সাধ্যের মধ্যে Apple iPhone 13, এত কমে এই প্রথম কেনার সুযোগ

Jacksons

Apple iPhone 13

Apple iPhone 13 এর ১২৮ জিবি স্টোরেজের বেস ভ্যারিয়েন্টটি এখনো পর্যন্ত ৫৯,৯০০ টাকায় বিক্রি হচ্ছে। কিন্তু এখন Amazon এ এই মডেলের সাথে ফ্লাট ১৩% অথবা ৭,৮১০ টাকা ডিসকাউন্ট পেতে পারবেন। এই অফার প্রাপ্ত করে এই প্রিমিয়াম ডিভাইসটি এখনো আরও সস্তায় পেতে পারবেন।

ভারতের একটি জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম, Amazon, এ এই মডেল এখন তিন বছরের পুরোনো আইফোন মডেলের সাথে বিক্রি হচ্ছে। ২০২১ সালে Apple iPhone 13 মডেলের সাথে অনেক আকর্ষণীয় অফার এবং ডিসকাউন্ট প্যাকেজ উপলব্ধ আছে। Amazon-এ পাবলিক প্রত্যাশিত অফারের সাথে, এই একটি লোভনীয় ডিল থেকে সস্তে পেতে পারেন এবং আইফোন 13 এর নতুন এবং অভ্যন্তরীণ অবকাঠামো সম্পর্কে বিস্তারিত জানতে পারেন।

আমাজন থেকে Apple iPhone 13 কিনুন অথবা সস্তায় পেতে চেষ্টা করুন।

আইফোন 13 এর 128 জিবি স্টোরেজ ভারিয়েন্টটি আগে ৫৯,৯০০ টাকায় বিক্রি হচ্ছিল। কিন্তু এখন অ্যামাজনে এর সাথে ১৩% ডিসকাউন্ট পেতে পারেন, যাতে মোট মূল্য হয় ৫২,০৯০ টাকা। এই ডিসকাউন্ট আপনার পকেটকে কিছুটা পরিষ্কার করে তুলতে সাহায্য করবে।

আরও অফারের দিকে নজর দিলে, মাসিক ২,৫২৫ টাকা নো-কস্ট ইএমআই বিকল্প দেওয়া হচ্ছে কিস্তি চালিত করার জন্য। এই সুবিধাটি আপনাদের নির্বাচিত ক্রেডিট কার্ড এবং ICICI বা HDFC ব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যবহার করার জন্য প্রযোজ্য। অতএব, সহজেই আপনি পছন্দমত অফার থেকে সুবিধা নিতে পারেন।

পুরানো ফোনের সাথে ট্রেড-ইন করলে, আপনি পেতে পারেন ৩৭,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। এই বোনাস যেকোনো নতুন ফোনের মূল্যের উপর প্রযোজ্য হবে। এছাড়াও, আপনি অ্যামাজন পে লেটার (Amazon Pay Letar) বিকল্পের সুবিধাও পাবেন ক্রেতারা।

এপল iPhone 13-এর বিশদ বর্ণনা।

অ্যাপল আইফোন ১৩ এসেছে স্লিক ডিজাইন এবং প্রিমিয়াম ফিনিশিং সহে। এই ফোনে আপনি পাচ্ছেন ৬.১-ইঞ্চির সুপার রেটিনা XDR OLED ডিসপ্লে, যা ২৫৩২×১১৭০ পিক্সেলের রেজোলিউশন এবং ৪৬০ পিপিআই পিক্সেল ডেনসিটি অফার করে। এটি উন্নত পারফরম্যান্স দেওয়ার জন্য সংস্থার নিজস্ব ৫ এনএম প্রসেসিং নোড ভিত্তিক একটি এ১৫ বায়োনিক প্রসেসর এবং ফোর-কোর জিপিইউ সহে। এই ডিভাইসে আইওএস ১৫ অপারেটিং সিস্টেম চালিত হয়েছে এবং আপনি পাচ্ছেন ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ।

ফটো এবং ভিডিও গ্রাফির জন্য, আইফোন ১৩ এই স্ট্যান্ডার্ড মডেলে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ প্রদান করে। এগুলি হল – ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। এই রিয়ার সেন্সর-দ্বয় ৪K ভিডিও রেকর্ডিং সুবিধা দিতে পারে। এই মডেলে স্মার্ট HDR টেকনোলজি সমর্থিত ১২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা প্রদান করা হয়েছে। এই ফোনে ৫জি এবং ওয়াই-ফাই ৬ কানেক্টিভিটি সহ একাধিক অপশন পাওয়া যায়। আর ব্যাটারি ব্যাকআপের জন্য আইফোন ১৩ ফোনে ৩,২৪০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে, যা ম্যাগসেফ ওয়ায়ারলেস চার্জিং সাপোর্ট করে।

সচরাচর জিজ্ঞাস্য

iPhone 13 সিরিজের মূল বৈশিষ্ট্য হলো দারুন ক্যামেরা, পাওয়ারফুল প্রসেসর, উন্নত ব্যাটারি লাইফ, অ্যানিমেটেড সুপার রেটিনা XDR OLED ডিসপ্লে, স্টার্ডি ডিজাইন এবং অনেক আরও।

iPhone 13 সিরিজে চারটি মডেল উপলব্ধ হয়েছে: iPhone 13, iPhone 13 Mini, iPhone 13 Pro এবং iPhone 13 Pro Max।

iPhone 13 এই মুহূর্তে পাঁচটি রঙে উপলব্ধ হয়েছে: ব্ল্যাক, হোয়াইট, ব্লু, পিং, এবং গ্রিন।

আইফোন 13 কেনার জন্য আপনার কোন পূর্বের আইফোন থাকা প্রয়োজন নেই। আপনি সরাসরি iPhone 13 কিনতে পারেন যদি আপনি চান।

উপসংহার

এই অফার এবং ডিসকাউন্ট গুলি মোবাইল ব্যবহারকারীদের জন্য একটি দারুন সুযোগ প্রদান করে। Apple iPhone 13 এত কম মূল্যে কিনতে একটি স্বপ্নকে সম্পন্ন করতে সাহায্য করছে। এটি একটি প্রধান প্রযুক্তিতে অন্যান্য মোবাইল ডিভাইসের চেয়ে উন্নত ফিচার ও ব্যবহারিকতা সম্পন্ন করে। তাই, বিশেষভাবে যে ব্যক্তিরা এই টেকনোলজির সাথে নতুন ধারণা পেতে চান এবং উন্নত ব্যবহারিকতা অভিজ্ঞ করতে ইচ্ছুক, তাদের জন্য এটি অপরিসীম প্রস্তাব করে।

Leave a Comment