Lottery Sambad Results for February 17, 2024, at 1 PM, 6 PM, and 8 PM: লটারি সংবাদ রেজাল্ট আজ ১৭ ফেব্রুয়ারি ১ টা, ৬ টা, এবং ৮ টা:

Jacksons

Updated on:

Lottery Sambad Results for February

নাগাল্যান্ড লটারি সংবাদ এর রেজাল্ট সম্পর্কে জানতে চান তাদের জন্য আজকের খবরটি সুখবর। আজ ১৭ ফেব্রুয়ারি তারিখের ডিয়ার লটারি সংবাদ এর টিকিট কেটে রেজাল্ট প্রকাশ হবে সকাল ১টা, বিকাল ৬টা এবং সন্ধ্যা ৮টায়। এই লটারির প্রথম পুরস্কার হচ্ছে ১ কোটি টাকা, আর তারপরের পুরস্কারগুলি হলো ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা। এই লটারির অপর নাম ধানকেশরি, তাই যারা আজকের ধানকেশরি রেজাল্ট খুঁজছেন তাদের জন্য এই খবরটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

তবে, জানা দরকার যে এই লটারি সংবাদ এর সব রেজাল্ট এখানে নয়, আপনি এগুলি পেতে পারেন তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে অথবা তাদের অ্যাপ্লিকেশন থেকে। তারা সর্বশেষ রেজাল্ট পেতে পারতেন ও আপনি প্রয়োজনীয় তথ্য পেতে পারেন। তাই এই সুযোগটি মিস না করে আজকের রেজাল্ট জানার জন্য তারা যত্নশীলভাবে তাদের প্রয়োজনীয় প্রমাণপত্র সহ আপনার আসন্নতা দেখেন।

Nagaland’s Tuesday Dear Lottery Sambad result for June 17, 2024.

Dear Lottery Sambad Result Today, February 17th, Afternoon 1PM Live Winners List (১৭ ফেব্রুয়ারি দুপুর ১টা-র লটারি সংবাদ রেজাল্ট)

প্রিয় লটারি সংবাদ ১টা রেজাল্ট ঘোষিত হল। এই দুপুরের লটারি সংবাদ এর ফলাফলে প্রথম পুরস্কারে ভালোভাবে উল্লেখযোগ্য টিকিট নম্বর হল – ৬৬এইচ ১৫৫৬৯। তাছাড়াও ১৩১৬৪ টিকিট নম্বরগুলি দ্বিতীয় পুরস্কার জেতার সৌভাগ্য অর্জন করেছে, যা মোট ৯,০০০ টাকা। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিম্নে দেওয়া হল। প্রত্যেকের জন্য একটি ভাগ্যবান দিনের অনুভব!

এ দিনের লটারি সংবাদের সাথে পুরস্কার জেতার মিলনে আপনারা সুখী হোক। আমাদের শুভেচ্ছা আপনাদের সাথে এবং আপনার জয়ের স্থানীয় চমকে আরও বৃদ্ধি হোক। লটারি সংবাদ খেলা আপনার স্বপ্নগুলি পূরণ করতে সাহায্য করতে পারে, এবং তা কি ভালো যে সময় আপনি আপনার প্রিয় মুহূর্তগুলি অনুভব করতে পারেন। আরও ভালো লক্ষ্যে, আমরা সার্বিকভাবে আশা করি আপনি আজকের জিতের সুখে ভরা হবেন।

Lottery Sambad Result for February 17, 6:00 PM Evening Draw: Live List of Winners (১৭ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টা-র লটারি সংবাদ রেজাল্ট জীবন্ত বিজয়ী তালিকা)

প্রিয় লটারি সংবাদ 8টা বিজয়ীর তালিকা ঘোষণা করা হয়েছে। আজ সন্ধ্যা 8টার ড্র থেকে শুরু হয়েছে লটারি সংবাদ রাতের লটারিতে প্রথম পুরস্কার জেতার সৌভাগ্যের বাজারে আসা একজন খেলোয়াড়ের টিকিট নম্বরটি হল – 72B 05097। দ্বিতীয় পুরস্কার, অর্থাৎ ৯০০০ টাকা জেতার ভাগ্যে ভরা 95066 টিকিট নম্বরগুলির মধ্যে আছে। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বরগুলি নিম্নে উল্লেখ করা হলঃ

  • ৫,০০০ টাকা – 87091
  • ২,০০০ টাকা – 12045
  • ১,০০০ টাকা – 35782
  • ৫০০ টাকা – 69420
  • ২০০ টাকা – 99234

লটারি সংবাদের সময় জুয়ার রম্বণ ছাড়াও, দ্রুত লটারির ফলাফল অনুসরণ করুন আপনার ভাগ্যের খেলা চেক করতে। আপনি হতে পারেন পরবর্তী বিজয়ী!

Nagaland Lottery Sambad Result Schedule

লটারি সংবাদ খেলার জন্য তিনবারের মধ্যে আগ্রহের সংখ্যা অত্যন্ত বেড়েছে। প্রতিবার দিনটি তিনটি বিশেষ মুহূর্তে, যাতে লোকজন তাদের ভাগ্যের পরীক্ষা করতে পারেন। চলতি বছরে, ডিয়ার লটারি সংবাদের খেলার সময়ে কিছু পরিবর্তন আনা হয়েছে, যা লোকদের এই অভিজ্ঞতা আরও স্মরণীয় করেছে। নাগাল্যান্ড লটারি সংবাদের খেলা দুপুর ১টা, সন্ধ্যা ৬টা, এবং রাত ৮টার সময়ে আয়োজিত হয়।

এই তিনটি সময়ের মধ্যে, লোকজন তাদের লক্ষ্য কার্যকরীভাবে আয়োজিত করে তাদের নির্দিষ্ট লটারির প্রত্যাশার সাথে সাথে আশা করেন। এই সময়গুলিতে সম্পূর্ণ আনন্দ এবং আত্মীয়তা সংলগ্ন থাকে এবং লোকজনের মধ্যে আরও উত্সাহ ও আত্মীয়তা বৃদ্ধি করে। এই খেলার নির্ণায়ক সময়ে অংশগ্রহণের মাধ্যমে মানুষ একে অপরকে সমর্থন ও উৎসাহ প্রদান করে, যা সামাজিক সংযোগ ও সংহতি বাড়াতে সাহায্য করে।

সচরাচর জিজ্ঞাস্য

ডিয়ার লটারি সংবাদের আজকের রেজাল্ট সরাসরি পেতে আপনি ওয়েবসাইটে গিয়ে পরীক্ষা করতে পারেন অথবা লটারি সংবাদের অফিসিয়াল এপ্লিকেশন ব্যবহার করতে পারেন।

না, ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট দেখার জন্য কোন ধরণের টাকা লাগে না। রেজাল্ট সহজেই ওয়েবসাইট বা মোবাইল অ্যাপ্লিকেশনে উপলভ্য থাকে।

ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট নির্ধারিত হলে, আপনি আপনার বিজয় প্রাপ্তির জন্য সংবাদের অফিসে যেতে পারেন এবং প্রাপ্তি উত্তোলনের জন্য প্রয়োজনীয় প্রক্রিয়া অনুসরণ করতে পারেন।

আপনি আপনার লটারি নম্বরটি ওয়েবসাইটে পরীক্ষা করতে পারেন বা লটারি সংবাদের অফিসিয়াল এপ্লিকেশন ব্যবহার করতে পারেন। নম্বরটি প্রকাশিত হলে,

উপসংহার

ডিয়ার লটারি সংবাদ ১৭ ফেব্রুয়ারি এর রেজাল্ট নিয়ে অত্যন্ত আশার সাথে অপেক্ষা করা হচ্ছে। প্রত্যেকটি লোটারি খেলা নিয়ে মানুষের আগ্রহ এবং আশা অপার। আমরা সবাই আশা করি যে, আজকের রেজাল্ট সকলের জন্য সন্তুষ্টিকর হবে এবং ভাগ্যের চেয়ে সেরা প্রদর্শন দেখাবে। যারা অবশ্যই অংশগ্রহণ করেছিলেন, তাদের জন্য শুভকামনা ও শুভেচ্ছা রইল। সবাইকে শুভ লক্ষ্যে অগ্রসর করা হল।

Leave a Comment