Dear Lottery Sambad Result News Today 20.04.2024 1pm 6pm 8pm Dhankesari প্রিয় লটারি সংবাদ ফলাফলের খবর আজ 20.04.2024 1pm 6pm 8pm ধানকেশরী

প্রিয় নাগাল্যান্ড লটারি সংবাদ রেজাল্ট প্রিয় লটারি বা লটারি সংবাদ একটি অন্যতম জনপ্রিয় লটারি খেলা যা প্রত্যেকদিন নাগাল্যান্ড স্টেট লটারি কর্তৃক প্রচারিত হয়। ২০ এপ্রিল, ২০২৪ তারিখের ডিয়ার লটারি বা লটারি সংবাদের টিকিট কেটে রেজাল্ট জানতে আপনি সঠিক জায়গায় এসেছেন। এই প্রতিবেদনে আপনি পাবেন দুপুর ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm) ও রাত ৮টার (8pm) সময়ের রেজাল্ট।

আপনাদের সঙ্গে সাঁঝ করছি এই লটারির পুরস্কারের তথ্য। প্রথম পুরস্কার মূল্যবান ১ কোটি টাকা। দ্বিতীয় পুরস্কারে সুপারিশ করা ৯,০০০ টাকা, তৃতীয় পুরস্কারে ৪৫০ টাকা, চতুর্থ পুরস্কারে ২৫০ টাকা এবং পঞ্চম পুরস্কারে ১২০ টাকা প্রাপ্তির সুযোগ রয়েছে। এই লটারির অপর নাম ‘ধানকেশরি’ তাই ধানকেশরির রেজাল্ট খোঁজকারীদের জন্য প্রতিবেদনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আমরা আশা করি আপনি এই লটারি খেলা থেকে আনন্দ নিচ্ছেন এবং সফলতা অর্জন করবেন। নাগাল্যান্ড লটারি সংবাদ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

Lottery Sambad Result for April 20, 2024

Lottery Sambad Result Today: Live Winners List for 20 April at 1 PM (২০ এপ্রিল দুপুর ১টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

দুপুর একটার ডিয়ার লটারি সংবাদের 1pm রেজাল্ট ঘোষিত হল। এই সময়ের লক্ষ্য পুরস্কার জিতেছে টিকিট নম্বর 80J 45869। অতিরিক্তভাবে, একই টিকিটের 45869 নম্বর দ্বিতীয় পুরস্কারে, অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। সুযোগ্য সূত্র হিসেবে অস্বীকৃতির প্রমাণ হিসেবে ব্যবহার করা হয়েছে।

লটারি সংবাদ এর 1pm রেজাল্টে এই সপ্তাহের ধাঁধাবিধান তুলে ধরলে, প্রথম পুরস্কার জিতেছে টিকিট নম্বর 80J 45869। এছাড়া, সেই টিকিটের 45869 নম্বর দ্বিতীয় পুরস্কারে পাচ্ছেন ৯,০০০ টাকা। লটারি সংবাদ এর আগামী রেজাল্টে প্রত্যাশা করা হচ্ছে সম্পূর্ণ সুখবর নিয়ে হাজির থাকবেন।

ডিয়ার লটারি সংবাদের 1pm রেজাল্ট অনুযায়ী, টিকিট নম্বর 80J 45869 প্রথম পুরস্কারে অধিকারী হলো। সাথেই সেই টিকিটের 45869 নম্বর দ্বিতীয় পুরস্কারে ৯,০০০ টাকা জিতেছে। আপনার নতুন টিকিট নম্বর অবশ্যই অবস্থা দেখানোর জন্য প্রত্যাশা করা হচ্ছে আগামী রেজাল্টে।

তৃতীয় পুরস্কার জয়ীদের টিকিট নম্বর: 15280, 18802, 29888, 32141, 32540, 35401, 43098, 61420, 74897, 97278

চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর: 3989, 5793, 6569, 6659, 6749, 8121, 9033, 9080, 9177, 9455

পঞ্চম পুরস্কার জয়ীদের টিকিট নম্বর: 0600, 1530, 4116, 5113, 5897, 6963, 7832, 8914, 8995, 9108

Dear Lottery Sambad Result Today, 20th April Evening 6PM Live Winners List (২০ এপ্রিল সন্ধ্যা ৬টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

Lottery Sambad 6pm Results ঘোষিত হয়েছে। সন্ধ্যা 6 টার লটারি সংবাদের ফলাফল অনুযায়ী, প্রথম পুরস্কারের জয়ী টিকিট নম্বর হল – ………….। এছাড়া, দ্বিতীয় পুরস্কারের বিজয়ী হয়েছেন টিকিট নম্বর – ………….. এবং তারা ৯,০০০ টাকা জিতেছে।

তৃতীয় পুরস্কারের বিজয়ী টিকিট নম্বর – ………….

চতুর্থ পুরস্কারের জয়ী টিকিট নম্বর – ……………

পঞ্চম পুরস্কারের বিজয়ী টিকিট নম্বর – ……………..

Dear Lottery Sambad Result Today 20 April Night 8PM Live Winners List (২০ এপ্রিল রাত ৮টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

Dear Lottery Sambad 8pm Results ঘোষিত হল। রাত ৮টার ডিয়ার লটারি সংবাদ এর নাইট লটারি খেলায় প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর – ………। এছাড়া, ……………. টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার, যার পুরস্কার টাকা ৯,০০০।

তৃতীয় পুরস্কারের জয়ীর টিকিট নম্বর – ………

চতুর্থ পুরস্কারের জয়ীর টিকিট নম্বর – ……………

পঞ্চম পুরস্কারের জয়ীর টিকিট নম্বর – ……………..

Nagaland Lottery Sambad Result Schedule

লটারি সংবাদ খেলার সুযোগ চলছে তিনবার প্রতিদিন। এই খেলাগুলির অংশ হিসেবে, দেয়ার লটারি সংবাদ, নাগাল্যান্ড লটারি সংবাদ, এবং ডেলি লটারি সংবাদ ব্যতিত অন্যান্য লটারি সংবাদ খেলা আছে। চলতি বছরে দেয়ার লটারি সংবাদ এবং নাগাল্যান্ড লটারি সংবাদের খেলার সময় পরিবর্তিত হয়েছে।

নাগাল্যান্ড লটারি সংবাদের খেলার সময় দুপুর ১টা, সন্ধ্যা ৬টা ও রাত ৮টার সময় প্রদান করে। এই সময়গুলিতে নতুন নতুন প্রাপ্তির সুযোগ রয়েছে যাতে সংস্থান প্রতিদিন বিভিন্ন প্রাপ্তির প্রয়োজনীয় সুযোগ প্রদান করে।

লটারি সংবাদের খেলাগুলিতে অংশ নেওয়া একটি জনপ্রিয় উপার্জনের উপায় হিসেবে বিবেচিত হয়েছে বাংলাদেশে। প্রত্যেকটি খেলা তিনবার দিনে অনুষ্ঠিত হয় এবং খেলাগুলির জন্য বিভিন্ন প্রাইজ মান রয়েছে যা লক্ষ্য করে অংশগ্রহণকারীরা প্রাপ্তি করতে পারে।

8PM Result

6PM Result

1PM Result

What exactly is Dhankesari?

As previously mentioned, Dhankesari operates as a lottery system where purchasing a ticket gives you a chance to participate in a lucky draw. Results are announced three times daily. The most appealing aspect of this lottery system is that you can buy a ticket online at an incredibly affordable price, offering you a significant opportunity to win substantial prizes.

Today’s Dhankesari lottery results are available at 11:55 AM, 4 PM, and 8 PM

Discover the Dhankesari lottery results daily right here on our website. We promptly update you with the latest Dhankesari state lottery draw results. Keep visiting us to stay updated with the results. The Dhankesari lottery is widely recognized as one of India’s most famous and beloved lotteries. If you haven’t tried your luck with any lottery yet, Dhankesari could be your chance to win big. Visit our site for more information.

Dhankesari Lottery Result at 11:00 AM

The 11:00 AM draw, known as the Sikkim state lottery draw, is updated on this page. This lottery has a prize value of approximately 16 lakh. Stay tuned with us to check and download the Dhankesari result in PDF format.

Dhankesari Lottery Result at 4:00 PM

The second draw takes place at 4:00 PM and is known as the West Bengal state lottery. The first prize bond of this lottery is valued at around 16 lakh. Purchase a ticket for a chance to win the first prize. Additionally, there are five prizes with different values to try your luck with. It’s affordable, so keep trying your luck!

Dhankesari Lottery Result at 8:00 PM

The third and most popular draw, the Nagaland State Lottery, is held at 8:00 PM. Many people buy Nagaland state lottery tickets with hopes of winning a prize. This lottery is also among India’s most famous and popular ones. Stay connected with us to check the

Dhankesari lottery result at 8:00 PM.

Dhankesari Lottery Result for April 20, 2024
Check the Dhankesari lottery result for today, April 20, 2024, right here on our site.

সচরাচর জিজ্ঞাস্য

আপনি ডিয়ার লটারি সংবাদের সরকারি ওয়েবসাইট এবং অন্যান্য অনলাইন প্লাটফর্মে রেজাল্ট দেখতে পারবেন।

অনেক সংস্থা তাদের অফিসিয়াল অ্যাপ ও সাইট প্রকাশ করে থাকেন যা আপনি ব্যবহার করে ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট দেখতে পারবেন।

রেজাল্ট প্রকাশিত হওয়ার সাথে সাথেই সংস্থা তাদের অফিসিয়াল সাইট ও অ্যাপে রেজাল্ট উপলব্ধ করে দেয়।

রেজাল্ট দেখতে হলে আপনাকে টিকেট নম্বর ও প্রয়োজনীয় ব্যাঙ্কিং তথ্য প্রদান করতে হবে।

উপসংহার

সম্পূর্ণ সফলতার সাথে শেষ করছি আমাদের প্রতিবেদন। ২০ এপ্রিল, ২০২৪ তারিখের ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট আপনি এই প্রতিবেদনের মাধ্যমে সহজেই পেতে পারবেন। সঠিক সময়ে, সঠিক তথ্য এবং সঠিক পুরস্কার পেতে থাকুন আর সবার সাথে আপনার সফলতা শেয়ার করুন। আপনার জন্য শুভ কামনা রইল।

Leave a Comment