iQOO Neo 9s Pro: চোখের পলকে হবে চার্জ, একশো ওয়াটের বেশি চার্জিং স্পিড আইকোর নতুন ফোনে

গত বছরের ডিসেম্বরে, iQOO তাদের উন্নত সাব-ফ্ল্যাগশিপ Neo সিরিজের অধীনে Neo 9 এবং Neo 9 Pro নামে দুটি স্মার্টফোন লঞ্চ করেছিল৷ এখন, শোনা যাচ্ছে যে, ব্র্যান্ডটি আরেকটি Neo 9 সিরিজের ফোনের উপর কাজ করছে, যার অফিসিয়াল নাম এখনও অজানা৷ তবে ফোনটিকে আপাতত iQOO Neo 9s Pro বা Neo 9 Racing Edition বলা হচ্ছে। একটি নতুন ভিভো ফোন চীনের 3C (CCC) ডেটাবেসে উপস্থিত হয়েছে, এবং মনে করা হচ্ছে যে, সেটি হতে পারে iQOO Neo 9s Pro। এই তথ্য দেখে কিছু অনুমানিত তথ্য উজানে যাচ্ছে, তারা মূলত এই ফোনের প্রস্তুতির উপর ভিত্তি করে অগ্রগতি করছে।

iQOO Neo 9s Pro has received approval from 3C

চীনে উপলব্ধ আইকো নিও 9 এবং নিও 9 প্রো-এর মডেল নম্বর হল যথাক্রমে V2338A এবং V2339A৷ এখন তাদের সাথে যোগ হয়েছে V2339FA মডেল নম্বরের একটি নতুন ভিভো ডিভাইস, যা চীনা কম্পানির সার্টিফিকেশন কর্তৃপক্ষের অনুমোদন পেয়েছে। মডেল নম্বরের সাদৃশ্য নির্দেশ করে যে V2339FA ডিভাইসটি আইকো নিও 9 প্রো-এর একটি নতুন ভ্যারিয়েন্ট হতে পারে। এটির মূল নাম হতে পারে ‘আইকো নিও 9এস প্রো’।

তবে এই ডিভাইসের সঠিক নামের জন্য আরও রিপোর্টের অপেক্ষা করা প্রয়োজন। 3C সার্টিফিকেশন অনুযায়ী, Vivo V2339FA ফোনটি ১২০ ওয়াট ফাস্ট চার্জার সহ বাজারে আসবে। তবে, ডিভাইসের অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে এখনও বিস্তারিত তথ্য উপলব্ধ নেই। এটির ক্ষেত্রে আরও অপেক্ষা করা প্রয়োজন।

আইকো নিও 9 এস প্রো এর জন্য এই নতুন ভ্যারিয়েন্ট মুখে আসলেও, এর সঠিক বৈশিষ্ট্য এখনও অজানা রয়েছে। তাই ডিভাইসটির বৈশিষ্ট্য এবং বিশেষ ফিচার সম্পর্কে আরও তথ্য উপলব্ধ হওয়ার জন্য অপেক্ষা করা প্রয়োজন।

সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, মে মাসে ভিভো প্রতিষ্ঠানের মূল স্মার্টফোন Vivo X100s এবং Vivo X100s Pro এর আসন্ন লঞ্চের উপর চুক্তি বন্ধে তাদের সহযোগিতা করেছে MediaTek Dimensity 9300 Plus চিপসেট। এই নতুন চিপসেটের মাধ্যমে ব্যবহারকারীদের প্রযুক্তিগত অভিজ্ঞতা এবং দ্রুত কার্যকরীতা অভিজ্ঞতা উপভোগ করতে হবে। এই মুহূর্তে, আরও নতুন পরিকল্পনা ভিভো আমাদের পাঠানোর প্রস্তুতি নিচ্ছে, এমনকি Vivo Neo 9s Pro এও এই উন্নত চিপসেটের পার্থক্য অনুভব করতে পারেন ব্যবহারকারীরা।

তবে, সেই ছাড়াও, ভিভোর সাব-ব্র্যান্ড আইকো নতুন একটি উচ্চস্তরের সিরিজ iQOO Z9 লঞ্চ করার প্রস্তুতি নিয়ে আছে। এই লঞ্চের সাথে যুক্ত হতে চলেছে তিনটি আলাদা মডেল – iQOO Z9, iQOO Z9x এবং iQOO Z9 Turbo, যা একে অপরের থেকে আলাদা করে সম্পর্কিত প্রযুক্তিগত সুযোগ এবং ফিচার উপভোগ করতে পারেন ব্যবহারকারীরা। এই সিরিজের অধিকাংশ মডেলে Snapdragon 8s Gen 3 প্রসেসর ও উচ্চ ক্ষমতার 6,000 এমএএইচ ব্যাটারি প্যাকেজ হবে।

এই পর্যায়ে, চীনের মোবাইল বাজারে ভিভোর প্রতিষ্ঠানিকভাবে প্রেসেন্ট করা নতুন স্মার্টফোন মডেলের সমূহ ব্যবহারকারীদের জন্য একটি উত্তম প্রয়োজনীয় পণ্য হিসেবে দেখা যাচ্ছে। চীনের মোবাইল বাজারের দিকে এই নতুন প্রযুক্তিগত স্মার্টফোনগুলির এগিয়ে অগ্রগতির প্রতীক হিসেবে ভিভোর উল্লেখযোগ্য অবদান আশা করা যায়।

সচরাচর জিজ্ঞাস্য

iQOO Neo 9s Pro ফোন দুটি সিম কার্ড সাপোর্ট করে, যা ব্যবহারকারীদের কমপ্লেক্সিটি ছাড়া দুটি নেটওয়ার্কে একসাথে থাকার সুযোগ দেয়।

iQOO Neo 9s Pro ফোনে তিনটি পিছনের ক্যামেরা এবং একটি ফ্রন্ট ফেসিং ক্যামেরা রয়েছে, যা ব্রিলিয়ান্ট ছবি তৈরি করার জন্য প্রয়োজনীয় প্রয়োজনীয় ফিচার সরবরাহ করে।

iQOO Neo 9s Pro ফোনে একটি উচ্চ রেজোলিউশন ডিসপ্লে রয়েছে, যা অবিশ্বাস্য দৃশ্য অভিজ্ঞতা সরবরাহ করে। পূর্ণ HD অনুভূতির জন্য অপ্টিমাইজ করা হয়েছে।

iQOO Neo 9s Pro ফোনে ব্যবহারকারীদের প্রয়োজনীয় অত্যন্ত বিশাল স্টোরেজ অফার করা হচ্ছে, যা তাদের ব্যক্তিগত এবং পেশাদার সাহসীতার প্রয়োজনীয়তা পূরণ করতে সাহায্য করে।

উপসংহার

চার্জের সাথে চোখের পলকের মতো সময় কাটবে না – এই নতুন iQOO Neo 9s Pro ফোনে। এটি একশো ওয়াটের বেশি চার্জিং স্পিড সরবরাহ করে, যা আপনার ব্যস্ত জীবনে অত্যন্ত সহজে আন্তরিক ব্যবহারকারীদের চেয়ে দ্রুত ব্যাটারি চার্জ করে তোলে। এটি একটি স্মার্টফোনের প্রয়োজনীয় সব বৈশিষ্ট্য সহজে সংযোগ করে, সেটিকে একটি আসন্ন সেটাপে প্রয়োগ করতে দেয়। পরিচয়ের সময় আর অপেক্ষা না করে, এই ফোনে প্রয়োজনীয় সব সুযোগ এবং সুবিধা আছে যেগুলি আপনার দরকারি জীবনযাত্রা সহজ করে।

Leave a Comment