Dear Lottery Sambad Result News Today 14.04.2024 1pm 6pm 8pm Dhankesari প্রিয় লটারি সংবাদ ফলাফলের খবর আজ 14.04.2024 1pm 6pm 8pm ধানকেশরী

প্রিয় নাগাল্যান্ড লটারি সংবাদ রেজাল্ট প্রিয় প্রিয়জন, ১৪ এপ্রিল ২০২৪ তারিখের ডিয়ার লটারি বা লটারি সংবাদ এর নতুন রেজাল্ট জানতে চান তাহলে আপনাদের জন্য আমাদের সুখবর। আজকের তিনটি ড্র টাইম, সকাল ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm), এবং রাত ৮টার (8pm) রেজাল্ট এখানে প্রকাশিত হবে। তবে, আপনাদের জানানো ভালো যে, ডিয়ার লটারি সংবাদের প্রথম পুরস্কার হল ১ কোটি টাকা। পরের পুরস্কার হিসেবে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা, এবং ১২০ টাকা জিততে পারেন।

আমাদের লটারির একটি অন্যতম নাম ধানকেশরি এবং সেই ধানকেশরির রেজাল্ট যাচাই করতে আপনারা আসছেন। আপনাদের জন্য এই প্রতিবেদন সম্পূর্ণ তথ্যপূর্ণ এবং আপনি খোঁজাখুজি না করেই প্রত্যেক রেজাল্ট পেতে পারবেন। তাই সম্পূর্ণ রেজাল্ট প্রকাশ হওয়ার পর এখানে প্রতিদিনের ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট দেখতে থাকুন।

আপনাদের জন্য আমাদের প্রয়াস এই রেজাল্ট সম্পর্কিত সম্পূর্ণ তথ্য সরবরাহ করা। আপনি যদি আজকের লটারি রেজাল্ট জানতে চান, তাহলে আপনি এখানে সম্পূর্ণ তথ্য পেতে পারবেন। তাই সম্পূর্ণ রেজাল্ট প্রকাশ হওয়ার পর আপনি এখানে আসুন এবং আপনার লক্ষ্যের রেজাল্ট চেক করুন।

Lottery Sambad Result for April 14, 2024

Lottery Sambad Result for 14 April, 1 PM Draw: Live Winners List

প্রিয় লটারি সংবাদ ১পি.এম. রেজাল্ট ঘোষণা করা হয়েছে। দুপুর একটার ডিয়ার লটারি সংবাদের নতুন রেজাল্ট অনুযায়ী প্রথম পুরস্কার বিজয়ী টিকিট নম্বরটি হল – 47E 77329। এই অসাধারণ সংখ্যাটি জিতেছে প্রথম পুরস্কার এবং তার পাশে আরেকটি টিকিট নম্বর, 77329, দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে।

এই অসম্ভাব্য সংখ্যার ধারণী বিজয়ীদের জন্য একটি অপূর্ব দিন সৃজন করেছে। লটারি সংবাদের নতুন রেজাল্টে অনেকের জীবনে নতুন আশা জাগে এবং বিজয়ীদের স্বপ্নগুলি পূরণ হয়। আমরা আশা করি যে আগামীকালের লটারি সংবাদ রেজাল্ট আরও অনেক ভালো সুখবর এনে দেবে।

তৃতীয় পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর হল – 18296, 18329, 21848, 21952, 34782, 37619, 42780, 45758, 91800, এবং 97106।

চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর হল – 0170, 1174, 2322, 5445, 6101, 6403, 7182, 7272, 7707, এবং 9749।

পঞ্চম পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর হল – 0079, 0125, 0127, 1617, 2030, 4712, 5749, 5969, 9671, এবং 9822।

Dear Lottery Sambad Result Today, 14 April, Evening 6PM Live Winners List (১৪ এপ্রিল, সন্ধ্যা ৬টার ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

সন্ধ্যা ৬টার ডিয়ার লটারি সংবাদের নতুন রেজাল্ট প্রকাশিত হয়েছে। এ ড্র সার্মিট লক্ষ্যে যিনি জিতেছেন তার টিকিট নম্বর হল – …………। অতএব, এই সার্মিট লক্ষ্য জিতেছে দ্বিতীয় পুরস্কার, অর্থাৎ ৯,০০০ টাকা।

তৃতীয় পুরস্কার অধিকারীর টিকিট নম্বর – ………….

চতুর্থ পুরস্কার জয়ীর টিকিট নম্বর – …………..

পঞ্চম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর – ………..

Dear Lottery Sambad Result Today, 14 April Night 8PM Live Winners List (১৪ এপ্রিল রাত ৮টা-র লটারি সংবাদ রেজাল্ট)

ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট ঘোষিত হলো। আজকের রাত ৮টার ডিয়ার লটারি সংবাদ নাইট লটারির অফিসিয়াল নতুন রেজাল্ট এখানে। প্রথম পুরস্কারের বিজয়ীর টিকিট নম্বর – ……….. এছাড়া, দ্বিতীয় পুরস্কারের বিজয়ী টিকিট নম্বর ………… হিসেবে ৯,০০০ টাকা জিতেছে।

তৃতীয় পুরস্কারের জয়ীদের টিকিট নম্বর – ……….

চতুর্থ পুরস্কারের জয়ীদের টিকিট নম্বর – ………..

পঞ্চম পুরস্কারের জয়ীদের টিকিট নম্বর – ………….

Nagaland Lottery Sambad Result Timings

Lottery Sambad এর খেলা এক দিনে তিন বার প্রচারিত হয়। প্রতিবার দিনের বিভিন্ন সময়ে, মানে, দুপুর ১টা, সন্ধ্যা ৬টা ও রাত ৮টায় Nagaland Lottery Sambad এর নতুন খেলা প্রকাশিত হয়। এই খেলা জনপ্রিয়তার জন্য চলতি বছরে Dear Lottery Sambad এর খেলার সময় পরিবর্তন করেছে।

চলতি বছরে, খেলার সময় তিনটি আলাদা আলাদা সময়ে অনুষ্ঠিত হয়। এই সময় সূচি হলো: দুপুর ১টা, সন্ধ্যা ৬টা ও রাত ৮টার সময়। এই সময়সূচি (Lottery Sambad Timing) মাধ্যমে ব্যক্তিগত এবং ব্যবসায়িক দুই ধরনের লোটারি খেলা প্রতিদিন বিশ্বজয়ী অনুভব করতে পারে।

8PM Result

6PM Result

1PM Result

সচরাচর জিজ্ঞাস্য

ডিয়ার লটারি সংবাদের প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

হ্যাঁ, ধানকেশরী ডিয়ার লটারি সংবাদের একটি অন্য নাম।

আপনি ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট আধিকারিক ওয়েবসাইট থেকে পাওয়া যাবে অথবা আমাদের প্রতিদিনের নতুন প্রতিবেদনের মাধ্যমে।

রেজাল্ট প্রকাশের পর টিকিট নম্বর প্রকাশিত হওয়ার পর পুরস্কার প্রাপ্তির প্রক্রিয়া সাধারণভাবে ৭ দিনের মধ্যে সম্পন্ন হয়।

উপসংহার

সংবাদ সারাংশ: ১৪ এপ্রিল ২০২৪ তারিখের ডিয়ার লটারি সংবাদ নাইট লটারির রেজাল্ট এখন প্রকাশিত হয়েছে। এই রেজাল্ট তিনটি ড্র টাইমের (১pm, ৬pm, এবং ৮pm) জন্য অনুমোদিত হয়েছে। আপনি ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট প্রকাশের পর এই প্রতিবেদন থেকে সরাসরি তাজা রেজাল্ট জানতে পারবেন।

প্রথম পুরস্কারের জন্য আজকের বিজয়ী টিকিট নম্বর অনুমোদিত হয়েছে এবং দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, এবং পঞ্চম পুরস্কারের জন্য জিততে পারা টিকিট নম্বর প্রকাশিত হয়েছে। ধানকেশরী লটারি সংবাদ এই রেজাল্টের একটি অংশ এবং সংবাদ রেজাল্ট যাচাই করতে এই প্রতিবেদনটি অত্যন্ত উপযুক্ত।

সম্পূর্ণ রেজাল্ট প্রকাশিত হওয়ার পর আমরা আপনাদের জন্য অন্যান্য তথ্য ও সংবাদের সাথে আপডেট রাখব। তবে, আপনি নিজের জন্য নির্দিষ্ট জন্য পুরস্কার জিততে কি টিকিট নম্বর অনুসন্ধান করছেন তা জানতে এই প্রতিবেদনের সাহায্য নিতে পারেন।

Leave a Comment