এখন 20000 টাকার কমে কিনে নিন ব্র্যান্ডেড Fridge, গরমে পাবেন চিলড্ জল, খাবার নষ্টের ভয়ও নেই

গত কয়েক সপ্তাহ ধরে, গ্রীষ্মকালের ঝড়-তুফান নিয়ে আসার সাথে সাথে মানুষের জীবনে বিশেষ রকম ব্যস্ততা শুরু হয়েছে। তাপমাত্রা বেড়ে গিয়েছে এবং এটি সাধারণ মানুষের দৈনন্দিন কর্মকাণ্ডে একটি বিশেষ সমস্যা তৈরি করেছে। জর্জরিত চোখ রাঙানোর মধ্যে প্রতিটি মুহূর্ত একটি চ্যালেঞ্জের মতো হয়ে উঠছে। তাই, এই সময়ে বাসহীন মানুষের জন্য স্থিরতা ও শান্তি অনেকটা দুর্বল অপশনে পরিণত হয়েছে। তবে, বিদ্যমান অফারগুলির মাধ্যমে ব্র্যান্ডেড এবং গুণগতমানের Fridge কেনার সুযোগ অপেক্ষায় রয়েছে। অথবা, তাপমাত্রা নিয়ন্ত্রণে সাহায্য করতে পারে বিভিন্ন শীতল যন্ত্রের দাম এবং অফারের উপকারিতা। আর তাই, আপনি যদি বাড়িতে নতুন একটি ফ্রিজ অন্য ব্যয়ে কেনার কথা ভাবছেন, তাহলে এখনই আপনার পরিকল্পনা প্রতিষ্ঠা করার সময়। আমাজন এবং ফ্লিপকার্টে বর্তমানে অনেক ধরনের অফার সহ ব্র্যান্ডেড রেফ্রিজারের বিভিন্ন মডেল উপলব্ধ, যা আপনার নিজের বাজেটের মধ্যে পড়ে। তাই, আপনি সেই সস্তা দামে সঠিক পণ্যটি পেতে পারেন এবং আপনার বাসহীন দিনগুলিকে সহজ করতে পারেন।

এই Fridgeগুলি কিনতে পারেন মাত্র 20,000 টাকায়!

১. Whirlpool 184L Single Door 2 Star Refrigerator: এটি ফ্লিপকার্ট (Flipkart) থেকে 12,540 টাকার বিশেষ মূল্যে পাওয়া যাবে।
আপনি যদি কম বাজেটে বড় Fridge কিনতে চান, এই মডেলটি আপনার জন্য সেরা হবে। এটি স্টেবিলাইজার ফ্রি অপারেশন, আলাদা কুইক চিল জোন, এবং ম্যানুয়াল ডিফ্রস্টিং অপশন সহ একাধিক উপকরণ সম্পন্ন। উল্লেখ্যভাবে, এই ফ্রিজে ইনসুলেটেড ক্যাপিলারি প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

২. Godrej 180L 5 Star Single Door Refrigerator: এই ফ্রিজটি অ্যামাজন ইন্ডিয়া (Amazon)-এ 15,990 টাকায় উপলব্ধ। পরিশেষভাবে, 750 টাকার কুপন ডিসকাউন্ট প্রাপ্ত করা যাবে।
এই 5-স্টার রেটিংয়ের ফ্রিজটি খাবার ঠান্ডা-সতেজ রাখার পাশাপাশি কম বিদ্যুত খরচ করে। এটি টার্বো কুলিং প্রযুক্তি সমর্থন করে, যা বরফ 10 শতাংশ দ্রুত জমা হয় এবং জলের বোতল 24 শতাংশ দ্রুত ঠান্ডা হয়।

৩. Samsung 183L 4 Star Single Door Refrigerator: এটি অ্যামাজন ও ফ্লিপকার্ট উভয় প্লাটফর্মে 16,390 টাকায় পাওয়া যায়।

এই ফ্রিজের ফিচার মধ্যে 20 বছরের কম্প্রেসার ওয়ারেন্টি অন্তর্ভুক্ত আছে। এছাড়াও, এটিতে ভেজি বক্স থেকে ফ্রিজার রুম পর্যন্ত প্রচুর জায়গা পাওয়া যায়। তাছাড়াও, এটির সাথে ক্লিয়ার ভিউ ল্যাম্পও রয়েছে।

৪. LG 185L 5 Star Inverter Single Door Refrigerator: এর মূল্য অ্যামাজনে 17,390 টাকা, যায় 750 টাকার কুপন ব্যবহার করে।
এলজির এই ফ্রিজে হোম অ্যাপ্লায়েন্সের বিশ্বস্ত ব্র্যান্ডের অত্যন্ত কর্তৃপক্ষীয় ফিচার রয়েছে। এতে অ্যান্টি-ব্যাকটেরিয়াল গ্যাসকেট এবং শক্ত কাচের তাক রয়েছে। এটিতে ম্যাজিক চিলার স্পেস প্রদান করা হয়েছে যা ব্যবহারকারীদের সহজেই 12 ঘণ্টা পর্যন্ত দুধ সংরক্ষণ করতে সাহায্য করে।

৫. Samsung 215L 5 Star Single Door Refrigerator: এটি ফ্লিপকার্টে 35% ছাড়ে 19,990 টাকায় পাওয়া যাচ্ছে।

বড় পরিবারের জন্য এবং উচ্চ ক্ষমতাসম্পন্ন ফ্রিজের ক্রয়ের জন্য এটি একটি সঠিক বিকল্প। এই রেফ্রিজারেটরটি ডিজিটাল ইনভার্টার প্রযুক্তি, 5 স্টার রেটিং এবং 20 বছরের কম্প্রেসার ওয়ারেন্টি সহ।

সচরাচর জিজ্ঞাস্য

আমাদের অফারের অংশ হিসেবে আপনি ব্র্যান্ডেড ডাবল ডোর ফ্রিজ পাবেন, যা গরমে চিলড্ জল সরবরাহ করে এবং খাবার নষ্টের ভয় নেই।

ফ্রিজে বিশেষত সম্মানিত ব্র্যান্ডের প্রযুক্তি রয়েছে, যা গরমে চিলড্ জল সরবরাহ করে এবং খাবার নষ্টের ভয় নেই।

আমরা একটি সুস্থ গ্যারান্টি প্যাকেজ প্রদান করি, যা আপনার ফ্রিজের জন্য সম্পূর্ণ আশ্বাস প্রদান করে।

হ্যাঁ, আমরা আপনার ব্র্যান্ডেড ফ্রিজ ডেলিভারি এবং ইনস্টলেশনের সম্পূর্ণ সুবিধা প্রদান করছি।

উপসংহার

এই প্রস্তাবিত ব্র্যান্ডেড Fridge একটি অত্যন্ত সুবিধাজনক অফার প্যাকেজ প্রদান করছে, যা কোনও অর্থের মুখে মানুষের কাছে আকর্ষণীয় হতে পারে। এই ফ্রিজে আপনি ২০০০০ টাকা কমে কিনে পেতে পারেন, যা আমাদের বাজেটে সহায়ক হতে পারে। তাছাড়া, গরমে এই ফ্রিজে চিলড্ জল পাওয়া যাবে, যা হয়তো সহজেই দিনের যাপনে রাখতে সহায়ক হতে পারে। এছাড়াও, এই ফ্রিজ আপনাকে খাবার নষ্ট হওয়ার ভয় থেকেও রক্ষা করতে সাহায্য করবে, কারণ এটি আপনার খাবারকে পর্যাপ্তভাবে সংরক্ষণ করে রাখতে সাহায্য করবে। তাই, এই অফারটি গ্রহণ করে একটি সুস্থ ও সুবিধাজনক জীবনযাপনে অংশগ্রহণ করা যেতে পারে।

Leave a Comment