এখন থেকে JioCinema ব্যবহারকারীদের জন্য খবরগুলির একটি দুঃসংবাদ আছে, যেখানে ১৮৯ টাকা অতিরিক্ত খরচ করতে হবে।

Jacksons

JioCinema

Jio এর পক্ষে এই সাবস্ক্রিপশনের মাসিক মডেলে পরিবর্তনের সিদ্ধান্তের পিছনে একটি কারণ ছিল সাপেক্ষ ব্যবহারকারীদের সুবিধা। এই প্রযুক্তি প্রতিষ্ঠানটি এখন মাসিক প্রিমিয়াম সাবস্ক্রিপশন মডেলে স্বাধীনভাবে বদলে নেওয়ার পাশাপাশি মূল্য বৃদ্ধি করেছে। এটি গ্রাহকদের অধিক নিয়মিত এবং সহজলাভ করা সুযোগ সৃষ্টি করেছে।

সাথেই এই উন্নত সার্ভিস মডেলের সাথে জড়িত হয়েছে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ এবং ডিজনির। এই সাথে জুড়ে Jio ও JioCinema প্রিমিয়াম সাবস্ক্রিপশনের মূল্য বৃদ্ধি করেছে। পূর্বে JioCinema প্রিমিয়াম সাবস্ক্রিপশনের দাম ছিল ৯৯৯ টাকা, কিন্তু এখন এই প্ল্যানের জন্য গ্রাহকদের প্রায় ২০০ টাকা বেশি খরচ করতে হবে।

এই বৃদ্ধির ফলে গ্রাহকরা বেশি সুবিধা ও উন্নত সেবা পাবে যা তাদের মনোনিবেশ প্রায় ২০০ টাকা বেশি খরচের প্রতি মূল্য হিসেবে প্রতিফলিত করতে পারে। এছাড়াও, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ ও ডিজনির মধ্যে সম্প্রতি স্বাক্ষরিত চুক্তি থেকে উপভোগ করা বিশেষ সামগ্রী সরবরাহ হয়েছে এই প্ল্যানে।

নতুন দামে JioCinema Premium প্ল্যান।

জিও এর আগে শুধুমাত্র জিও সিনেমা প্রিমিয়ামের জন্য বার্ষিক সাবস্ক্রিপশন প্রদান করত। এই সাবস্ক্রিপশনের মূল্য ছিল ৯৯৯ টাকা। তবে, সংস্থাটি এখন বার্ষিক সাবস্ক্রিপশনকে মাসিক সাবক্রিপশন মডেলে পরিবর্তন করেছে। এখন প্রতিমাসে আপনাকে ৯৯ টাকা খরচ করতে হবে। এই নতুন মডেলে আপনি সালের সাবস্ক্রিপশনের জন্য আগের থেকে বেশি টাকা প্রদান করতে হবে, কিন্তু মাসিক পেমেন্টের সুবিধা তুলে ধরেছে জিও।

এই নতুন সাবস্ক্রিপশন মডেলে আপনার প্রতিমাসে ৯৯ টাকা প্রদান করতে হবে। তাহলে সারা বছরের জন্য জিও সিনেমা দেখতে হলে মোট ১,১৮৮ টাকা খরচ করতে হবে। অর্থাৎ এই প্ল্যানের জন্য আপনাকে আগের প্ল্যানের চেয়ে ১৮৯ টাকা অতিরিক্ত খরচ করতে হবে। এই নতুন প্ল্যানে মাসিক টাকা পরিশোধের ব্যবস্থা করে গেছে জিও।

এই নতুন সাবস্ক্রিপশন প্ল্যানে আপনি মাসিক ভিত্তিতে টাকা পরিশোধ করতে পারবেন এবং জিও সিনেমা সারা বছরের মধ্যে সমস্ত নতুন এবং জনপ্রিয় সিনেমা উপভোগ করতে পারবেন। এই প্ল্যানে আপনি আগের চেয়ে বেশি খরচ করবেন কিন্তু মাসিক টাকা পরিশোধের ব্যবস্থা নিয়ে জিও আপনার সুবিধার্থে পরিচিত করে তুললেন।

আপনি JioCinema-তে কী কী দেখতে পাবেন?

সচরাচর জিজ্ঞাস্য

উপসংহার

এই সংবাদটির উপসংহারে, জিওসিনেমা ব্যবহারকারীদের জন্য নতুন মূল্যের পরিশোধের ব্যবস্থা উল্লেখ করা হয়েছে। এখন থেকে পূর্বের তুলনায় আরও ১৮৯ টাকা অতিরিক্ত খরচ প্রদান করতে হবে ব্যবহারকারীদের। এই পরিবর্তনের মাধ্যমে সার্বিক ব্যবহারিতা ও সহজতা বজায় রাখা হবে বলে মনে করা যেতে পারে। সাথেই সাথে ব্যবহারকারীদের পছন্দিত সিনেমা এবং অন্যান্য মুখ্য বিষয়গুলি উপভোগ করার সুযোগ সমৃদ্ধ রয়েছে।

Leave a Comment