Lottery Sambad Result for March 01, 2024, 1:00 PM, 6:00 PM, and 8:00 PM Draws: মার্চ ০১, ২০২৪ এর লটারি সংবাদ রেজাল্ট

Jacksons

Updated on:

Lottery Sambad Result

নাগাল্যান্ড লটারি সংবাদ রেজাল্ট আজ 01.03.2024 1pm, 6pm, এবং 8pm সময়ে: যারা আজকের ডিয়ার লটারি বা লটারি সংবাদ রেজাল্ট জানতে ইচ্ছুক, তাদের জন্য আমাদের আনন্দদায়ক খবর। আজকের প্রথম খেলার রেজাল্ট প্রকাশ করা হবে নাগাল্যান্ড স্টেট লটারি পরিচালিত ডিয়ার লটারি সংবাদ এর দুপুর ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm) ও রাত ৮টার (8pm) সময়ে। তবে রেজাল্ট প্রকাশের আগে একটি মূল্যবান তথ্য যে, Dear Lottery Sambad এর প্রথম পুরস্কার এক কোটি টাকা। তারপরে, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম পুরস্কার হিসেবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা প্রাপ্ত হবে। আরও জানতে চাইলে ধানকেশরি নামের অপর লটারির রেজাল্ট পরীক্ষা করুন।

আজকের ধানকেশরি লটারি রেজাল্ট অনুসন্ধান করা যাচ্ছে কেন? তারা সম্পূর্ণ প্রতিবেদনটি দেখুন। ধানকেশরি নামের এই লটারি সর্বাধিক জনপ্রিয় এবং আকর্ষণীয় পুরস্কার প্রদানের জন্য অত্যন্ত পরিচিত। আজকের রেজাল্ট প্রকাশে সকলের জন্য শুভকামনা ও অশোভায় জীবনের অপেক্ষায় কামনা করা হয়। আপনার সৌভাগ্যের অনুভব করার জন্য সবাইকে শুভেচ্ছা জানাই।

Nagaland Lottery Sambad Result for March 1st, 2024

প্রিয় লটারি সংবাদ রেজাল্ট আজকের ০১ মার্চ সকাল ১টা-র ডিয়ার লটারি সংবাদ এর জয়ীগণের তালিকা লাইভ দেখুন।

প্রিয় লটারি সংবাদ ১টা সংবাদ সার্বিক মধ্যে ঘোষিত হয়েছে। আজকের দুপুরের একটার ডিয়ার লটারি সংবাদ এর রেজাল্ট অনুযায়ী প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – 64K 27403। এছাড়া, দ্বিতীয় পুরস্কারে ধারী টিকিটের নম্বর হল 37004, যা অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। এই উত্তোলনগুলি অনুযায়ী আপনি যদি লটারি সংবাদ ১টা সংবাদ এর টিকিট ধারী হন, তাহলে দ্রুত আপনার টিকিট নম্বরটি যাচাই করুন এবং আপনার সৌভাগ্য চেক করুন।

এই জয়ের সত্ত্বেও, আমরা আপনাদেরকে পরামর্শ দিতে চাই যে, যে কোন ধরনের লটারি খেলা সতর্কতা এবং সত্যিকারের মধ্যে নিজের সাহায্যে নির্ভুল নির্ণয় করুন। সাহায্য পেতে যদি প্রয়োজন হয়, তাহলে লটারি খেলার প্রকৃত নিয়ম এবং সুরক্ষা পরিষেবা নিশ্চিত করার জন্য আপনি সরাসরি লটারি সংবাদ অফিসে যোগাযোগ করতে পারেন।

তৃতীয় পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বরগুলি হল – 00885, 06518, 09153, 48278, 49024, 66062, 90724, 90786, 93003, 94806। চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বরগুলি হল – 3375, 3432, 3468, 3865, 4000, 4846, 5164, 5782, 7157, 7965। পঞ্চম পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বরগুলি হল – 0655, 0913, 1599, 1612, 4421, 4474, 4650, 6821, 8795, 9469।

Lottery Sambad Result Live: Winners List for March 1st Evening Draw at 6 PM (০১ মার্চ সন্ধ্যা ৬টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

প্রিয় লটারি সংবাদ ৬টা সংবাদের রেজাল্ট ঘোষিত হয়েছে। সন্ধ্যা ছটার ডিয়ার লটারি সংবাদ এর রেজাল্ট অনুযায়ী প্রথম পুরস্কারের বিজয়ীর টিকিট নম্বর হল – [আপনার এখানে পুরস্কারপ্রাপ্ত টিকিট নম্বর লিখুন]। এছাড়া, 37004 টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে।

তৃতীয় পুরস্কারের জয়ীদের টিকিট নম্বর – [আপনার এখানে তৃতীয় পুরস্কারপ্রাপ্ত টিকিট নম্বর লিখুন]।

চতুর্থ পুরস্কারের বিজয়ীদের টিকিট নম্বর – [আপনার এখানে চতুর্থ পুরস্কারপ্রাপ্ত টিকিট নম্বর লিখুন]।

পঞ্চম পুরস্কারের বিজয়ীদের টিকিট নম্বর – [আপনার এখানে পঞ্চম পুরস্কারপ্রাপ্ত টিকিট নম্বর লিখুন]।

Lottery Sambad Result Live: Winners List for March 01 Night Draw at 8 PM (রেজাল্ট সংবাদ লটারি আজকের ০১ মার্চ, রাত ৮টা)

প্রিয় লটারি সংবাদ ৮টা সংবাদ রেজাল্ট ঘোষিত হয়েছে। আজ রাত ৮টার ডিয়ার লটারি সংবাদ নাইট লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর – (এখানে টিকিট নম্বর অনুগ্রহ করে লিখুন)। এছাড়া, ৩৭০০৪ টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে।

তৃতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – (এখানে টিকিট নম্বরগুলি উল্লেখ করুন)

চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – (এখানে টিকিট নম্বরগুলি উল্লেখ করুন)

পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর – (এখানে টিকিট নম্বরগুলি উল্লেখ করুন)।

Nagaland Lottery Sambad Result Schedule

লটারি সংবাদ খেলার এই মজাদার বিজ্ঞাপনে আসতে পারে প্রতিদিন তিনবার। প্রতিবার পরিবর্তন হতে থাকে খেলার সময়, যেহেতু এটি দিন দিন চলতি বছরের মধ্যে নিয়মিতভাবে পরিবর্তন হয়। নাগাল্যান্ড লটারি সংবাদের খেলা পরিবর্তন পেয়েছে সন্ধ্যা ৬টা, দুপুর ১টা এবং রাত ৮টার সময়ে।

প্রতিবারের খেলা এই লটারি সংবাদের বিজয়ীদের জন্য আরও আনন্দের সৃষ্টি করে তাদের জীবনের স্বপ্নগুলি সততা করে। লটারি খেলায় অংশ নেওয়া অনেকের জীবনে বিপর্যস্ততা এনে দিয়েছে এবং তাদের সম্পদ প্রাপ্তির সুযোগ তৈরি করেছে। এটি সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষকে আবিষ্কার করে এবং তাদের জীবনকে উন্নত করার সম্ভাবনা তৈরি করে।

সচরাচর জিজ্ঞাস্য

আজকের ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট প্রকাশিত হবে তিনটি সময়ে - দুপুর ১টা, ছয়টা এবং রাত ৮টা।

আপনি ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট পরীক্ষা করতে পারেন তিনটি সংস্থার ওয়েবসাইটে যা হল -

ডিয়ার লটারি সংবাদের বিজয়ীরা আজকের সংবাদের অনুসারে এবং তাদের টিকিট নম্বর অনুসারে ঘোষিত হবে।

আপনি ডিয়ার লটারি সংবাদের রেজাল্টের সাথে সম্পৃক্ত হতে চাইলে তিনি এই সময়ে সাময়িকভাবে চেক করতে পারেন - দুপুর ১টা, ছয়টা এবং রাত ৮টা।

উপসংহার

সংক্ষেপে, ডিয়ার লটারি সংবাদ আজকের রেজাল্ট প্রকাশিত হয়েছে এবং এটি প্রায়ই লোকেরা আশা করেছিলেন। আমরা আশা করি সবাই সুস্থ, সুখী এবং সাফল্যময় হয়েছেন। আগামীতে আমরা আরও ভালো ফলাফলের জন্য শুভেচ্ছা জানাই এবং সবাইকে ধন্যবাদ জানাই যে ডিয়ার লটারি সংবাদে সহায়তা এবং আশা করি আপনারা সবাই আজকের রেজাল্ট সাহায্যে সন্তুষ্ট। ধন্যবাদ।

Leave a Comment