Maruti থেকে Mahindra, ডিসেম্বরে লাখ লাখ টাকা ছাড়ে, আপনি কোনটি কিনতে চান?

Jacksons

Updated on:

Maruti থেকে Mahindra, ডিসেম্বরে লাখ লাখ টাকা ছাড়ে, আপনি কোনটি কিনতে চান?

বাংলায় পুনঃলেখ:

নতুন বছরের আগে, গাড়ি নির্মাতারা ডিসেম্বর মাসে স্টক খালি করতে ডিসকাউন্টের ঝুলি নিয়ে হাজির হচ্ছে। এই সময়ে, মারুতি সুজুকি, মাহিন্দ্রা, ও নিসান গাড়ি ব্রান্ড গুলি তাদের বিভিন্ন মডেলে লোভনীয় ডিসকাউন্ট ঘোষণা করেছে। কোন গাড়িতে কত টাকা সাশ্রয় করা যাবে, তা জানা গুলি এখানে দেওয়া হল:

মারুতি সুজুকি Jimny

সম্প্রতি মারুতি সুজুকি বাজারে Jimny-র সবচেয়ে সস্তা ভ্যারিয়েন্ট Thunder এডিশন লঞ্চ করেছে। এই ভ্যারিয়েন্টের দাম শুরু হচ্ছে ১০.৭৪ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে। এই মডেলে Zeta ও Alpha দুই ট্রিম উপলব্ধ। Zeta ট্রিমে সর্বাধিক ২.১৬ লক্ষ টাকা সাশ্রয় করা যাবে। এই দুটি মডেলের জন্য ক্রেতাদের আকর্ষণ বাড়ানোর জন্য ৫,০০০ টাকার কর্পোরেট ও এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। এছাড়াও, Alpha ভার্সনে ১.১৬ লক্ষ টাকার ক্যাশ অফার চলছে।

Mahindra XUV300

মাহিন্দ্রা বর্তমানে তাদের জনপ্রিয় XUV300 মডেলে ফেসলিফ্ট ভার্সনের উন্নত সংস্করণ উপর কাজ চালাচ্ছে। এই নতুন ভার্সনের টেস্টিং প্রক্রিয়া ইতিমধ্যে একাধিকবার অনুষ্ঠিত হয়েছে এবং ইহা শীঘ্রই বাজারে আসবে। বিশেষভাবে, নতুন ভার্সন আসার আগে, কোম্পানি দরপত্তির সঙ্গে একটি অভিজ্ঞান শোধের অংশ হিসেবে XUV300 এর পুরনো স্টক ক্লিয়ার করতে প্রস্তুত আছে এবং এটার জন্য বিশেষভাবে একটি আকর্ষণীয় ডিসকাউন্ট প্রদান করছে।

এই নতুন ভার্সনে গাড়িটির ডিজেল এবং পেট্রোল ইঞ্জিন মডেলের উভয়েই ১.৫ লাখ টাকার ছাড় প্রদান করা হবে। এটি নতুন ক্রয়ের জন্য একটি অত্যন্ত আকর্ষণীয় সুযোগ তৈরি করছে এবং পুরনো মডেলগুলি স্বাভাবিকভাবে বাজার হতে চলেছে, যা উপভোগকারীদের জনপ্রিয়তা বজায় রাখতে সাহায্য করতে পারে।

Nissan Magnite with Exciting Offers

নিসান এইবার তাদের উন্নতিশীল এবং স্থির সম্পদ মডেল, ম্যাগনাইটের ফেসলিফট প্রস্তুত করেছে। এই শোকেসেন্ট গাড়ির এন্ট্রি লেভেল XE ট্রিমটি ১১,০০০ টাকার অদ্বিতীয় ক্যাশ অফারের সাথে লঞ্চ করা হয়েছে, যা সাধারণভাবে উল্লেখযোগ্য মূল্যবান উপকরণ এবং একশত্র ইঞ্জিনে উপস্থিত। এছাড়াও, খুবই আগ্রহী কাস্টমারদের জন্য রয়েছে ২০,০০০ টাকার এক্সচেঞ্জ অফার এবং ৫০০০ টাকার লয়ালটি বোনাস।

এই অসাধারণ অফারের সাথে, নন-টার্বো রেঞ্জে ম্যাগনাইট উপাদানে আরও আকর্ষণীয় হয়েছে। এই রেঞ্জে গাড়ি কেনার জন্য ৬,৯৫০ টাকার মেইনটেনেন্স প্যাকেজ, ২০,০০০ টাকার ক্যাশ অফার, ৪০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫,০০০ টাকার কর্পোরেট ডিল প্রদান করা হচ্ছে। আবার টার্বো ভ্যারিয়েন্টে, ৬,৮০০ টাকার দুটি মেইনটেনেন্স প্যাকেজ, ১০,০০০ টাকার ক্যাশ ডিল, ৪০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫,০০০ টাকার কর্পোরেট বোনাস অন্য একটি মূল্যবান অফার অন্তর্ভুক্ত আছে। এই বিশেষ অফারগুলির জন্য ম্যাগনাইটের সকল ভ্যারিয়েন্ট এ ৬.৯৯% ফাইন্যান্স সুবিধা উপলব্ধ করছে।

Maruti Suzuki Unveils the Fronx

এপ্রিল মাসে Maruti Suzuki Fronx লঞ্চ হওয়ার পর, এই সাব-কম্প্যাক্ট এসইউভি নভেম্বর মাসে ৯,৮৬৭ ইউনিট বিক্রি হয়েছে। এই এককালীন অফারটি অনুসরণ করে, ডিসেম্বর মাসে কোনও কাস্টমার যেগুলি Maruti Suzuki Fronx কিনতে ইচ্ছুক, তারা এক অসাধারণ সুযোগ পাবে। এই সময়ে, গাড়ি কেনার সঙ্গে সঙ্গে পৌঁছানের জন্য ডিসকাউন্ট সুযোগ প্রদান করে Maruti Suzuki Fronx। গাড়ি কেনার সময় ১৫,০০০ টাকার ফ্ল্যাট ক্যাশব্যাক এবং অতিরিক্ত ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস অফার সহ একটি মোটামুটি সুলভ হবে।

এছাড়া, সিএনজি ভার্সনের জন্য আরও একটি অবিশেষ উপকরণ প্যাকেজ উপলভ্য, তবে এই সংস্করণে কোনো ডিসকাউন্ট প্রদান করা হয়নি। মোটামুটি, Maruti Suzuki Fronx কেনার সময়ে কাস্টমারদের জন্য এই প্রতিষ্ঠানের একটি আকর্ষণীয় অফার যায়।

Frequently Asked Questions

মারুতি থেকে মাহিন্দ্র কেন করতে কি উপকারের হতে পারে?

উত্তর: মাহিন্দ্র গাড়িগুলি সাধারণভাবে বাজারে স্থান করে থাকে এবং স্বাভাবিকভাবে দাম প্রস্তুতি করে। এছাড়া, মাহিন্দ্র গাড়িগুলি স্থিতি, কারগুলির এনজিন এবং কমপ্লিট ফিচার সেটের দিকেও অত্যন্ত জনপ্রিয় এবং ভালো প্রস্তুতি আছে।

ডিসেম্বরে মাহিন্দ্র থেকে লাখ লাখ টাকা ছাড় পাওয়া যাচ্ছে, এটির কারণ কি?

উত্তর: ডিসেম্বর মাসে মাহিন্দ্র গাড়িগুলি কেনার সময়ে বিশেষ ছাড় অফার চলছে। এই অফারের মধ্যে প্রথমত, মূল মূল্য থেকে একটি বৃদ্ধির সাথে লাখ লাখ টাকা ছাড় প্রদান করা হয়েছে।

কোন মাহিন্দ্র মডেলগুলির জন্য ডিসেম্বরে ছাড় প্রযোজ্য?

উত্তর: ডিসেম্বর মাসে মাহিন্দ্র গাড়িগুলির জন্য বিশেষ ছাড় অফার প্রযোজ্য, এটি যে সব মডেলগুলির জন্য প্রযোজ্য তা বিশেষভাবে দেখতে হয়।

কীভাবে মাহিন্দ্র গাড়ি কেনা হয়?

উত্তর: মাহিন্দ্র গাড়ি কেনার জন্য আপনি আপনার স্থানীয় মাহিন্দ্র ডিলারে যোগাযোগ করতে পারেন অথবা অনলাইনে মাহিন্দ্র গাড়ির অফিশিয়াল ওয়েবসাইটে যেতে পারেন এবং আপনার পছন্দসই মডেলটি বেছে নিতে পারেন।

ডিসেম্বরে মাহিন্দ্র গাড়ি কিনলে কি অন্যান্য সুবিধা পাওয়া যাবে?

উত্তর: ডিসেম্বরে মাহিন্দ্র গাড়ি কেনার সময়ে আপনি বিশেষ সুবিধা পাচ্ছেন, যেমন মূল মূল্য থেকে ছাড়, এক্সচেঞ্জ বোনাস, বীমা সুবিধা, আকর্ষণীয় ক্রেডিট অফার, এবং বিভিন্ন ক্রেডিট কার্ড বৈশিষ্ট্য।

Conclusion

ডিসেম্বরে Maruti এবং Mahindra গাড়ি ব্র্যান্ডগুলি কেনার জন্য প্রদানকৃত লাখ লাখ টাকা ছাড় একটি আকর্ষণীয় সুযোগ তৈরি করছে। এই মুদ্রা ছাড় অফারগুলি ক্রেতাদের জন্য একটি সমৃদ্ধি প্রদান করে, এবং গাড়ি কেনার ইচ্ছুক গ্রাহকদের জন্য সম্ভাব্য হতে চেষ্টা করছে। ডিসেম্বরে এই বিশেষ সুযোগটি সমাপ্ত হতে আসছে, এই কারণে কোনও আগ্রহী গাড়ি ক্রেতা কাছে তাদের পছন্দের মডেলটি নির্বাচন করতে এবং এই সমৃদ্ধিপূর্ণ লাভগুলি উপভোগ করতে হবে।

এই ছাড় এবং অফার অবলম্বনে, গ্রাহকরা মার্জিনাল দামে উচ্চ ক্যালিটি গাড়ি পেতে পারে এবং তাদের বাজেটের মধ্যে স্থিরতা বজায় রাখতে সক্ষম হতে পারে। এটি একটি সাধারিত বা উচ্চ-শ্রেণী গাড়ি হিসেবে যে কোনও গ্রাহকের জন্য একটি অচ্ছা সুযোগ তৈরি করে, এবং আপনার পছন্দের গাড়ি নির্বাচন করতে এটি একটি অদৃশ্য প্রয়াস করতে সাহায্য করতে পারে।

Leave a Comment