Garena Free Fire Max Redeem Code for 20 April 2024

গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্স (Garena Free Fire Max) গেমের রেজিস্টার্ড প্লেয়াররা এখন বিনামূল্যে বিভিন্ন ইনগেম আইটেম জিততে পারবেন। প্লেয়ারদের প্রথমেই গেমের রিডেম্পশন ওয়েবসাইটে লগ ইন করতে হবে। সেখানে প্রদত্ত কিছু পদ্ধতি অনুসরণ করে তারা রিডিম কোড প্রদান করতে পারেন, যা তাদের মেলবক্সে পুরস্কার হিসেবে প্রেরণ করা হবে। নতুন প্লেয়ারদের প্রথমে গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্স একাউন্ট তৈরি করে রেজিস্টার করতে হবে প্রাথমিকভাবে।

গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্সের গেমারদের জন্য রিডিম কোডগুলি অবশ্যই একটি নির্দিষ্ট সময় সীমিত হয়ে আছে। এই কোডগুলির বৈধতা 12 থেকে 18 ঘণ্টা পর্যন্ত হবে, অতএব খেলুন এবং পুরস্কার পেতে সঠিক সময়ে রিডিম কোডগুলি ব্যবহার করুন। তাহলে চলুন, দেখে নেই আজকের ফ্রি রিডিম কোডগুলি কী!

গ্যারেনা ফ্রি ফায়ার ম্যাক্সের রিডিম কোড প্রাপ্ত করার জন্য ব্যবহৃত হওয়া সাধারণভাবে গেমের সম্প্রতির ঘটনা, প্রচারিত ঘটনা, অথবা আঞ্চলিক প্রচারনা থেকে তৈরি হতে পারে। তারা প্লেয়ারদেরকে গেমের নতুন সামগ্রী পরিচালনা করতে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত করে, যা গেমারদের আরও আকর্ষণীয় করে তাদের জন্য।

Free Fire Max Redeem Codes for April 20, 2024.

F5Z8E2W4G6R7T9Y1

A3S7D1F4H8J2K6L9

P7O9I3U5Y2T4R6E8

Q2W4E6R8T1Y3U5I7

N8B2V6C4X0Z3Q9S1

J9H3G5F1D7S2A4W6

E2R4T6Y8U0I3O5P7

M1N3B5V7C9X0Z2Q4

H6J8K0L2M4N5B7V9

G1F3D5S7A9W0E2R4

How to Use Today’s Garena Free Fire Max Redeem Codes

আজ, অর্থাৎ 20 এপ্রিল, ফ্রি ফায়ারের ফ্রিকোড বা ম্যাক্স রিডিম কোড থেকে জিততে চাইলে আপনাকে প্রথমেই অফিসিয়াল রিডিমশন সাইটে যাওয়া উচিত। এই সাইটে গিয়ারেনা ফ্রি ফায়ারের অফিসিয়াল রিডিমশন পেজ যা হলো https://reward.ff.garena.com/en। এখানে আপনি নিজের ম্যাক্স রিডিম কোড ইনপুট করে অনুষ্ঠিত প্রাপ্তি নিতে পারবেন।

সাইটে পৌঁছার পর আপনাকে রেজিস্টার করতে হবে বা লগইন করতে হবে যদি পূর্বে রেজিস্ট্রেশন করা না হয়ে থাকে। লগইন প্রক্রিয়ার পরে আপনি আপনার ম্যাক্স রিডিম কোড ইনপুট করতে পারবেন এবং প্রাপ্তি প্রদানের প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন।

আপনি রিডিম কোড ইনপুট করে আপনার জন্য উপযুক্ত প্রাপ্তি জিতে নিতে পারেন, যেমন স্কিন, ইভেন্ট টিকেট, ডায়মন্ড ইত্যাদি। সাইটে রিডিমশন প্রক্রিয়া সহজ এবং ব্যবহারকারী-বন্ধুত্বপূর্ণ তাই আপনি সহজেই প্রাপ্তি উপহার পাবেন।

পরের ধাপে আপনি তারপর Google, Facebook, Twitter, Apple Id, বা HUAWEI ID বা VK আইডি ব্যবহার করে এই ওয়েবসাইটে লগ-ইন করতে পারেন। এই প্ল্যাটফর্মগুলির মাধ্যমে লগ-ইন প্রক্রিয়া সহজ এবং নিরাপদ হয়ে থাকে। আপনি চাইলে নিজের অ্যাকাউন্টের তথ্য প্রদান করে লগ-ইন করতে পারবেন বা নতুন একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন।

এই প্ল্যাটফর্মগুলি দ্বারা আপনি অনেক অন্যান্য সেবা ও সুযোগ পেতে পারবেন। লগ-ইন সম্পন্ন হলে, আপনি ওয়েবসাইটের বিভিন্ন সুযোগ-সুবিধা এবং সার্ভিস গুলি ব্যবহার করতে পারবেন। এছাড়া, এই আইডিগুলি ব্যবহার করে আপনি অন্যান্য সাইট এবং অ্যাপ্লিকেশনেও লগ-ইন করতে পারবেন, যা আপনার ডিজিটাল জীবনকে সহজ করে তুলবে।

লগ-ইন সম্পন্ন করার পরে আপনি আপনার প্রোফাইল পেজে যেতে পারেন এবং আপনার অ্যাকাউন্টের তথ্য এবং সেটিংস সম্পাদনা করতে পারবেন। এই ধাপ প্রায় সম্প্রসারিত এবং সহজ হয়ে থাকে, তাই আপনি সহজেই আপনার প্রয়োজনীয় তথ্য সংশোধন করতে পারবেন।

উপরে দেওয়া রিডিম কোড কোডটি পেস্ট করার জন্য আপনি আপনার প্রদত্ত টেক্সট বক্সে গিয়ে এটি পেস্ট করুন। এরপরে ‘Confirm Button’ -এ ক্লিক করলো। এটি ক্লিক করলে আপনার সামনে একটি নতুন ডায়ালগ বক্স অপেন হবে।

ডায়ালগ বক্সে আপনার কোড সঠিকভাবে রিডিম করতে ‘Ok’ বাটনে ক্লিক করুন। এটি ক্লিক করলে আপনার কোড সফলভাবে রিডিম হয়ে যাবে। এই প্রক্রিয়াটি সম্পন্ন হলে আপনি অনুষ্ঠিত কাজে অংশ নেওয়ার জন্য তৈরি হয়ে গেছেন।

এই পদ্ধতি অনুসরণ করে আপনি আস্তে আস্তে অনুষ্ঠিত কাজ সম্পন্ন করতে পারবেন এবং কোড সঠিকভাবে রিডিম করতে সহায়তা পেতে পারবেন।

একবার আপনি কোডটি রিডিম করে নিয়ে এসেন, আপনি ইনগেম মেল সেকশনে যাওয়ার পরিণামে রিওয়ার্ড সংগ্রহ করতে পারবেন। কিছুক্ষণের মধ্যে আপনার রিওয়ার্ড অ্যাকাউন্টে যোগ হবে এবং আপনি তা খেলায় ব্যবহার করতে পারবেন। মনে রাখবেন, আপনি কোডটি প্রতিটি বিকেলে ২৪ ঘণ্টা পর্যন্ত প্রয়োগ করতে পারবেন।

এই অফারটি সীমিত সংখ্যক মানুষের জন্য প্রয়োজনীয় কোডগুলির জন্য মৌলিক ৫০০ উপযুক্ত ব্যবহারকারীর মধ্যে সীমিত। তাই, আপনি না দেখে চাইলে আপনার সুযোগ হারিয়ে যেতে পারে। অতি তাড়া করে কোড রিডিম করে নিন যেন আপনি সেটি পান এবং অনন্য জনের মধ্যে এক জন হন।

আপনার জন্য এই সুযোগ গ্রহণ করতে হলে সঠিক কোড প্রদান করা জরুরি। কোডটি সঠিকভাবে রিডিম করার পরে আপনি অনেক ভাল প্রাইজ ও বেনেফিট পেতে পারেন যা আপনার খেলার অভিজ্ঞতা বাড়াতে সাহায্য করবে।

সচরাচর জিজ্ঞাস্য

প্রত্যেকটি রিডিম কোড একবার মাত্র ব্যবহার করা যাবে।

রিডিম কোড থেকে ডায়মন্ড, জিমস, স্কিন, কোইনস, এবং অন্যান্য গেম আইটেম জিততে পারেন।

সাধারণভাবে, রিডিম কোডের মেয়াদ একটি নির্দিষ্ট সময়ের জন্য বুঝিয়ে দেওয়া হয়। 20 April 2024 এর জন্য প্রদত্ত কোড তার মেয়াদ শেষ হবে তারিখের শেষ মুহুর্তে।

কিছু রিডিম কোড প্রতিবেশী দেশের গেমারাদের জন্য প্রযোজ্য হতে পারে না। সাধারণভাবে, এই কোড বাংলাদেশে এবং তার প্রতিবেশী দেশের গেমারাদের জন্য মৌলিকভাবে প্রযোজ্য হবে। অন্য দেশে ব্যবহারে সমস্যা হতে পারে।

উপসংহার

সমাপ্তিতে, ২০ এপ্রিল ২০২৪ তারিখের জন্য Garena Free Fire Max এর রিডিম কোড জানতে আপনি সঠিক স্থানে এসেছেন। আশা করি আপনি ফ্রি ফায়ার ম্যাক্স খেলায় ডায়মন্ড জিততে পারবেন এবং আপনি আপনার গেমপ্লে অভিজ্ঞতা অনেক বেশি উন্নত করতে পারবেন। আপনার গেমিং অভিজ্ঞতা উন্নত করার জন্য ধন্যবাদ এবং ভালো খেলা উপভোগ করুন।

Leave a Comment