ইয়ামাহা শেষ হয়ে গিয়ে, ভারতে Aprilia RS 457 লঞ্চ হয়েছে, যা দামে কম এবং অত্যুত্তম ফিচারসহ।

Jacksons

Updated on:

ইয়ামাহা শেষ হয়ে গিয়ে, ভারতে Aprilia RS 457 লঞ্চ হয়েছে, যা দামে কম এবং অত্যুত্তম ফিচারসহ।

আজ ভারতের এন্ট্রি-লেভেল স্পোর্টস বাইকের মাধ্যমে ইন্ডিয়া বাইক উইক ২০২৩-এ একটি উল্লাসকর অধ্যায় শুরু হয়েছে। এই অসাধারণ ফুল-ফেয়ার্ড স্পোর্টস বাইকটির উন্মোচনের সময়ে, এর দাম প্রকাশ করা হয়েছে এবং এটি প্রাথমিকভাবে ৪.১০ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

এই মূল্যে দেখলে অনেকেই স্বতন্ত্র ভাবে বিশ্বাস করতে পারবেন না, কারণ এপ্রিলিয়া একটি দামী এবং প্রিমিয়াম টু-হুইলার বাইক তৈরি করতে পরিচিত। বিশেষভাবে, RS 457 দামে একটি বাইক লঞ্চ করতে প্রস্তুত থাকা একেক মানুষের জন্য এটি একটি বড় স্বীকৃতি।

এই আশা রেখে, এই ফুল-ফেয়ার্ড স্পোর্টস বাইকটির বুকিং ১৫ই ডিসেম্বর থেকে শুরু হচ্ছে এবং এটি বিশেষভাবে বাইক প্রেমিকদের জন্য একটি অমিলগ সুযোগ।

Aprilia RS 457 ভারতে লঞ্চ হয়েছে।

মহারাষ্ট্রের বরামতিতে পিয়াজিয়ো ইন্ডিয়ার কারখানায় একটি নতুন বাইক, Aprilia RS 457 তৈরি হয়েছে। এই বাইকটি Made in India এবং বাজারে আসছে একটি কর্মী স্তরের বৈশিষ্ট্যসম্পন্ন পণ্য হিসেবে, এর প্রতিপক্ষে আছে Kawasaki Ninja 400 এবং Yamaha R3 (আপকামিং)।

এই বাইকটির ডিজাইন একটি বড় সংস্করণ, RS 600 থেকে অনুপ্রাণিত হয়েছে। এর অত্যাধুনিক ফিচারগুলির মধ্যে রয়েছে এলইডি ডিআরএল সহ টুইন এলইডি হেডল্যাম্প, ৫ ইঞ্চি টিএফটি কালার ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, তিনটি রাইডিং মোড, তিনটি ট্রাকশন কন্ট্রোল মোড এবং অপশনাল কুইক শিফ্টার।

এই Aprilia RS 457 বাইকটির উন্নত বৈশিষ্ট্যগুলির মাধ্যমে বাইক প্রেমীদের মধ্যে একটি নতুন ধারাবাহিক অভিজ্ঞান সৃষ্টি হতে পারে।

আপনার জন্য:-

Aprilia RS 457-এ হাই পারফরম্যান্স অর্জনের জন্য একটি নতুন অধ্যায় শুরু হয়েছে, এটি প্রযুক্তিগতভাবে উন্নত একটি ৪৫৭ সিসির লিকুইড কুল্ড, প্যারালাল টুইন সিলিন্ডার ইঞ্জিন দেওয়া হয়েছে। এই ইঞ্জিনে সিক্স স্পিড গিয়ারবক্স যুক্ত করা হয়েছে এবং এটি থেকে সর্বোচ্চ ৪৭ এইচপি ক্ষমতা উৎপন্ন হবে। হার্ডওয়্যার দিকে দেখলে, এটি সামনে ১১০/৭০ এবং পেছনে ১৫০/৬০ সেকশন টায়ার সহ দু’দিকে ১৭ ইঞ্চি হুইল সাথে পুরস্কৃত হয়েছে।

Aprilia RS 457-এর ড্রাই ওয়েট প্রয়োজনীয় বারান্দায় ১৫৯ কেজি এবং জ্বালানি পূর্ণ অবস্থায় এটি ওজন ১৭৫ কেজি পাবে। ব্রেকিং সিস্টেমে, এটি বাইব্রের রেডিয়াল মাউন্ট ফোর-পিস্টন ক্যালিপার সহ ৩২০ মিমি ফ্রন্ট ডিস্ক এবং বাইব্রের ক্যালিপার সহ ২২০ মিমি রিয়ার ডিস্ক ব্রেক রয়েছে। এতে রয়েছে ডুয়েল চ্যানেল এবিএস, যা পিছনের চাকায় বন্ধ করা যাবে। সাসপেনশন দায়িত্ব পালন করতে সামনে ৪১ মিমি ইউএসডি ফর্ক এবং পেছনে প্রিলোড অ্যাডজাস্টেবল মোনোশক রয়েছে।

সচরাচর জিজ্ঞাস্য

Aprilia RS 457 ভারতে তার উন্নত ডিজাইন, উচ্চ পারফরম্যান্স, এবং বিশেষ ফিচারস দিয়ে জনপ্রিয় হতে চলেছে, যা বাইক উদ্যোগীদের মধ্যে একটি জনপ্রিয় পছন্দ হিসেবে তাদের আগ্রহ জনিত করেছে।

Aprilia RS 457 এর দাম একটি হাই-এন্ড বাইকের জন্য উপযুক্ত, এবং তা উপভোগকারীদের একটি উন্নত অভিজ্ঞান অফার করার জন্য সহজলভ্য।

Aprilia RS 457 এর মধ্যে রয়েছে একটি ৪৫৭ সিসির লিকুইড কুল্ড প্যারালাল টুইন সিলিন্ডার ইঞ্জিন, সিক্স স্পিড গিয়ারবক্স, বাইব্রের ব্রেকিং সিস্টেম, এবং সাসপেনশনে ৪১ মিমি ইউএসডি ফর্ক এবং প্রিলোড অ্যাডজাস্টেবল মোনোশক বর্তমান।

দিন শেষ একটি মূল্যসহ এবং ব্যবহারকারীদের জন্য সহজলভ্য বাইক, যা মাত্র উচ্চ দামে না, বরং বিভিন্ন উপযুক্ত ফিচার এবং সুস্থ ডিজাইন দিয়ে আত্মসমর্থন করে।

Conclusion

ইয়ামাহা থেকে পরিপ্রেক্ষিত, ভারতে Aprilia RS 457 একটি নতুন অধ্যায়ের শুরুটি হয়েছে। এটি উচ্চ মানের ফিচারসহ যোগান করে এবং দামে কমই প্রতিষ্ঠানের কাছে একটি আকর্ষণীয় অপশন তৈরি করে।

Leave a Comment