৯ ঘণ্টার মধ্যেই ভারতের ক্রেতারা iQOO 12 কিনে ফেলেছেন, লঞ্চ হয়ে যাওয়ার আগেই তাদের নজরে আসল iQOO 12।

Jacksons

Updated on:

iQOO-12-sold-out-in-9-hours

গত সপ্তাহে, আইকো সংস্থার প্রধান মডেল iQOO 12 স্মার্টফোনের আয়োজিত এক স্বঘোষণায় তারা তাদের ফ্ল্যাগশিপ ডিভাইসটির লঞ্চ ঘোষণা করেছে। এই ঘোষণার পরে, তারা গর্বিতভাবে একটি এক্সক্লুসিভ প্রায়োরিটি পাস প্রদান করেছে। এটির মাধ্যমে ভারতের গ্রাহকদের মধ্যে উচ্চ চাহিদা সৃষ্টি হয়েছে।

এখন প্রত্যাশিত হচ্ছে যে, এই প্রায়োরিটি পাসগুলির সবগুলি স্টক প্রায়োরিটি প্রদানের ঘন্টার মধ্যেই বিক্রি হয়ে গেছে, যদিও আগে প্রকাশিত হওয়ার সম্ভাবনা ছিল প্রবল আছে। এই প্রায়োরিটি পাস হোল্ডারদের জন্য iQOO 12 ডিভাইস একদিন পূর্বেই অফিশিয়াল সেল শুরু হবে, এটি মাত্র ১৩ ডিসেম্বরে। এটি অনুমান করা হচ্ছে যে ডিভাইসটি প্রস্তুত হবে এবং ১২ ডিসেম্বর বিকাল ৫টায় অফিসিয়ালি লঞ্চ হবে।

আসুন লঞ্চের আগে iQOO 12 স্মার্টফোনের কিছু মৌলিক বৈশিষ্ট্য জানা যাক।

iQOO 12-এর স্পেসিফিকেশন

আইকো ১২, যা চীনে শেষ দুইটি মাসে উদ্বুদ্ধ হয়েছে, এটি একটি সুপ্রিয়ার স্মার্টফোন যা ব্যবহারকারীদের দ্বারা আশা করা বৈশিষ্ট্যসমৃদ্ধ এবং উন্নত টেকনোলজির সাথে পূর্ণ। এই ফোনের ভারতীয় সংস্করণও একই বৈশিষ্ট্যসমৃদ্ধ হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আইকো ১২-এ আপনাকে ৬.৭৮ ইঞ্চির ১.৫কে ফ্ল্যাট এলটিপিও অ্যামোলেড ডিসপ্লের অভাব পূরণ করতে সাহায্য করবে, যা ১৪৪ হার্টজের পরিবর্তনশীল রিফ্রেশ রেট এবং এইচবিএম মোডে ১,৪০০ নিট পর্যন্ত অসাধারণ ব্রাইটনেস প্রদান করবে। এটি আপনাকে ৩,০০০ পর্যন্ত পিক ব্রাইটনেসে সুস্তি এবং অবস্থানবিশেষভাবে সোজা দৃষ্টিভঙ্গি দেবে।

এই ডিভাইসটি অসাধারণ ফিচারের সাথে আসছে, যা অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেট এবং অ্যাড্রেনো ৭৫০ জিপিইউ দ্বারা চালিত হয়েছে। এটি ২৫৬ জিবি, ৫১২ জিবি বা ১ টিবি (UFS 4.0) স্টোরেজ অপশনের সাথে একইসঙ্গে ১২ জিবি বা ১৬ জিবি র‍্যাম প্রদান করে। চীনে, এটি আইকো ১২ এবং অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অরিজিন ওএস ৪.০ (OriginOS 4.0) কাস্টম স্কিনে রান করে, যদিও গ্লোবাল মার্কেটে এটি ফানটাচ ওএস ১৪ (Funtouch OS 14) সাথে লঞ্চ হবে।

ফটোগ্রাফির অংশে, আইকো ১২-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা এবং ৩x জুম সহ একটি ৬৪ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। এছাড়াও, এটিতে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকায় সেলফি শখের উপাদান বাড়াতে সাহায্য করছে। নিরাপত্তার দিকে, ডিভাইসটিতে ইন-ডিসপ্লে আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে, এবং ইউএসবি টাইপ-সি অডিও, স্টেরিও স্পিকার ও হাই-ফাই অডিও কোয়ালিটি দ্বারা অসীম অভিজ্ঞতা নিশ্চিত করছে।

ব্যাটারি জোরদার, যার ধারণা দেওয়া হচ্ছে ৫,০০০ এমএএইচ, এবং এটি ১২০ ওয়াট আল্ট্রা-ফাস্ট ফ্ল্যাশ চার্জিং, ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং এবং ১০ ওয়াট রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। এই ডিভাইসটি প্রযুক্তিবিদ্যা ও ফোন ব্যবহারকারীদের মধ্যে একটি অত্যন্ত পূর্ণাঙ্গ অভিজ্ঞতা সাধন করতে উপযুক্ত।

iQOO 12-এর মূল্য এবং লভ্যতা

গতকাল, iQOO 12 ফোনের দাম অসাবধানতাবশত অ্যামাজন (Amazon) এর মাধ্যমে ফাঁস হয়ে গিয়েছে। এই সুপারিশীল ফোনটি দুটি সংস্করণে উপলব্ধ থাকবে – একটি যা ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ, যার দাম হবে ৫২,৯৯৯ টাকা, এবং অন্যটি ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ সহ, যার মূল্য হবে ৫৭,৯৯৯ টাকা।

iQOO 12 একটি উন্নত ডিজাইন এবং দ্রুত কার্যক্ষমতা সাধারণ ব্যবহারকারীদের জন্য একটি আগ্রহণীয় পণ্য হিসেবে উভয় সংস্করণে উপস্থিত থাকবে। ফোনটির ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ, এটি গতির সাথে উচ্চ স্তরের কার্যক্ষমতা প্রদান করবে, যাতে আপনি সহজেই বড় ভারসাম্যের অভিজ্ঞতা অনুভব করতে পারেন। অনুভূত বৈশিষ্ট্যগুলির সাথে, ফোনটি অবশ্যই গেমিং এবং মাল্টিটাস্কিং প্রেমীদের জন্য একটি আদর্শ পণ্য।

এই সুপার ফোনটির অপারেটিং সিস্টেম হলো আমিজনের সাথে সহযোগিতার সাথে আসা আইউআই ৭.১ এবং সবকিছুই তার শক্তিশালী প্রসেসর এবং ব্রিলিয়ান্ট ডিসপ্লে দ্বারা সমর্থিত হবে। এটি আপনার প্রিয় গেম বা মুভি দেখার জন্য একটি অবসরপ্রদ অভিজ্ঞতা নিশ্চিত করতে একটি জনপ্রিয় পণ্য হতে সক্ষম।

iQOO 12-এ বৃহত্তর স্টোরেজ সহ উচ্চ ক্যামেরা প্রযুক্তি এবং দ্রুত চার্জিং এবং ব্যবহারকারীদের জন্য সুবিধা নিয়ে একটি নতুন ধারণা উঠছে। এই অবিভাজ্য ফোনটি মূল্যের দৃষ্টিকোণ থেকে একটি অত্যন্ত আকর্ষণীয় পূর্ণাঙ্গ অফার।


সচরাচর জিজ্ঞাস্য

দুঃখিত, যদি আইকিউও 12 প্রায়তন পাস ৯ ঘণ্টার মধ্যে শেষ হয়ে যায়, তবে আপনি সেই সময়টির মধ্যে প্রাথমিকভাবে তার ক্রয় করতে ব্যর্থ হবেন। তবে, আপনি আইকিউওর অফিসিয়াল ওয়েবসাইট বা পোনে সম্পর্ক করে জানতে পারেন যদি পরবর্তী প্রায়তন পাসের জন্য কোন অবস্থা থাকে।

যদি আপনি প্রাথমিক পাস পাননি, তবে আপনি এখনও আইকিউও 12 এর জন্য আগ্রহী হতে পারেন। অনুগ্রহ করে আইকিউওর অফিসিয়াল ওয়েবসাইট অথবা অনুমোদিত বিক্রেতাদের মাধ্যমে নতুন সংবিধানগুলি এবং পাস প্রাপ্ত করার জন্য উপযুক্ত মার্গে অনুসরণ করুন।

যদি আপনি পাস অর্ডার করতে ব্যর্থ হন, তবে আপনি প্রথমেই অর্ডার এর সময়ের সীমা এবং কতগুলি পাস উপলব্ধ আছে তা নিশ্চিত করতে পারেন। তারপরে, আপনি প্রাথমিকভাবে নতুন পাসের জন্য আবেগভূত হওয়ার জন্য আইকিউওর অফিসিয়াল চ্যানেলগুলি অনুসরণ করতে

উপসংহার

মোটামুটি, আইকিউও 12 প্রাথমিক পাস ভারতে মাত্র ৯ ঘণ্টার মধ্যেই শেষ হয়ে যাওয়া এটি একটি আকর্ষণীয় এবং জনপ্রিয় ডিভাইসের জন্য একটি সাধারিতা। ব্যবহারকারীদের মধ্যে এই জনপ্রিয় প্রস্তুতির ফলে প্রথমিক পাসগুলি খুব দ্রুত শেষ হয়ে যাচ্ছে। তারপরে আইকিউও তাদের ব্যবহারকারীদের জন্য পরবর্তী পাসের সংবিধান উন্নত করতে চলেছে। প্রতিটি ব্যবহারকারীকে তাদের আগ্রহ ও চাহিদার সাথে মিলে তারা এই জনপ্রিয় ফোনটি প্রাপ্ত করতে সক্ষম হতে পারেন। আইকিউও 12 প্রাথমিক পাসের বিশেষ অফার এবং এটির আধুনিক বৈশিষ্ট্যগুলি একত্রে মিলানোর জন্য একটি উত্কৃষ্ট সুযোগ।

Leave a Comment