Kawasaki এখন তাদের সবচেয়ে অধিক মানুষের জন্য সস্তা বাইক, W175 Street প্রকাশ করেছে; এর মূল্য শোনলে আপনি অবাক হবেন।

Jacksons

Updated on:

Kawasaki এখন তাদের সবচেয়ে অধিক মানুষের জন্য সস্তা বাইক, W175 Street প্রকাশ করেছে; এর মূল্য শোনলে আপনি অবাক হবেন।

কাওয়াসাকি (Kawasaki) মূলত তাদের দামী স্পোর্টস বাইক নির্মাণে দক্ষতার জন্য পরিচিত। গত বছর, তাদের এক নতুন প্রয়াত্তবাদী ধারণা অনুযায়ী, ভারতে W175 নামে একটি রেট্রো-ক্লাসিক মোটরসাইকেল লঞ্চ করেছিল।

এই বছরে, তারা আরও একটি প্রয়াত্তবাদী ধারণা অভিযানে প্রবর্তন করেছে এবং W175 Street ভ্যারিয়েন্টটি লঞ্চ করেছেন। এই নতুন সংস্করণে কিছু পরিবর্তনের সাথে, বৃহত্তর বাইক প্রেমিকদের জন্য এটি আরও সস্তা হয়েছে।

ইন্ডিয়া বাইক উইক ২০২৩-এর মঞ্চে, কাওয়াসাকি W175 Street একটি চমৎকার অগ্রগতি করেছে। এই আত্মপ্রকাশমূলক বাইকটির মূল্য হলো ১.৩৫ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

W175 Street বাইকটি কাওয়াসাকি নেতৃত্বে ভারতে প্রকাশিত হয়েছে।

Kawasaki W175 Street মডেলের সাথে তুলনা করলে, বেস ভ্যারিয়েন্ট থেকে এই নতুন সংস্করণে আমরা অ্যালয় হুইল, টিউবলেস টায়ার, এবং নতুন কালার স্কিমের সুযোগ পেয়েছি। এই বর্শনে বাজারচলতি মডেলগুলির থেকে ডিজাইন এবং কারিগরি দৃষ্টিকোণে কিছু আপডেট হয়েছে।

এই নতুন ভ্যারিয়েন্টে আমরা দুটি নতুন পেইন্ট স্কিম পেয়েছি – ক্যান্ডি এমেরাল্ড গ্রীন এবং মেটালিক মুন্ডাস্ট গ্রে। এই নতুন রঙের সাথে মডেলটির আকর্ষণ এবং স্টাইলে একটি নতুন মুকুট যোগ হয়েছে। এই আপগ্রেডগুলি মোটরসাইকেলটির প্রতি আগ্রহী রাইডারদের জন্য একটি নতুন অভিজ্ঞান তৈরি করেছে।

এখন উভয় পেইন্ট স্কিমের সাথে ফুয়েল ট্যাঙ্কে একটি অনন্য গ্রাফিক্স সহজে চোখে পরতে পারবেন। নতুন স্ট্রিট মডেলটি আপনাকে একটি অদ্ভুত অভিজ্ঞানে পরিণত করবে, যখন এতে নতুন ১৭ ইঞ্চি অ্যালয় হুইল এবং টিউবলেস টায়ার থাকবে।

W175-এর স্ট্যান্ডার্ড মডেলে প্রথমবারের মতো স্পোক হুইল এবং টিউব টায়ার থাকতে তার কাছে, এবং এই মডেলটির সাথে তুলনামূলকভাবে কিছু কমিয়ে গিয়েছে। উদাহরণস্বরূপ, এখন স্ট্রিট ভার্সনে গ্রাউন্ড ক্লিয়ারেন্স প্রায় ১৫২ মিমি, যা W175-এর স্ট্যান্ডার্ড মডেলের ১৬৫ মিমি থেকে কম।

এই কারিগরি বৈশিষ্ট্যগুলি মিলিয়ে, নতুন স্ট্রিট মডেলটি একটি নতুন লেভেলে উচ্চ থাকে, এবং এটি সম্মিলিত ডিজাইন এবং কর্মক্ষমতা দ্বারা একটি অসাধারণ রাইডিং অভিজ্ঞান সরবরাহ করতে উদ্দীপ্ত।

কাওয়াসাকি W175 Street-এর সিটের উচ্চতা মাটি থেকে ৭৯০ মিমি থেকে কমিয়ে করা হয়েছে এবং এটি এখন ৭৮৬.৫ মিমি। এটি একটি আধুনিক এবং স্টাইলিশ বাইক, যা সম্পূর্ণ নতুন ডিজাইনের সাথে পুনরায় লঞ্চ করা হয়েছে।

বাইকটির ফ্রন্টে ২৪৫ মিমি এবং পিছনে ২৭০ মিমি ডিস্ক ব্রেক অবস্থিত আছে, যা একটি নিরাপদ এবং দক্ষতাপূর্ণ ব্রেকিং সিস্টেম নিশ্চিত করে। এই ব্রেকিং সিস্টেম সহজেই বাইকটিকে কণ্ঠস্পর্শী গতি সরাতে সাহায্য করতে পারে এবং সড়কে ভ্রমণে মুক্তি সরবরাহ করতে পারে।

বাইকটির পারফরম্যান্স হোক সহ কিছু বললে, এটি ১৭৭ সিসি সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুল্ড ইঞ্জিন সহ ৭,৫০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ১২.৯ বিএইচপি ক্ষমতা এবং ৬,০০০ আরপিএম গতিতে ১৩.২ এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম। এই গতি এবং টর্ক সমন্বিত করে একটি জনপ্রিয় এবং দক্ষ স্ট্রিট বাইকের জন্য অত্যন্ত উপযোগী করে।

এই উন্নত বাইকটি ডিসেম্বর মাস থেকে ডেলিভারি করা হবে এবং এটি বাইক প্রেমীদের জন্য একটি অদ্বিতীয় অভিজ্ঞান সরবরাহ করবে।

সচরাচর জিজ্ঞাস্য

কাওয়াসাকি W175 Street-এর দাম কত?

আমাদের জানা মতে, কাওয়াসাকি W175 Street এর দাম [অনুমোদিত মূল্য] টাকা।

W175 Street কি সামান্য বাইক বা ইন্ট্রি-লেভেল বাইক হিসেবে মনোনিত?

হ্যা, কাওয়াসাকি W175 Street একটি সামান্য বাইক হিসেবে পরিচিত এবং এন্ট্রি-লেভেল বাইক হিসেবে প্রস্তুত করা হয়েছে, যা দামের দিকে চমকে এনেছে।

W175 Street-এর ইঞ্জিনে কি বৈশিষ্ট্য রয়েছে?

কাওয়াসাকি W175 Street এর ইঞ্জিন হলো ১৭৭ সিসি এয়ার কুল্ড সিঙ্গেল সিলিন্ডার, যা ৭,৫০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ১২.৯ বিএইচপি ক্ষমতা এবং ৬,০০০ আরপিএম গতিতে ১৩.২ এনএম টর্ক প্রদান করে।

কি সময় থেকে কাওয়াসাকি W175 Street ডেলিভারি শুরু হবে?

কাওয়াসাকি W175 Street এর ডেলিভারি শুরু হবে ডিসেম্বর মাস থেকে।

W175 Street এর অন্যান্য গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য কী কী?

কাওয়াসাকি W175 Street এর অন্যান্য গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে একটি আধুনিক ডিজাইন, সিটের উচ্চতা এবং প্রফর্মেন্সের সুযোগ এবং দক্ষতাপূর্ণ ডিস্ক ব্রেক সিস্টেম।

Conclusion


সবশেষে, কাওয়াসাকির নতুন মডেল W175 Street একটি অদ্ভুত যাত্রা শুরু করেছে, দেশে তাদের সবচেয়ে সস্তা বাইক হিসেবে। এই সবার জন্য উপলব্ধ এই মোডেলের দাম হলেও, এর গুণগত মান এবং পারফরম্যান্স নিশ্চিতভাবে চমকে উঠতে সক্ষম। উচ্চ মানের ডিজাইন, স্থায়ী ব্রেকিং সিস্টেম, এবং শক্তিশালী ইঞ্জিন একত্রে একটি আকর্ষণীয় প্যাকেজ প্রদান করে।

দাম শোনলে আপনি অবাক হতে পারেন, এবং এই সস্তা বাইকটির সাথে আপনি একটি উন্নত এবং স্টাইলিশ রাইডিং অভিজ্ঞান অনুভব করতে পারবেন। কাওয়াসাকি W175 Street দ্বারা নিয়ে যাওয়া এই মুহূর্তে, বাইক প্রেমীদের জন্য একটি আদর্শ পক্ষপাতিতে পরিণত হতে যাচ্ছে, এবং এটি সত্যিকার মূল্যের জন্য একটি অমূল্যবান বিকল্প হিসেবে প্রতিষ্ঠিত হতে যাচ্ছে।

Leave a Comment