Realme C63: রিয়েলমি সি63 ফোনে থাকবে NFC ও 45W ফাস্ট চার্জিং ফিচার

রিয়েলমি এখনো তাদের C-সিরিজের ফোন লাইনআপ বৃদ্ধি করতে চলেছে বলে জানা গেছে। সম্ভাব্যতঃ এই সিরিজের একটি নতুন অধিকার হল Realme C63, যা সম্পর্কে ইতিমধ্যে অনেক তথ্য উজ্জ্বল হয়েছে। ফোনটি সম্প্রতি ইন্দোনেশিয়া টেলিকম সার্টিফিকেশন সাইটে সনাক্ত করা গিয়েছিল, এবং তা পুরোপুরি ইউরোপের ইইসি, ইন্দোনেশিয়ার টিকেডিএন (TKDN), এবং TUV এর মতো প্ল্যাটফর্ম থেকে অনুমোদন লাভ করেছে। আরও তারা মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে ফোনটিকে সনাক্ত করেছে। এই উল্লেখযোগ্য লিস্টিংয়ে Realme C63 সম্পর্কে বিস্তারিত তথ্য উপস্থাপন করা হয়েছে, যা অন্যান্য বিষয়ের মধ্যে ফোনের স্পেসিফিকেশন, ডিজাইন, ব্যবহারকারীর অভিজ্ঞতা, এবং বিপণন পর্যালোচনা সহ অন্যান্য বিষয়ের উল্লেখ রয়েছে।

রিয়েলমির C-সিরিজের নতুন ফোন Realme C63 একটি আকর্ষণীয় অপশনের মধ্যে প্রত্যাশিত হতে পারে। এই ফোনটির সনাক্তকরণের প্রক্রিয়া এখন ধীরে ধীরে অনুষ্ঠিত হচ্ছে এবং এর জন্যে অনেক কিছু চেনা যাচ্ছে, কিন্তু প্রকাশিত হয়নি কোন সকল তথ্য। এই ফোনটির জন্য প্রকাশিত তথ্যে সহযোগিতা করে, উল্লেখযোগ্য সার্টিফিকেশন প্ল্যাটফর্মে তার উপস্থাপনা একটি স্বয়ংক্রিয় উদ্যোগ হিসেবে মনোনিবেশ করা যেতে পারে। Realme C63 এর আন্তরিক গুনগুণ, বিপণন যোগ্যতা, এবং ব্যবহারকারীর প্রাথমিক অভিজ্ঞতা সম্পর্কে সকল প্রয়োজনীয় তথ্য প্রস্তুত থাকলে এটি বাজারে একটি কার্যকর পদক্ষেপ হতে পারে।

Realme C63 অনুমোদিত হয়েছে FCC দ্বারা।

রিয়েলমি সি63 ফোনটির RMX3939 মডেল নম্বরের সাথে মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশনের ডেটাবেসে এন্ট্রি পাওয়া গেছে। এই ডিভাইসটির ফিচার সম্পর্কে জানা গেছে যে, এটি অ্যান্ড্রয়েড 14-ভিত্তিক রিয়েলমি ইউআই কাস্টম স্কিনে চলবে। এটির প্লেট সহ ভিন্ন উপকরণের সাথে আসবে, প্লেট সম্ভবত প্লাস্টিক এবং ভিগান লেদার। প্রথম সংস্করণের ওজন হবে ১৮৯ গ্রাম এবং পরিমাপ ১৬৭.২৬ x ৭৬.৬৭ x ৭.৭৪ মিলিমিটার হতে পারে। অন্যদিকে, ভিগান লেদার অপশনটির ওজন হবে ১৯১ গ্রাম এবং মাত্রা ১৬৭.২৬ x ৭৬.৬৭ x ৭.৭৯ মিলিমিটার।

এছাড়াও, এফসিসি লিস্টিং থেকে জানা গেছে যে, রিয়েলমি সি63-এ ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে এবং এটি ৪৫ ওয়াট সুপারভুক (SuperVOOC) চার্জিং সাপোর্ট করবে। এটি আরও নিশ্চিত করেছে যে, হ্যান্ডসেটটিতে নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC) সাপোর্ট থাকবে। এটি গত বছর ভারতে লঞ্চ হওয়া রিয়েলমি সি53-এর উত্তরসূরি হিসেবে আসতে চলেছে। এই বিষয়ে রিয়েলমির প্রতিষ্ঠানকে আরো বিস্তারিত জানতে এবং প্রতিবেদনের জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইটে দেখা উচিত।

Realme C63-এ এফভি-5 ক্যামেরা সম্প্রতি নথিভুক্ত হয়েছে, যা ব্যবহারকারীদের গ্রাহক অভিজ্ঞতা উন্নত করার সহায়ক হতে পারে। এই হ্যান্ডসেটের ক্যামেরা তালিকাভুক্ত করা হয়েছে যেমন, 35 মিমি সমতুল্য ফোকাল লেন্থ, এফ/1.8 অ্যাপারচার এবং 4,096 × 3,072 পিক্সেল রেজোলিউশনের সর্বোচ্চ পিকচার রেজোলিউশন সহ 50 মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা। এছাড়াও, এটি এফ/1.8 অ্যাপারচার সমন্বিত একটি 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার সাথে আসবে, যা ব্যবহারকারীদের সেলফি তুলতে অনেকটা সুবিধা দেবে।

Realme C63 এর এই ক্যামেরা বৈশিষ্ট্যগুলি মোবাইল ফোনের ক্যামেরা পারফরমেন্সে একটি আগে থেকে সার্বদিক উন্নতি ও সুধার ঘটাতে সাহায্য করবে। এই মোবাইল ফোনের ক্যামেরা বৈশিষ্ট্য ব্যবহারকারীদের ভালো গ্রাহক অভিজ্ঞতা প্রদান করতে সহায়ক হতে পারে, কারণ এই বৈশিষ্ট্যগুলির মাধ্যমে তারা বেশি ভালো ছবি তুলতে পারবেন এবং সেগুলি সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্টিংয়ে ব্যবহার করতে পারবেন। এছাড়াও, ফ্রন্ট ক্যামেরার সাহায্যে সেলফি তোলা যাবে ভালো মানের সেলফি তুলে।

সচরাচর জিজ্ঞাস্য

NFC দ্বারা আপনি ট্রান্সফার করা, পেমেন্ট করা এবং অন্যান্য অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন Realme C63 ফোনে।

    • Realme C63 ফোনে আপনি ৪৫ওয়াট ফাস্ট চার্জিং ফিচার ব্যবহার করে ব্যাটারিতে দ্রুত চার্জ করতে পারবেন।

Realme C63 ফোনের লঞ্চ শীঘ্রই হতে চলেছে।

Realme C63 ফোনে আমদানি হতে চলেছে একটি পাওয়ারফুল প্রসেসর, দারুণ ক্যামেরা সেটআপ, উচ্চ ব্যবহারক্ষমতা এবং একটি স্লিম এবং আকর্ষণীয় ডিজাইন।

উপসংহার

Realme C63 ফোনে NFC এবং 45W ফাস্ট চার্জিং ফিচার সহিত আসবে। এই নতুন ফোনের লঞ্চ অনুমিতভাবে শীঘ্রই ঘটবে। এই নতুন ফিচারগুলির সহযোগিতায়, রিয়েলমি সি63 ফোনের ব্যবহারকারীদের অভিজ্ঞতা আরও সুবিধাজনক এবং উজ্জ্বল করবে। এই মুহূর্তে প্রত্যাশার মধ্যে তাদের ব্যবহারকারীদের সন্তুষ্টিও উচিত বলা যেতে পারে

Leave a Comment