দাম কমিয়ে শোরুমে ক্রেতাদের আকর্ষণ জনিত হয়েছে, Ola Electric এর তরফ থেকে 10,000 ই-স্কুটার বিক্রি হয়েছে মাত্র 3 দিনে।

Jacksons

Updated on:

Ola Electric

ওলা ইলেকট্রিক (Ola Electric) সর্বাধিক জনপ্রিয়তার পরিমাণ ধরে রেখেছে ইলেকট্রিক স্কুটার বিক্রি ব্যবসায়ে। প্রায়শই ক্রেতাদের আকর্ষণীয় অফারের সাথে প্রকাশিত হচ্ছে তারা, যা তাদেরকে উৎসাহিত করছে আরও অনেককিছু অর্জন করতে। গত কয়েক মাসে ওলা ইলেকট্রিক নিজেকে শীর্ষে স্থানান্তর করেছে এবং তার অফারগুলির মধ্যে ব্যতিক্রমও লাভ করেছে। তারা সম্প্রতি Ola S1 Pro, S1 Air ও S1 X+ মডেলের দাম একে আরেকের প্রায় ২৫,০০০ টাকা পর্যন্ত কমিয়ে দিয়েছেন, যা ক্রেতাদের মধ্যে প্রচুর আগ্রহ উত্পাদন করেছে। তাদের শোরুমে ই-স্কুটার কিনতে আগ্রহী ক্রেতাদের ভিড় বেড়েছে। মানিকন্ট্রোলের রিপোর্ট অনুযায়ী, ওলা ইলেকট্রিকের দাম কমানোর প্রতিষ্ঠিত পরিকল্পনা প্রতি তিন দিনে স্বাভাবিকভাবে ১০,০০০টি ই-স্কুটারের বিক্রি হচ্ছে।

ওলা ইলেকট্রিক এই ধারণার মাধ্যমে এক নতুন দলে সংযোগ স্থাপন করেছে, যারা সাধারণ গাড়ি বা স্কুটার বিক্রির বিকল্প হিসেবে ই-স্কুটার দেখছেন। এই উত্সাহী মার্কেটিং পদ্ধতিতে ওলা ইলেক্ট্রিক স্বাধীনভাবে উন্নতি এবং উন্নত সম্প্রতি কিছুটা অদ্ভুত ও অসাধারণ অফারের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছে। তারা স্বল্প মূল্যে গ্রাহকদের আকর্ষণীয় করতে পারেন এবং তাদের প্রোডাক্টের জন্য স্বতন্ত্র বাজার সৃষ্টি করতে সাহায্য করতে পারেন।

ওলা তিন দিনে মাত্র 10,000টি ই-স্কুটার বিক্রি করেছে।

প্রশাসকদের প্রতিপক্ষ পক্ষ থেকে, ওলা দ্বারা সম্মানিত নতুন বছরের দ্বিতীয় মাসে মূল্যের কমোটে মানুষের আকর্ষণ বাড়ানোর সুযোগ দেওয়া হয়েছে। প্রধান পণ্য S1 Pro এর এখন মূল্য হল ১.৩০ লাখ টাকা (এক্স-শোরুম)। এটি আগের মূল্য থেকে ১৭,৫০০ টাকা কমেছে। পূর্বের দাম ছিল ১,৪৭,৫০০ টাকা (এক্স-শোরুম)।

প্রযুক্তি উদ্যোক্তা ও প্রতিবেশী গ্রাহকদের জন্য, ওলা এই নতুন মূল্য নির্ধারণের মাধ্যমে প্রতিযোগিতামূলক বাজারে নিজের জায়গা বড়াতে চাইছে। এই পদক্ষেপের মাধ্যমে তারা আরও বেশি গ্রাহকের মাঝে তাদের পণ্য উপলব্ধ করার উদ্যোগ নিতে উদ্বুদ্ধ হয়েছেন।

ওলা S1 Air-এর বর্তমান মূল্য ১.০৫ লাখ টাকা (এক্স-শোরুম) নির্ধারণ করা হয়েছে। এ আগে, এই স্কুটারের মূল্য ১.২০ লাখ টাকা (এক্স-শোরুম) ছিল। ফলে এখানে একটি চমৎকার আয়াতনের সাথে ১৫,০০০ টাকা সস্তা প্রাপ্ত হয়েছে। আরও ভালো সংবেদন দিচ্ছে ওলা S1 X+ যেটি এখন ২৫,০০০ টাকা একটি আকর্ষণীয় মূল্যে পাওয়া যাচ্ছে। এ আগে, এটি ১.১০ লক্ষ টাকা (এক্স-শোরুম) টাকার দামে উপলব্ধ ছিল, তবে এখন এটি ৮৫,০০০ টাকায় পাওয়া যাচ্ছে। এতে প্রতি ব্যক্তির মুখ আনন্দের অসীম ছবি আরো বাড়ায়।

আপনারা যেহেতু প্রতিষ্ঠানটির জন্য মৌলিক প্রতিষ্ঠান, ওলা ইলেকট্রিক প্রত্যেকটি পণ্যে কোনও চার্জ ছাড়াই ৮ বছরের ব্যাটারি ওয়ারেন্টি উপলব্ধ করেছে। আরও স্বচ্ছ অভিজ্ঞতা ও উন্নত সেবার জন্য, এপ্রিল মাসের মধ্যে সার্ভিস সেন্টারের সংখ্যা ৪১৪ থেকে ৬০০ পর্যন্ত বৃদ্ধি করা হচ্ছে। এই পরিকল্পনা গ্রাহকদের সেবার নিশ্চিততা এবং ব্যবস্থাপনার নিরাপত্তার মাধ্যমে ক্রেতাদের ভরসা জড়ায়।

এই উন্নত পরিবেশের পরিকল্পনার মাধ্যমে ওলা স্কুটার প্রতিষ্ঠান তাদের গ্রাহকদের একটি সুবিধা ও সুযোগ প্রদান করছে যেখানে ব্যক্তিগত ও পেট্রলের স্কুটারের তুলনায় অধিক দামে একটি গুণগত এবং সহজে ব্যবহার করা যায়। ওলা ইলেকট্রিক এই নতুন ধারণায় বাংলাদেশের গাড়ি বাজারে একটি প্রাসঙ্গিক পরিবর্তনের লক্ষ্যে এগিয়ে যাচ্ছে।

সচরাচর জিজ্ঞাস্য

আমাদের শোরুমে এই অফারের জন্য আবেদন করা যাবে এবং স্কুটার কেনার জন্য যত্নশীলতা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

অফারের সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে, আমাদের শোরুমে যোগাযোগ করুন। আমাদের প্রতিষ্ঠানের ঠিকানা এবং যোগাযোগের নম্বর ওয়েবসাইটে উপলব্ধ।

হ্যাঁ, আপনার এই অফারের জন্য কিছু প্রমাণপত্র সাথে নিয়ে আসতে হবে, যেমন: আইডি প্রমাণপত্র, ঠিকানা প্রমাণপত্র, আদি।

এই অফারের সময়সীমা সীমাবদ্ধ হবে, তাই সবচেয়ে উচিত সময়ে আসুন এবং আপনার নিকটবর্তী Ola Electric শোরুমে এই অফারটি পেতে যোগাযোগ করুন।

উপসংহার

এই ঘটনার মাধ্যমে দেখা গেছে যে, শোরুমে দাম কমিয়ে ক্রেতাদের কাছে একটি আকর্ষণীয় প্রস্তাব দেওয়া যেতে পারে। Ola Electric এর পক্ষ থেকে এই অফারের সাথে মিলিয়ন পেট্রোলিয়াম সিকুটার উপভোগ করার সহজ উপায় প্রকাশ করা হয়েছে। তারা এই সফলতার মাধ্যমে মাত্র ৩ দিনে ১০,০০০টি ই-স্কুটার বিক্রি করেছেন, যা তাদের উদ্যোগের সাফল্য প্রতিফলিত করে। এ সফলতার মাধ্যমে তারা প্রতিষ্ঠানের ভবিষ্যতের সম্পর্কে আরও উদ্ভাবনী ধারণা অর্জন করতে পারেন। এই অফারের সফলতা প্রমাণ করে দেওয়া হয়েছে যে, মূল্য উপর কোন ছাপা প্রয়োজন নেই, বরং ক্রেতাদের মনে উত্তেজনা তৈরি করা যেতে পারে এবং তাদের নিরাপত্তা ও সুবিধার বিষয়ে নিশ্চিততা প্রদান করা যেতে পারে।

Leave a Comment