Lottery Sambad Result Today, February 11, 2024, at 1 pm, 6 pm, and 8 pm: ডিয়ার লটারি সংবাদ ১১ ফেব্রুয়ারি এর রেজাল্ট

Jacksons

Updated on:

Lottery Sambad Result

প্রিয় নাগাল্যান্ড লটারি সংবাদের রেজাল্ট আজকে, ১১ ফেব্রুয়ারি ২০২৪, দুপুর ১টায়, সন্ধ্যা ৬টায় এবং রাত ৮টায় প্রকাশিত হবে। আপনি যদি আজকের Dear Lottery বা Lottery Sambad এর টিকিট কেটে রেজাল্ট জানতে চান, তবে আপনার জন্য খুশির সুখবর। আমরা এই রিপোর্টে সর্বশেষ নাগাল্যান্ড স্টেট লটারির ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট প্রকাশ করব। বিশেষ মন্তব্য করা যায় যে, Dear Lottery Sambad এর প্রথম পুরস্কার অসাধারণ ১ কোটি টাকা যাবে। এছাড়াও, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম পুরস্কার পেতে হবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা। এই লটারির অপর নাম ধানকেশরি, অতএব ধানকেশরি রেজাল্ট খোঁজার জন্য এই প্রতিবেদন অবশ্যই পড়ুন।

এই রেজাল্ট সম্পর্কে অধিক জানতে, দয়া করে আমাদের সাইট দেখুন বা আমাদের সামাজিক মাধ্যমে অনুসরণ করুন। সকল সঠিক এবং নির্ভুল তথ্যের জন্য সর্বদা আমরা নিশ্চিত হয়ে থাকি। ধন্যবাদ এবং ধানকেশরি বা লটারি সংবাদের প্রতিষ্ঠানগুলিকে সাথে থাকার জন্য আপনার সমর্থনের জন্য।

Dear Nagaland Lottery Sambad Tuesday Result for June 11, 2024

Lottery Sambad Result Today, February 11, Live Winners List at 1 PM (১১ ফেব্রুয়ারি দুপুর ১টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

ডিয়ার লটারি সংবাদের একটা অসমাপ্ত আন্তর্জাতিক চ্যারিটি ইভেন্ট এর ফলাফল ঘোষণা হয়েছে এই দুপুরের একটা আধিকারিক অনুসন্ধানের মাধ্যমে। প্রথম পুরস্কার বিজয়ী হলেন যারা লাকি নম্বরটির মাধ্যমে বিজয়ী হয়েছেন তারা তাদের সংগ্রহকৃত পুরস্কার নিয়ে উত্সাহিত। এছাড়াও, এই সংখ্যার সাথে যুক্ত কিছু অন্যান্য সংখ্যার অবস্থান হল দ্বিতীয় পুরস্কারের পেছনে। এই পুরস্কারে সুপারিশযোগ্য ৯,০০০ টাকা জিতেছেন সেই ভাগ্যবানদের।

এই বিশেষ অনুষ্ঠানের সাথে জড়িত অন্যান্য পুরস্কার বিজয়ীদের সংখ্যা ও তাদের টিকিট নম্বরগুলির প্রকাশ করা হয়েছে এই ঘোষণার মাধ্যমে। এই লক্ষ্যে আমরা প্রতিদিন এই বিজয়ীদের সংখ্যা এবং তাদের প্রাপ্ত পুরস্কার জানতে পারি যা এই রেজাল্টের মাধ্যমে জানা যায়। এই উৎসাহজনক ঘটনার সাথে সম্পর্কিত অন্যান্য তথ্য ও রহস্যময় বিষয়গুলি জানতে প্রতিদিন ডিয়ার লটারি সংবাদের জন্য জয়িয়ে থাকতে পারেন।

Dear Lottery Sambad Result Live Winners List for Evening Draw on 11th February at 6 PM (১১ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

সন্ধ্যা ৬টার ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট ঘোষিত হয়েছে। প্রথম পুরস্কার অর্জনকারী টিকিট নম্বর হল – 93G 37891। এছাড়া, 98530 টিকিট নম্বরগুলি জিতেছে দ্বিতীয় পুরস্কার, অর্থাৎ ৯,০০০ টাকা। সাধারণ পুরস্কার জিততে যারা আশা করেছিলেন, তাদের জন্যেও ভালো খবর রয়েছে। এই সন্ধ্যা লটারি খেলায় অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিম্নে উল্লেখ করা হল।

প্রথম পুরস্কার এবং দ্বিতীয় পুরস্কার বিজয়ীদের নিকট হোক অথবা সাধারণ পুরস্কার জিতার সন্ধানে, আপনার টিকিট নম্বরগুলি চেক করুন। আপনার টিকিট নম্বর মিলিয়ে যান আপনি কি এই সন্ধ্যা লটারি খেলায় ভাগ নেন কিনা। এবং ভাগ্যবান হওয়ার সত্য মূল্যায়ন করুন।

Lottery Sambad Result Today, February 11th, 8 PM Night Live Winners List (১১ ফেব্রুয়ারি রাত ৮টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

প্রিয় লটারি সংবাদের ৮টার রেজাল্ট ঘোষিত হল। আজ রাত ৮টার ডিয়ার লটারি সংবাদের নাইট লটারির প্রথম পুরস্কারের বিজয়ী হিসেবে পেলেন টিকিট নম্বর – 66C 89151। এছাড়াও, দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯০০০ টাকা জিতেছেন 11153 টিকিট নম্বরগুলি। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর তালিকাভুক্ত করা হল নিচেঃ

১. তৃতীয় পুরস্কার – 782 49932
২. চতুর্থ পুরস্কার – 910 72605
৩. পঞ্চম পুরস্কার – 442 35719
৪. ষষ্ঠ পুরস্কার – 666 21342

এই সব রেজাল্টের মধ্যে আপনার টিকিট নম্বর আছে কি না তা নিশ্চিত করতে দয়া করে সাইটে ভেজিট করুন।

Timings of Nagaland Lottery Sambad Results

লটারি সংবাদ খেলাটি এক দিনে তিনবার ঘটে। এটি চলতি বছরে পরিবর্তনের মুখোমুখি হয়েছে। পূর্বের মতো এখন নাগাল্যান্ড লটারি সংবাদের খেলা দুপুর ১টা, সন্ধ্যা ৬টা ও রাত ৮টার সময়ে ঘটে। এই সময়সূচি মানে চিহ্নিত করে বাজারে লটারি খেলার সুযোগ দেয়।

লটারি সংবাদের নতুন সময়সূচি প্রতিদিন অনেকের জীবনে ছড়িয়ে পড়ে। এই তিনটি বিশেষ খেলার সময়ে মানুষরা উত্সাহে অতিষ্ঠ হয়ে থাকেন এবং তাদের আশা-আকাঙ্খা সাপেক্ষে নতুন দিনের মুখে আনতে পারেন। এই সময়সূচির মাধ্যমে নাগাল্যান্ড লটারি সংবাদ প্রতিদিন লাখ লাখ মানুষের স্বপ্ন আস্তে আস্তে সাকারে পূরণ করে।

সচরাচর জিজ্ঞাস্য

Dear Lottery Sambad রেজাল্ট সরাসরি লটারি সংবাদ ওয়েবসাইটে প্রকাশিত হবে, যেখানে প্রতি সময়ের রেজাল্ট উল্লেখ থাকবে।

হ্যাঁ, আপনি রেজাল্ট দেখতে লটারি সংবাদ ওয়েবসাইটে যেতে পারেন।

আপনি রেজাল্ট না পেলে লটারি সংবাদ ওয়েবসাইট সামগ্রী সংগ্রহ করতে পারেন এবং আপনার নম্বর চেক করতে পারেন।

না, লটারি সংবাদ ওয়েবসাইটে কোনও ডাউনটাইম নেই। তারা 24/7 অনলাইনে রয়েছে।

উপসংহার

প্রায়শই লটারি সংবাদ রেজাল্ট প্রকাশের পর মানুষের উচ্ছ্বাস, আশা ও উৎসাহ ছুঁয়ে যায়। এই রেজাল্ট নিয়ে অনেকের স্বপ্ন ও প্রত্যাশা বাস্তবায়ন হয় এবং তাদের জীবনে নতুন আলো ফোটানো হয়। একইসাথে, কিছু মানুষ তাদের ভবিষ্যতের পরিবর্তন পেতে এই রেজাল্ট এক ধরনের আগ্রহের সূত্র হিসেবে ধরে নেয়। আজকের Dear Lottery Sambad রেজাল্টগুলি প্রতিটি লুকোচুরি খোলে ফেলে মানুষের আশা ও আকাঙ্ক্ষা এবং সত্যিকারের প্রাপ্তির সুযোগ প্রদান করে। এ সাথে, নাগাল্যান্ড লটারি সংবাদ এই প্রতিদিনের রেজাল্ট প্রকাশের মাধ্যমে লাখ লাখ মানুষের জীবনে আনন্দ ও খুশির সম্ভার বাড়াতে সাহায্য করে। অতএব, আজকের Dear Lottery Sambad রেজাল্ট প্রতিটি রেজাল্টের সহিত মানুষের আশা ও প্রত্যাশার উত্তোলনের উপলব্ধি করতে সাহায্য করে।

Leave a Comment