421 কিমি রেঞ্জের বৈদ্যুতিক গাড়িতে 50,000 টাকা ছাড়, জম্পেশ অফার নিয়ে হাজির Tata Motors

Tata Punch EV-তে এপ্রিলে মূল্যছাড়।

স্টক খালি করার লক্ষ্য Tata Motors এবার তাদের শোরুমে Tata Punch EV-এ অসাধারণ ডিসকাউন্ট অফার করছে। এই অফারের অংশে, গাড়ির মূল্যে প্রায় ২০,০০০ টাকা ডিসকাউন্ট উপলব্ধ, আর এর পাশাপাশি যেকোনো অতিরিক্ত ডিলার ডিসকাউন্টের মাধ্যমে সাশ্রয্যের অঙ্ক বৃদ্ধি পাবে ৫০,০০০ টাকা পর্যন্ত। টাটা মোটর্সের প্রতিটি শোরুমে বর্তমানে কমপক্ষে পাঁচ থেকে দশটি Punch EV Empowered +S LR AC FC মডেল উপলব্ধ। তাই গাড়ির মূল্যের অপ্রীতিকর হারের ফলে, অফারের সাহায্যে গাড়ির মূল্য কমে ১৫.৪৯ লক্ষ টাকা থেকে ১৫ লক্ষ টাকা (এক্স-শোরুম) এ। এই অফারের মাধ্যমে গাড়ির প্রাইস রেঞ্জ আরও সাবাদ্ধ এবং ব্যাবহারকারীদের জন্য আরও প্রিয় হতে পারে।

Tata Punch EV – ব্যাটারি, রেঞ্জ, এবং বৈশিষ্ট্যসমূহ

Punch EV Empowered +S LR AC FC ভ্যারিয়েন্টে একটি 35 কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাক অবলম্বন করা হয়েছে। প্রতিষ্ঠানের প্রতিনিধিরা দাবি করেন, যে এটি পূর্ণ চার্জ করলে 421 কিলোমিটার পর্যন্ত যাত্রা করতে সক্ষম হবে। এই মডেলের উল্লেখযোগ্য ফিচারগুলির মধ্যে রয়েছে ইলেকট্রনিক পার্কিং ব্রেক, হিল ডিসেন্ট কন্ট্রোল, সানরুফ, অ্যাম্বিয়েন্ট লাইটিং, লেদারেট সিট, ভেন্টিলেটেড ফ্রন্ট সিট, 360 ডিগ্রী ক্যামেরা, 10.25 ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম এবং ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। এই ফিচারগুলি গাড়ির ব্যবহারকারীদের জন্য আরও সুবিধা এবং অভিজ্ঞতা যোগ করে।

এই গাড়ির একটি প্রধান সুবিধা হল তার দ্বিতীয় সরণিতের ব্যবহারকারীদের মাধ্যমে অনুভূতির সৃষ্টি। সানরুফ, লেদারেট সিট, এবং ভেন্টিলেটেড ফ্রন্ট সিটের মাধ্যমে গাড়ির আনন্দের অভিজ্ঞতা আরও বাড়াতে সাহায্য করে। এছাড়াও, পূর্বাভাসমূহ এবং নেভিগেশনের জন্য 360 ডিগ্রী ক্যামেরা এবং ইনফোটেনমেন্ট সিস্টেম প্রযুক্তিগত সুবিধা সরবরাহ করে। এই উন্নত ফিচারের মাধ্যমে গাড়ির ব্যবহারকারীরা যাত্রা সময়ে অধিক সুবিধা এবং আনন্দ অনুভব করতে পারেন।

সচরাচর জিজ্ঞাস্য

জম্পেশ অফারের অংশে এই বৈদ্যুতিক গাড়িটির মূল্য থেকে 50,000 টাকা ছাড় প্রদান করা হচ্ছে।

জম্পেশ বিশেষ অফারের অংশে এই বৈদ্যুতিক গাড়িটির মূল্য থেকে 50,000 টাকা ছাড় প্রদান করে দেওয়া হচ্ছে।

হ্যাঁ, এই অফারটি জম্পেশের সাথে সম্পর্কিত আপনার কাছে উপলব্ধ। এই ছাড় ব্যবহার করে আপনি এই বৈদ্যুতিক গাড়িটি প্রাপ্ত করতে পারেন।

আপনি জম্পেশ অফার প্রাপ্ত করতে আপনার নিকটবর্তী Tata শোরুমে গিয়ে সংশ্লিষ্ট বিস্তারিত জানতে পারেন। সেখানে আপনাকে এই অফারের সম্পর্কে সম্পূর্ণ তথ্য প্রদান করা হবে এবং প্রয়োজন মত সেই অফারটি প্রাপ্ত করতে পারবেন।

উপসংহার

Tata Motors ৪২১ কিলোমিটার রেঞ্জের বৈদ্যুতিক গাড়ির ক্ষেত্রে ৫০,০০০ টাকা ছাড়ের জন্য জম্পেশ অফার নিয়ে হাজির হয়েছে টাটা। এই অফার নিয়ে যোগাযোগে থাকা গাড়ির নির্মাতারা আশা করছেন কোনো নতুন ক্রেতা সংগে আত্মীয়দের সংযোগ করতে। এটি পরিবারের জন্য একটি প্রয়োজনীয় অফার হিসেবে মনোনয়ন পায় এই অফার।

Leave a Comment