ডিসেম্বর 31 তারিখ পর্যন্ত ১৬,০০০ টাকা পর্যন্ত সস্তা সেরা ক্যামেরার Google Pixel স্মার্টফোনটি অফারে পাবেন।

Jacksons

ডিসেম্বর 31 তারিখ পর্যন্ত ১৬,০০০ টাকা পর্যন্ত সস্তা সেরা ক্যামেরার Google Pixel স্মার্টফোনটি অফারে পাবেন।

গুগলের সর্বশেষ স্মার্টফোন, Google Pixel 8, এখন সবচেয়ে কম দামে পেতে আপনার কাছে একটি অত্যন্ত ভাল সুযোগ রয়েছে। তাই, আপনি যদি গুগল পিক্সেল ফোনের আনুভূতি অনুভব করতে এবং সস্তায় একটি নতুন মডেল অর্জন করতে চান, তবে এই খবরটি আপনার জন্য এসেছে।

এখানে উল্লেখযোগ্য যে, Google Pixel 8 কেনার জন্য আপনাকে এক্সচেঞ্জ বোনাস দিতে হবে না, এটি খুব আকর্ষণীয় একটি সুযোগ। আপনি একটি জনপ্রিয় ই-কমার্স প্লাটফর্মে এক্সচেঞ্জ অফার ছাড়াই ফোনটি কিনতে পারবেন এবং এটির কম মূল্যে উপভোগ করতে পারবেন।

Google Pixel 8 এ ১৬,০০০ টাকার অতিরিক্ত ছাড় সহ পাওয়া যাচ্ছে।

গত অক্টোবরে, গুগল ভারতে পিক্সেল ৮ সিরিজ লঞ্চ করেছে। এই সিরিজে দুটি আলাদা মডেল রয়েছে – গুগল পিক্সেল ৮ এবং গুগল পিক্সেল ৮ প্রো। গুগল পিক্সেল ৮ এর ১২৮ জিবি সংস্করণের মূল্য হলো ৭৫,৯৯৯ টাকা।

এই ফোনটি ফ্লিপকার্টেও একই মূল্যে পাওয়া যাচ্ছে, তবে একটি লোভনীয় অফারের কারণে ই-কমার্স সাইটটি থেকে এই ফোনটি কেনা যাতে পারে কম দামে।

Google Pixel 8 এর সাধারিত বৈশিষ্ট্য

গুগল পিক্সেল ৮ ফোনটি একটি ৬.২ ইঞ্চির ওএলইডি ডিসপ্লের সাথে অতএব, এটি ফুল এইচডি প্লাস রেজোলিউশন (১০৮০×২৪০০ পিক্সেল) এবং ৬০-১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২০০০ নিটস পিকসেল ব্রাইটনেস এবং গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশনের সহিত প্রস্তুত। এই ডিভাইসটি গুগল টেন্সর প্রসেসর দ্বারা চালিত এবং এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম সাপোর্ট করে। গুগল এই ফোনে ব্যাবহারকারীদের জন্য ৭ বছর সফটওয়্যার সাপোর্ট দিতে যাচ্ছে।

ফোটোগ্রাফির জন্য, ফোনটিতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা রয়েছে। সেলফি তোলার জন্য এতে ১০.৫ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এটির পাওয়ার ব্যাকআপের জন্য ৪৫৭৫ এমএএইচ ব্যাটারি, ২৭ ওয়াট ফাস্ট চার্জিং এবং ১৫ ওয়াট কিউআই ওয়্যারলেস চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে। এই ফোনে সিকিউরিটির জন্য ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যামার এবং ফেস আনলক ফিচার উপস্থিত।

সচরাচর জিজ্ঞাস্য

অফারটি উপভোগ করতে আপনাকে ফ্লিপকার্টে চেকআউটের সময়ে ক্রেডিট বা ডেবিট কার্ডের মতো প্রিপেইড পেমেন্ট করতে হবে।

এই অফারটি Google Pixel স্মার্টফোনের সকল মডেলে প্রযোজ্য, এর মধ্যে কোনও বিশেষ মডেল বিশেষভাবে উল্লেখ করা হয়নি।

এই সুপার অফারটি শুধুমাত্র ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রযোজ্য থাকবে।

প্রযোজ্য করতে হলে প্রিপেইড পেমেন্টে করতে হবে এবং এটি ক্যাশ অন ডেলিভারি সেবা সাথে কাজ করবে না।

উপসংহার

এই অফারটি আপনার জন্য একটি অদ্ভুত সুযোগ সৃষ্টি করছে, যেখানে 31 ডিসেম্বর পর্যন্ত 16000 টাকা পর্যন্ত সস্তা সেরা ক্যামেরার Google Pixel স্মার্টফোন কেনার সুযোগ পাচ্ছেন। এই অফারটি উপভোগ করতে আপনার আইটেমকে কার্টে যোগ করার সময়, চেকআউটের সময়ে এটি অ্যাক্টিভেট করতে হবে। ফ্লিপকার্ট অ্যাপ বা ওয়েবসাইটে এই আপনি এই অফারটি পেতে পারবেন।

আপনি এই সুপার অফারটি প্রযোজ্য করতে চাইলে এটি আপনার চয়নযোগ্য প্রিপেইড পেমেন্ট মেথডে পরিশোধ করতে হবে। অফারটি ক্যাশ অন ডেলিভারি সেবা সাথে কাজ করবে না, তাই এটি মনে রাখতে হবে। আপনি এই অফারটি 31 ডিসেম্বর পর্যন্ত উপভোগ করতে পারবেন, তাই এটি প্রযোজ্য থাকার সময়সীমার মধ্যে আপনার পছন্দের Google Pixel স্মার্টফোনটি সংগ্রহ করতে হারিয়ে যান না।

Leave a Comment