Dear Lottery Sambad Result Today 04 January 2024 1pm 6pm 8pm: ডিয়ার লটারি সংবাদ ০৪ জানুয়ারি এর রেজাল্ট

Jacksons

Updated on:

Dear Lottery Sambad Result Today 04 January 2024 1pm 6pm 8pm: ডিয়ার লটারি সংবাদ ০৪ জানুয়ারি এর রেজাল্ট

Dear Nagaland Lottery Sambad Result Today 04 January 2024 1pm 6pm 8pm: আজকের ০৪ জানুয়ারির ডিয়ার লটারি বা লটারি সংবাদ এর খেলায় অংশ নেওয়ার জন্য টিকিট কেটে রেজাল্ট জানতে থাকুন। এই সুখবর দিয়ে নাগাল্যান্ড স্টেট লটারি পরিচালিত ডিয়ার লটারি সংবাদ এর দুপুর ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm) ও রাত ৮টার (8pm) খেলার রেজাল্ট প্রকাশ করা হবে।

রেজাল্ট দেখার আগে আপনাদের জানাবো যে, ডিয়ার লটারি সংবাদের প্রথম পুরস্কার হলো ১ কোটি টাকা। এরপরে, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম পুরস্কার হিসেবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা ও ১২০ টাকা প্রদান করা হবে। আজকের রেজাল্ট দেখে দেখতে থাকুন এবং আপনার ভাগ্য চেক করুন।

Dear Lottery Sambad-এর খেলায় প্রথম পুরস্কার হিসেবে ১ কোটি টাকা অত্যন্ত মোটিভেটিং এবং এককভাবে জোরালো একটি অফার। এটি একটি মহৎ সুযোগ যার মাধ্যমে একজন ভাগ্যবান জনগণ পুরস্কার জয়ী হতে পারে এবং তাদের আরও অর্থ উপার্জন করতে সক্ষম হতে পারে। এছাড়া, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, এবং পঞ্চম পুরস্কারগুলি ও অনেক মূল্যবান এবং সবচেয়ে জনপ্রিয় লটারি খেলাটির অংশ। এই পুরস্কারগুলি আরও অনেক লোকদের আগ্রহ উৎপন্ন করে এবং ব্যক্তিগত আর্থিক উন্নতি করতে সাহায্য করতে পারে।

এই ডিয়ার লটারি সংবাদ (Dear Lottery Sambad) খেলা জনপ্রিয়তা অর্জন করেছে তার প্রযোজনে। এটি ধানকেশরির অপর নাম, এটি মানুষকে তাদের স্বপ্ন এবং আশার দিকে প্রচুর আগ্রহী করে তোলেছে। সহজ খেলার নিয়ম, বড় পুরস্কার সুযোগ, এবং ব্যাপক স্থানীয় সমর্থনের কারণে এই লটারি খেলাটি আজকে প্রচুর লোকের মধ্যে একটি প্রিয় চয়েস হয়ে উঠেছে। আজকের রেজাল্ট দেখতে আপনিও আসুন এবং অপরাজিত আশার সঙ্গে ভাগ নিন।

Nagaland Dear Lottery Sambad Tuesday Result on June 04.01.2024

Dear Lottery Sambad Result Today, January 3, 1 PM Live Winners List (আজ ০৩ জানুয়ারি সকাল ১টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

Dear Lottery Sambad এর ১টা ডিয়ার লটারি সংবাদ রেজাল্টটি ঘোষিত হয়েছে। আজকের তারিখে (০৩ জানুয়ারি) এর রেজাল্ট অনুযায়ী, প্রথম পুরস্কার বিজয়ী টিকিট নম্বরটি হল – [টিকিট নম্বর এখানে লিখুন]। এছাড়া, দ্বিতীয় পুরস্কারে যাওয়া টিকিট নম্বরগুলি হল – [টিকিট নম্বর এখানে লিখুন] এবং [টিকিট নম্বর এখানে লিখুন], যেগুলি প্রতি টিকিটে মূল্য হিসেবে ৯,০০০ টাকা জিতেছে।

এছাড়া অন্যান্য সূচিত পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর হল – [টিকিট নম্বর এখানে লিখুন], [টিকিট নম্বর এখানে লিখুন], [টিকিট নম্বর এখানে লিখুন] এবং অন্যান্য [টিকিট নম্বরগুলি এখানে লিখুন]। এসব বিজয়ীদেরকে অভিনন্দন এবং আপনার আগামী চালচলনের জন্য শুভকামনা জানাই।

Dear Lottery Sambad 6 PM Result on 04 January is now live! Check the winners’ list for the evening draw

Dear Lottery Sambad 6 PM Results এই সন্ধ্যার রেজাল্ট এখন ঘোষিত হয়েছে। সবার আগে, প্রথম পুরস্কার জয়ীর টিকিট নম্বর হল – …………। তাদের সাথে, দ্বিতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বরগুলি দেওয়া হল যারা ৯,০০০ টাকা জিতেছেন। আপনার টিকিট নম্বর চেক করুন এবং দেখুন আপনি কি এই সন্ধ্যার ভাগ্যবান বিজয়ী হননি। নীচে অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বরগুলি দেওয়া হল। আসুন, চেক করুন এবং জানুন আপনার দানকে অনুভব করতে সময় হয়েছে কি না!

Dear Lottery Sambad 8 PM Results এই রাতের রেজাল্ট এখন ঘোষিত হয়েছে। সন্ধ্যার ৮টা ডিয়ার লটারি সংবাদ এর রেজাল্ট অনুযায়ী জয়ীদের তালিকা আবেগে দেখানো হয়েছে। এই সংবাদ থেকে আপনি জানতে পারবেন কে কে জিতেছে এই রাতের ডিয়ার লটারি সংবাদে।

ডিয়ার লটারি সংবাদ ৮টা রেজাল্ট এই রাতে প্রকাশিত হয়েছে। নাইট লটারির এই সংবাদে জনপ্রিয় পুরস্কার বিজয়ী হওয়ার জন্য অনেকেই উৎসাহিত ছিলেন। প্রথম পুরস্কার জিতেছেন টিকিট নম্বর – (লিখে দিন)। এছাড়া, দ্বিতীয় পুরস্কার পেয়েছেন ৯০০০ টাকা জিতেছেন এই টিকিট নম্বরগুলি: 31L 39442, 32G 13815, 43E 78494, 45J 37337, 56G 50952, 58B 61202, 90G 85936, 91C 01041, 91D 37841, 96B 28663। অন্যান্য সূচক পুরস্কার জিতেছেন এই টিকিট নম্বরগুলির দ্বারা: (লিখে দিন)। সংবাদটি দেখতে আপনি তাদের টিকিট নম্বর পরবর্তী সংখ্যা দ্বারা জেনে নিতে পারেন।

Nagaland Lottery Sambad Results Schedule

Lottery Sambad খেলা দিনে তিনবার হয়। চলতি বছরে Dear Lottery Sambad এর খেলার সময় পরিবর্তন হয়েছে এবং এখন নির্দিষ্ট সময়সূচি অনুযায়ী প্রচলিত হয়। নাগাল্যান্ড Lottery Sambad খেলার সময় হলো দুপুর ১টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৮টা। এই সময়সূচির মাধ্যমে কেনাকাটা শুরু হয় এবং খেলার ফলাফল ঘোষণা করা হয়। এই সময়গুলির মাধ্যমে লটারি প্রিয়জনদের জন্য উপযুক্ত হয়ে থাকে এবং তাদের জীবনে একটি অদৃশ্য ভাগ্যের মুহূর্ত তৈরি হতে সাহায্য করে।

সচরাচর জিজ্ঞাস্য

ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট দেখতে আপনি তাদের সাইটে যেতে পারেন বা টেলিভিশন চ্যানেলে দেখতে পারেন।

ডিয়ার লটারি সংবাদ প্রথম পুরস্কার ১ কোটি টাকা এবং অন্যান্য পুরস্কারগুলির জন্য ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা জীতা যাবে।

রেজাল্ট সাইটে প্রকাশিত হবে এবং টেলিভিশন চ্যানেলে প্রকাশিত হবে তাদের নিজস্ব সময়ে।

রেজাল্ট দেখতে আপনার ডিয়ার লটারি সংবাদ টিকিট নাম্বার প্রয়োজন হবে, যা আপনি স্বতন্ত্রভাবে টিকিটে চেক করতে পারেন।

উপসংহার

এই দিনের ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট দেখতে আপনাদের সকলকে শুভকামনা ও শুভেচ্ছা। তিনটি নির্ধারিত সময়ে প্রকাশিত হওয়া এই রেজাল্টে যারা ভাগীদার হন, তাদেরকে আমরা শুভকামনা জানাচ্ছি। ডিয়ার লটারি সংবাদ এর রেজাল্ট দিয়ে আজকের সৌভাগ্যিক বা ভাগ্যহীন হোক তা জানতে এবং পুরস্কার জিততে কেমন করে, তা আপনাদের অধিকার। এই লটারির উত্সবে আপনাদের সবার জন্য শুভকামনা জানাচ্ছি এবং আশা করছি সবাই আজকের ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট এর মাধ্যমে আপনার ভালোবাসা অনুভব করতে পারবেন।

Leave a Comment