Lottery Sambad Result for March 2, 2024, 1pm, 6pm, and 8pm: লটারি সংবাদ রেজাল্ট আজ ০২.০৩.২০২৪, ১টা, ৬টা, এবং ৮টা:

Jacksons

Updated on:

Lottery Sambad Result

নাগাল্যান্ড লটারি সংবাদ রেজাল্ট আজ 02 মার্চ, ২০২৪ তারিখে ১টা, ৬টা এবং ৮টার সময়ে প্রকাশিত হবে। যারা এই ডিয়ার লটারির টিকিট কেটেছেন তারা সুখবরে আশা করতে পারেন। এই রেজাল্ট প্রকাশের আগে জেনে রাখুন যে, প্রথম পুরস্কার ১ কোটি টাকা। আরও পাঁচটি ধানকেশরির পুরস্কার হিসেবে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা, ১২০ টাকা এবং শেষ পুরস্কার ২০ টাকা। তাই, যারা আজকের নাগাল্যান্ড লটারি সংবাদ রেজাল্ট খুঁজছেন, তারা এই খবরটি অবশ্যই পড়বেন। আর ধানকেশরি নামেও পরিচিত এই লটারির রেজাল্ট এখানে পাওয়া যাবে।

লটারির সম্পর্কে আরও জানতে, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম পুরস্কারের প্রাপ্তি পর্যন্ত, এই প্রতিবেদনটি অবশ্যই পড়তে থাকুন। এই ধানকেশরির রেজাল্ট খুঁজে পেতে চাইলে, আপনার নির্ধারিত সময়ে এখানে পরিদর্শন করুন এবং আশা করি আপনি আপনার স্বপ্নগুলি সাকার করতে সক্ষম হবেন।

Lottery Sambad Result for March 2, 2024

Dear Lottery Sambad Result Today for the Morning Draw of 02 March at 1 PM Live Winners List (০২ মার্চ দুপুর ১টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

প্রিয় লটারি সংবাদ ১টা রেজাল্ট প্রকাশিত হল। এখানে দুপুর ১টার সময়ের লটারি সংবাদের ফলাফল অনুযায়ী প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – ৫৮ডি ২৪৯৬১। আরও তাতে, ৫৪২২৩ টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কারের বিজয়ী হিসেবে ঘোষিত হয়েছে, অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে।

এই সুখবরের সাথে লটারি সংবাদ আপনাদেরকে অভিনন্দন জানাতে চায়। এই বিজয়ী টিকিটধারীদের জন্য একটি উপলক্ষ অনুষ্ঠান আয়োজন করা হবে। লটারি সংবাদ কর্তৃপক্ষ আপনাদের এই উপলক্ষের আনন্দে শেয়ার করতে খুশি।

তৃতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বরগুলি হল – 12995, 28719, 36778, 41894, 50900, 54503, 66552, 73819, 79700, এবং 84504।

চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বরগুলি হল – 0782, 0787, 1341, 1755, 3289, 5058, 7364, 9226, 9842, এবং 9965।

পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বরগুলি হল – 1747, 2327, 3587, 4916, 5143, 5445, 6703, 6900, 7136, এবং 7429।

Dear Lottery Sambad Result Today, March 02, Evening 6 PM Live Winners List (০২ মার্চ সন্ধ্যা ৬টা-র লটারি সংবাদ রেজাল্ট)

প্রিয় লটারি সংবাদ ৬টার রেজাল্ট ঘোষিত হয়েছে। আজকের সন্ধ্যায় বিজয়ী হলেন সে সম্মানিত ব্যক্তি, যার টিকিট নম্বর হল – ……..। এই ভাগ্যবান ব্যক্তি জিতেছেন প্রথম পুরস্কারে, যা সাধারণত ২৫,০০০ টাকায়। অতএব, তার পাশে আরও একজন সৌভাগ্যবান ভাগ্যবান হয়েছেন, যিনি জিতেছেন দ্বিতীয় পুরস্কারে অর্থাৎ ৯,০০০ টাকা একই রকমের ভাগ্যের সাথে।

সুতরাং, লটারি সংবাদ ৬টার রেজাল্টে আজকে একসঙ্গে দুটি ভাগ্যবান অংশগ্রহণকারীর সৃষ্টিকর সাফল্যের উদাহরণ দেখা গেল। এই উৎসবে যোগ দেওয়া হলো তাদের অপার ভাগ্যবানতা ও আদরের প্রতি। আমরা আশা করছি তাদের এই উজ্জ্বল সাফল্য তাদের জীবনে নতুন উজ্জ্বল দিনের আগমন করার মাধ্যম হিসেবে কাজ করবে।

তৃতীয় পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – …………..

চতুর্থ পুরস্কার প্রাপ্তদের টিকিট নম্বর – ………….

পঞ্চম পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – ………….

Dear Lottery Sambad Result Today 02 March Night 8PM Live Winners List)প্রিয় লটারি সংবাদ আজকের ০২ মার্চ রাত ৮টা সময়ের জীবিত বিজয়ীদের তালিকা

প্রিয় লটারি সংবাদ ৮টার ফলাফল ঘোষিত হল। আজকের রাতে অনুষ্ঠিত লটারি সংবাদ নাইট লটারির জন্য প্রথম পুরস্কারে বিজয়ীর টিকিট নম্বর হল – ……..। আরও তার পাশে, দ্বিতীয় পুরস্কারে অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছেন যিনি …….. নম্বর টিকিটধারী।

এই প্রতিষ্ঠানিক ঘোষণা দিয়ে লটারি খেলার আশা বাড়ছে এবং বিজয়ীদের মধ্যে উত্সাহ উন্নীত হচ্ছে। সমাজে লটারির এই বিজয় সত্যিই একটি উদাহরণ। এটি লোকেরা প্রত্যাশা করে যে, তাদের অপেক্ষার মধ্যে অদৃশ্য ভাগ্যের এই বিশেষ প্রতিফল লটারি খেলার মাধ্যমে অনুভব করতে পারে।

তৃতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – এখানে লিখুন।

চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – এখানে লিখুন।

পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – এখানে লিখুন।

Nagaland Lottery Sambad Result Timings

লটারি সংবাদের খেলা দিনে তিনবার আয়োজন করা হয়। চলতি বছরে ডিয়ার লটারি সংবাদের খেলার সময় পরিবর্তন হয়েছে। নাগাল্যান্ড লটারি সংবাদের খেলা দুপুর ১টা, সন্ধ্যা ৬টা ও রাত ৮টার সময়ে অনুষ্ঠিত হয় (লটারি সংবাদের সময়সূচি হল ১ টা, ৬ টা এবং ৮ টা)। এই খেলা একটি সাধারণ লোকের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে প্রমাণিত হয়েছে এবং এটির মাধ্যমে অনেকে অর্থ জিতেছেন এবং তাদের স্বপ্ন পূরণ করেছেন।

এই লটারি খেলার সময় বিভিন্ন স্টেট গণতান্ত্রিক রাজ্যে বিভিন্ন সময়ে অনুষ্ঠিত হয়। সাধারণত, লোকজন এই খেলার ফলাফল দেখতে উত্সুক হয় এবং তাদের মুক্তিযোদ্ধা মন স্থির করার জন্য প্রার্থী হয়। প্রত্যেক খেলা একটি নতুন সময়ে সম্পন্ন হয়, যা খেলার আকর্ষণ বাড়ানোর জন্য অন্যত্র প্রয়োজন।

সচরাচর জিজ্ঞাস্য

উপসংহার

সম্প্রতি ঘোষিত ডিয়ার লটারি সংবাদ এর ০২ মার্চ এর রেজাল্ট দেখে আমরা সমাপ্তির দিকে অগ্রসর হতে পারি। এই লটারির নাগাল্যান্ড স্টেট সরকার দ্বারা চালিত হওয়াতে, বিজয়ীদের আশা পূরণ করে তাদের সম্পদ ও স্বপ্নগুলি সাকার করার সুযোগ মেলে। এই প্রতিবেদন এর মাধ্যমে আমরা সমস্ত বিজয়ীদের অভিনন্দন জানাচ্ছি এবং বাকী সবারও ভাগ্যবান হওয়ার আশা করছি ভবিষ্যতে। পরবর্তী লটারি সংবাদ এর জন্য সতর্ক থাকা প্রয়োজন যেন আপনি আপনার ভাগ্যের পরিকল্পনা স্বতন্ত্রভাবে তৈরি করতে পারেন।

Leave a Comment