Mahindra SUV Sales: স্ক্রেপিয়ো-থার কেনার জন্য দাঁড়িয়ে, মাহিন্দ্রা এসইউভি বিক্রি একলাফে 40% বাড়ছে।

Jacksons

Updated on:

Mahindra SUV Sales

ভারতের গাড়ির বাজারে মাহিন্দ্রা একটি প্রখ্যাত গাড়ি উৎপাদক সংস্থা। মার্চ মাসের শুরুতেই তারা গত মাসের বেচাকেনার হালহকিকত প্রকাশ করেছেন। পরিসংখ্যান অনুযায়ী, গত মাসে মাহিন্দ্রা মোট ৭২,৯২৩টি ভেহিকেল বিক্রি করেছেন, যা ক্রেতাদের হাতে তুলে দেওয়া হয়েছে। এই পরিমাণ সারামাসের সর্বাধিক হিসেবে প্রকাশিত হয়েছে। এই অবস্থা ফেব্রুয়ারি ২০২৩ এর তুলনায় ২৪% বেশি বিক্রির দরে একটি বৃদ্ধির সঙ্গে তুলনা করা হয়েছে।

এই চমৎকার সফলতা মাহিন্দ্রা কে বিশেষভাবে গর্বিত করেছে এবং তা তাদের উন্নত বিপণন ও পণ্য পরিষেবা সাধার্য করেছে। মাহিন্দ্রা এই উচ্চ বিক্রির সাথে তাদের দ্বিতীয় অর্ধবার্ষিক লাভও বৃদ্ধি করেছে, যা তাদের পরিশ্রমকে স্বীকৃতি দেয় এবং উদ্যোগের প্রতি আরও উত্সাহিত করেছে।

মাহিন্দ্রার যানবাহন বিক্রি বৃদ্ধি পেয়েছে ২৪%।

ইউটিলিটি ভাহিকেল সেগমেন্টে ভারতের বাজারে মাহিন্দ্রা মোট ৪২,৪০১টি গাড়ি বিক্রি করেছে বলে জানা গেছে। এই অগ্রগতির হার গত বছরের একই সময়ের তুলনায় ৪০% বেশি। এর সাথে বাইরের বিভিন্ন দেশে রপ্তানি যোগ করে বিক্রির অঙ্ক পৌঁছে গিয়েছে ৪২,৯৪১ ইউনিটে।

এই অত্যন্ত সতর্কীকরণীয় প্রসঙ্গে, মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেডের অটোমোটিভ বিভাগের সভাপতি বিজয় নাকরা বলেন, “আমরা ফেব্রুয়ারিতে ৪২,৪০১ ইউনিট এসইউভি বিক্রি করেছি। এতে সহযোগিতা করেছে সকল পার্টনার। সহযোগিতার ফলে যানবাহনের বিক্রি হয়েছে ৭২,৯২৩ ইউনিট। গত বছরের এই সময়ের তুলনায় এটি ২৪% বেশি।”

নাকরা যোগ করেন, গত মাসে তাঁরা Scorpio N Z8S ও Thar Earth Edition নামে দুটি নতুন যানবাহন লঞ্চ করেছেন, যা বাজারে প্রাকৃতিক আকর্ষণ তৈরি করেছে।

মাহিন্দ্রা স্কর্পিও এন এখন বিক্রি সাময়িকভাবে হ্যুন্ডাই ক্রেটাকে পেছনে ফেলে দিয়েছে। তাদের পরবর্তী উত্তরাধিকার হিসেবে, এখন সংস্থাটি একাধিক নতুন উদ্যোগে অঙ্গীকার করেছে। তারা এখন XUV300 ফেসলিফট এবং Thar 5-door এর লঞ্চের প্রস্তুতি করছে। এছাড়াও, তারা ভারতে একটি নতুন মডেল লঞ্চ করেছে, যা Scorpio X নামে পরিচিত। এটি একটি পিকআপ ট্রাক, যা মূলত স্কর্পিও থেকে উদ্ভূত। এই ধারাবাহিকতা সাথে, মাহিন্দ্রা স্কর্পিও সিরিজের অন্যান্য মডেলগুলির সাথে তাদের স্থান সৃষ্টি করতে প্রস্তুত।

সচরাচর জিজ্ঞাস্য

উপসংহার

সংক্ষেপে, মাহিন্দ্রা এসইউভি বিক্রি পরিসংখ্যানের প্রাসঙ্গিক অংশে, স্করপিও এবং থার মডেলের উত্তোলনে প্রাসঙ্গিক ভিরেন্ট এবং গতির সাথে একলাফে বৃদ্ধি দেখা গেছে। এই উন্নতির ফলে, মাহিন্দ্রার সম্প্রতি এসইউভি বিক্রি হারে অবশ্যই ৪০% এর মতো একটি বৃদ্ধি দেখা গেছে। এই উন্নতি তৈরি করেছে একটি শক্তিশালী আকর্ষণীয় প্রস্তাবনা যা গ্রাহকদের উত্সাহিত করছে এবং তাদের মধ্যে এসইউভি কেনার ইচ্ছা বাড়িয়ে দিচ্ছে। এই সম্প্রতির সফলতা মাহিন্দ্রা ব্র্যান্ডের প্রতিষ্ঠানের পরিস্থিতি উন্নত করতে সাহায্য করছে এবং তাদের সাপেক্ষে এসইউভি বাজারে আরও দৃঢ়তা এবং নির্ভরযোগ্যতা সৃষ্টি করছে।

Leave a Comment