Redmi Note 13 সিরিজকে মুক্তি প্রদান করতে ভারতে Realme 12 Pro এবং Realme 12 Pro+ এসেছে।

Jacksons

Updated on:

Redmi Note 13 সিরিজকে মুক্তি প্রদান করতে ভারতে Realme 12 Pro এবং Realme 12 Pro+ এসেছে।

সম্প্রতি রিয়েলমি তাদের অপেক্ষায় ছিল ফ্ল্যাগশিপ ডিভাইস Realme GT 5 Pro এবং এবার তারা একটি অন্যতম অপেক্ষিত সিরিজ Realme 12 লঞ্চ করেছে। এই সম্পর্কে এখনও বিস্তারিত তথ্য প্রকাশ হয়নি, তবে শোনা গিয়েছে যে, বহুতেমজর Realme 12 সিরিজ তাদের নতুন ফোনের লঞ্চের পরিকল্পনা করছে।

Realme 12 Pro এবং 12 Pro+ মডেলগুলির ক্ষেত্রে, এগুলি এখন ভারতের বিআইএস (BIS) সাইটে দেখা গিয়েছে, যা ইমার্জিং ইভেন্টগুলির জন্য একটি অগ্রগতির ইনডিকেটর হতে পারে। সম্ভাবনার মধ্যে, Realme 12 এর স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টও ব্যক্তিগতকৃত হতে পারে এবং এটি সার্টিফিকেশনে উল্লেখ করা হয়েছে।

একবার যাচাই করি, সার্টিফিকেশন লিস্টিং থেকে প্রাপ্ত তথ্যে বলা যাচ্ছে, Realme 12 Pro এবং 12 Pro+ মডেলগুলি উন্নত স্পেসিফিকেশন, ফিচার, এবং ক্যামেরা সেটআপ সহ সমৃদ্ধ। এই সিরিজের সব তথ্য অপেক্ষিত এবং প্রতিষ্ঠানটি এটির উপর মোটামুটি মুক্তি দেওয়ার জন্য মনোনিবেশ করছে।

BIS সার্টিফিকেশনে Realme 12 Pro এবং Realme 12 Pro+ পেল।

রিয়েলমি ১২ প্রো এবং রিয়েলমি ১২ প্রো প্লাস ফোন দুটি, RMX3842 এবং RMX3840 মডেল নম্বর সহ, বিশ্ববিদ্যালয় অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস সার্টিফিকেশন প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। এক দিকে, RMX3840 মডেল নম্বরটি এক সম্ভাব্য রিয়েলমি ১২ প্রো প্লাস ফোনের মডেল নম্বর হতে পারে। ইতিমধ্যে এই মডেল নম্বরটি ইন্দোনেশিয়ার এসডিপিপিআই (SDPPI) সার্টিফিকেশন প্ল্যাটফর্মেও নজর আসেছে।

অপর দিকে, RMX3842 মডেল নম্বরটি হতে পারে রিয়েলমি ১২ প্রো ফোনের সাথে যুক্ত হবে এমন আশা করা হচ্ছে। এই তথ্যটি দেখে বোঝা যাচ্ছে যে, উক্ত ফোনগুলি ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস সার্টিফিকেশন প্ল্যাটফর্মে তাদের পূর্বের স্থানগুলি ছাড়াও অন্য একটি প্রধান বাজারে প্রবর্তন করতে উদ্যোগী হতে পারে।

পূর্বের একটি রিপোর্ট থেকে জানা গিয়েছিল যে, Realme 12 Pro+ এবং Realme 12 Pro ভারতে Redmi Note 13 সিরিজকে টেককা দিতে আসছে। এই স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর ব্যবহৃত হবে এবং প্রাইমারি ক্যামেরা হিসেবে ৬৪ মেগাপিক্সেলের ওমনিভিশন ওভি৬৪বি ৩x পেরিস্কোপ টেলিফটো সেন্সর ব্যবহৃত হবে। এছাড়া, Realme 12 Pro-এ ৩২ মেগাপিক্সেল সনি আইএমএক্স৭০৯ ২x টেলিফটো লেন্স থাকতে পারে।

এটা যাচাই করা হয়েছে যে, Realme-র এই নতুন সিরিজটি সাধারণভাবে Redmi Note লাইনআপের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। লঞ্চের পরে, Realme 12 সিরিজও সম্ভাবত Redmi Note 13 সিরিজের সাথে প্রতিস্থাপন করতে দেখা যাচ্ছে, যা ইতিমধ্যে চীনে লঞ্চ হয়েছে এবং শীঘ্রই বিশ্ববাজারে প্রস্তুত হতে চলেছে। Realme এই সিরিজটি পূর্ণরূপে প্রকাশ করতে আগামী মাসে চেষ্টা করতে পারে।

সচরাচর জিজ্ঞাস্য

রেডমি নোট ১৩ সিরিজ কেন মুক্তি পাচ্ছে, এবং কি আছে এই সিরিজের উন্নত বৈশিষ্ট্যে?

রেডমি নোট ১৩ সিরিজটি তৈরি হচ্ছে এবং এই সিরিজে উন্নত বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত থাকতে পারে।

রিয়েলমি ১২ প্রো ও ১২ প্রো+ কি কি উন্নতি নিয়ে এসেছে, যাতে তারা রেডমি নোট ১৩ সিরিজকে টেককা দিতে পারে?

রিয়েলমি ১২ প্রো এবং ১২ প্রো+ এ উন্নত প্রসেসর, ক্যামেরা, এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলি সহ আসতে পারে, যার মাধ্যমে এদের রেডমি নোট ১৩ সিরিজকে টেককা দেতে সক্ষম হতে পারে।

রেডমি নোট ১৩ সিরিজ এখন পর্যন্ত কি তথ্য প্রকাশ করা হয়েছে?

বর্তমানে রেডমি নোট ১৩ সিরিজ সম্পর্কিত যে কোনও তথ্য প্রকাশ হয়নি।

রিয়েলমি ১২ প্রো এবং ১২ প্রো+ কখন ভারতে লঞ্চ হবে?

এখনো কোনও তথ্য প্রকাশ হয়নি, তবে আশা করা হচ্ছে যে রিয়েলমি ১২ প্রো সিরিজ শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে।

রিয়েলমি ১২ প্রো ও ১২ প্রো+ এর মূল বৈশিষ্ট্য কি কি?

রিয়েলমি ১২ প্রো এবং ১২ প্রো+ এর মধ্যে মূল বৈশিষ্ট্য সহিত উন্নত প্রসেসর, বৃহত্তর ক্যামেরা, ব্যাটারি, এবং ডিজাইন অন্তর্ভুক্ত থাকতে পারে।

উপসংহার

রেডমি নোট ১৩ সিরিজে টেককা দিতে ভারতে আসছে Realme 12 Pro এবং Realme 12 Pro+ এর সাথে একটি নতুন যোজনা। এই দুটি নতুন স্মার্টফোনে উন্নত প্রসেসর, বৃহত্তর ক্যামেরা, এবং অন্যান্য উন্নত বৈশিষ্ট্যগুলি থাকতে পারে। রিয়েলমি ১২ প্রো এবং ১২ প্রো+ এর মাধ্যমে ব্যবহারকারীদেরকে একটি উন্নত স্মার্টফোন অভিজ্ঞান দেওয়ার উদ্দেশ্যে এই যোজনা প্রকাশ করা হয়েছে।

রিয়েলমি ১২ প্রো এবং ১২ প্রো+ এর মূল বৈশিষ্ট্য হতে পারে উন্নত প্রসেসর, বৃহত্তর ক্যামেরা ক্যাপাবিলিটি, উন্নত ডিজাইন এবং বৃহত্তর ব্যাটারি। এই সম্পূর্ণ প্যাকেজটির মাধ্যমে, রেডমি নোট ১৩ সিরিজ এ যে কোনও সম্মুখীন হতে আগ্রহী ব্যবহারকারীদের একটি উন্নত এবং স্টাইলিশ অভিজ্ঞান প্রদান করতে পারে।

Leave a Comment