস্য

আপনি ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট সরাসরি লটারি সংবাদের অফিসিয়াল ওয়েবসাইট এবং স্থানীয় সংবাদ পত্রে দেখতে পারেন।

যত তাড়াতাড়ি সম্ভব, আপনাকে সংবাদের অফিসিয়াল ওয়েবসাইটে রেজাল্ট চেক করে তারা আপনার প্রাপ্তি নম্বর এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য প্রদান করতে হবে।

আপনি নিজেকে ডিয়ার লটারি সংবাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিবন্ধন করে লটারি খেলতে পারেন এবং তাদের নির্দিষ্ট নির্ধারিত পদ্ধতিতে খেলতে পারেন।

হ্যাঁ, আছে। সংবাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত নীতিমালা অনুসারে আপনাকে নির্দিষ্ট শর্ত মেনে চলতে হবে।

উপসংহার

সমগ্র অভিযানের সমাপ্তিতে, ডিয়ার লটারি সংবাদ ১২ ফেব্রুয়ারি ২০২৪ এর রেজাল্ট প্রকাশিত হয়েছে তিনটি বিশেষ সময়ে – সকাল ১টা, দুপুর ৬টা, এবং সন্ধ্যা ৮টা। এই রেজাল্ট প্রকাশের মাধ্যমে অনেক লোকের স্বপ্ন ফুলে উঠেছে এবং অনেকের জীবনে নতুন সফলতা আসার সম্ভাবনা বেড়েছে। আমরা সম্পূর্ণরূপে বিশ্বাস করি যে সমস্ত বিজয়ীদের জন্য এই রেজাল্ট একটি অসাধারণ সূচনা হয়েছে এবং তাদের ভবিষ্যতে সৌভাগ্য এবং সফলতা অনুভব করা যাক। ধন্যবাদ।

Leave a Comment