Boat Lunar Pro LTE নতুন স্মার্টওয়াচ, ই-সিম সাপোর্ট সহ, ব্লুটুথ কলিং সুবিধা অফার করে।

Jacksons

Updated on:

Boat Lunar Pro LTE নতুন স্মার্টওয়াচ, ই-সিম সাপোর্ট সহ, ব্লুটুথ কলিং সুবিধা অফার করে।

ভারতীয় ইলেকট্রনিক ব্র্যান্ড Boat-এর জনপ্রিয় স্মার্টওয়াচ সিরিজে এক নতুন যোগদান হয়েছে – Boat Lunar Pro LTE। এই নতুন স্মার্টওয়াচটি সহজেই ব্লুটুথ কলিং করার মাধ্যমে ব্যবহারকারীদের সাথে যোগাযোগ করতে পারে এবং এর মূল্য সাশ্রয়ী হিসেবে জনপ্রিয় হতে চলেছে।

Boat Lunar Pro LTE-এ আপনার জন্য একটি নতুন ডাইমেনশন যোগ হয়েছে, এবং এতে বিল্ট-ইন ই-সিম কানেক্টিভিটি থাকছে, যা আরও সহজে নেটওয়ার্ক সংযোগ সাধারিত করে। এই স্মার্টওয়াচটি আপনাকে একাধিক স্পোর্টস মোড এবং হেলথ ফিচারস প্রদান করতে সাহায্য করবে, যা আপনার স্বাস্থ্যকে ট্র্যাক করতে সাহায্য করতে সহায়ক হতে পারে।

এই স্মার্টওয়াচের দুর্দান্ত ব্যাটারি পারফরম্যান্সের জন্য মুল্যবান, এটি একবার চার্জ করলে ৫ দিন পর্যন্ত ব্যাটারি ব্যবহার করতে সক্ষম। তাছাড়া, এটি আধুনিক ডিজাইনের সাথে আসা এবং বিভিন্ন ফিটনেস অপশন সহ ব্যবহারকারীদের কাছে একটি আরও স্থির স্মার্টওয়াচ অভিজ্ঞান করিয়েছে।

Boat Lunar Pro LTE-এর দাম এবং লাভবানি অবশ্যই তথ্য।

Boat Lunar Pro LTE স্মার্টওয়াচটি ভারতীয় বাজারে বহুল প্রতীক্ষিত হতে চলেছে, তবে এর দাম এবং বিস্তারিত তথ্য এখনো সংস্থার দ্বারা প্রকাশিত হয়নি। সংস্থা আশা করছে যে, এই স্মার্টওয়াচটি আগামী সপ্তাহে বাজারে আসবে এবং তার বিস্তারিত বিবরণ এবং মূল্য তথ্য তারা তখনই জনাবে।

এই স্মার্টওয়াচটির Boat Lunar Pro LTE সহ বিশেষ ফিচারগুলির মধ্যে ই-সিম সাপোর্ট এবং ব্লুটুথ কলিং সুবিধা অবলম্বন করা হয়েছে, যা ব্যবহারকারীদের সাথে অত্যন্ত সহজে সংযোগ করতে এবং অপারেট করতে সুবিধা সৃষ্টি করে। এই স্মার্টওয়াচটির দাম ও অন্যান্য বৈশিষ্ট্যসমূহ সহ আগামীকালের মধ্যে জানানো হবে।

Boat Lunar Pro LTE এর স্পেসিফিকেশন এবং ফিচার।

Boat Lunar Pro LTE স্মার্টওয়াচটি একটি ১.৩৯ ইঞ্চি গোলাকৃতির অলওয়েজ AMOLED ডিসপ্লে দিয়ে প্রকাশিত হয়েছে। এর সাথে ডান পাশে দুটি বাটন রয়েছে, যার মাধ্যমে সহজেই ঘড়িটিকে নিয়ন্ত্রণ করা যাবে এবং এটি একাধিক ওয়াচফেস সহ থাকবে।

এটিতে ই-সিম কানেক্টিভিটি উপলব্ধ, যাতে স্মার্টফোন ছাড়াই ফোন কল ধরা এবং মেসেজ করা সম্ভব। এছাড়াও, এটি ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে।

আরও এই স্মার্টওয়াচে হেলথ ফিচার বিশেষভাবে উন্নত, যেমনঃ হার্ট রেট ট্র্যাকার, SpO2 মনিটর, মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার, এবং স্লিপ প্যাটার্ন ট্র্যাকার। এটিতে এছাড়াও ১০০টিরও বেশি স্পোর্টস মোড উপলব্ধ রয়েছে, যা ব্যবহারকারীদের বিভিন্ন কার্যক্রমে সাহায্য করতে সক্ষম। এখানেই শেষ নয়, ঘড়িটি ইনবিল্ট জিপিএস সাপোর্ট সহ এসেছে, যার মাধ্যমে ব্যবহারকারীর লোকেশন সহজেই ট্র্যাক করা যাবে।

Boat Lunar Pro LTE স্মার্টওয়াচের ব্যাটারি সম্পর্কে জানা যাক। এই আধুনিক ঘড়িতে ৫৭৭ এমএএইচ ব্যাটারি সম্পন্ন রয়েছে, যা একবার চার্জ করলে পৌঁছে যাবে ৫ দিন পর্যন্ত ব্যবহারের সুবিধা দেয়।

এছাড়া, ঘড়িটি আপনাকে অনেকগুলি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য অফার করে, যেমন কুইক ডায়াল প্যাড, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট, সিডেন্টারি অ্যালার্ট, ক্যামেরা এবং মিউজিক কন্ট্রোল, ওয়েদার, অ্যালার্ম, কাউন্ট ডাউন, স্টপওয়াচ, ডু নট ডিস্টার্ব, এবং ফাইন্ড মাই ফোন ফিচার।

এই ঘড়িটির IP68 রেটিং থাকা দ্বারা তা জল এবং ধুলো থেকে সুরক্ষা প্রদান করে।

সচরাচর জিজ্ঞাস্য

বোট লুনার প্রো LTE কি?

বোট লুনার প্রো LTE হলো বোট কোম্পানির নতুন স্মার্টওয়াচ, যা ই-সিম সাপোর্ট সহ ব্লুটুথ কলিং সুবিধা দেয়।

এই স্মার্টওয়াচে কি ধরণের ব্যাটারি থাকে?

এই স্মার্টওয়াচে ৫৭৭ এমএএইচ ব্যাটারি থাকে, যা একবার চার্জ করলে পৌঁছে যাবে ৫ দিন পর্যন্ত ব্যবহার করতে সক্ষম।

এই স্মার্টওয়াচে কোন কোন বৈশিষ্ট্যগুলি রয়েছে?

এই স্মার্টওয়াচে রয়েছে কুইক ডায়াল প্যাড, ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট, সিডেন্টারি অ্যালার্ট, ক্যামেরা এবং মিউজিক কন্ট্রোল, ওয়েদার, অ্যালার্ম, কাউন্ট ডাউন, স্টপওয়াচ, ডু নট ডিস্টার্ব, এবং ফাইন্ড মাই ফোন ফিচার।

বোট লুনার প্রো LTE এর IP রেটিং কি?

বোট লুনার প্রো LTE এর IP68 রেটিং থাকে, যা জল এবং ধুলো থেকে সুরক্ষা দেয়।

এই স্মার্টওয়াচটি কোন কোম্প্যাটিবিলিটি সুবিধা দেয়?

এই স্মার্টওয়াচটি ব্লুটুথ কলিং সুবিধা সহ, ই-সিম সাপোর্ট দিয়ে অন্যান্য ডিভাইসের সাথে কম্প্যাটিবিলিটি অফার করে।

Concluison

বোট লুনার প্রো LTE স্মার্টওয়াচটি একটি উন্নত এবং ভারপ্রাপ্ত বৈশিষ্ট্যসমৃদ্ধ ডিভাইস, যা ব্যবহারকারীদের জন্য বিভিন্ন উপায়ে সুবিধা দেয়। ই-সিম সাপোর্ট দিয়ে এটি অদ্বিতীয় সংযোগ প্রদান করে এবং ব্লুটুথ কলিং সুবিধার মাধ্যমে সহজেই কল করা যায়। এর উচ্চ ব্যাটারি ক্ষমতা একবার চার্জ করে ব্যবহারকারীদের দীর্ঘকালিক ব্যবহারের সুযোগ প্রদান করে। এটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলি সহ, ইউজারদের একটি উন্নত স্মার্টওয়াচ অভিজ্ঞান করার জন্য একটি ভালো পক্ষপাত হিসেবে তাড়াতাড়ি স্থান করছে।

Leave a Comment