Lottery Sambad Result for February 18, 2024, 1pm, 6pm, and 8pm: লটারি সংবাদ রেজাল্ট আজ ১৮ ফেব্রুয়ারি ১টা, ৬টা এবং ৮টা

Jacksons

Updated on:

Lottery Sambad Result for February 18

নগাল্যান্ড লটারি সংবাদ রেজাল্ট আজ ১৮ ফেব্রুয়ারি ২০২৪, এটি আসছে দুপুর ১টা (1pm), সন্ধ্যা ৬টা (6pm) এবং রাত ৮টা (8pm)। এই সময়ের রেজাল্ট প্রকাশে যদি আপনি নগাল্যান্ড লটারি বা লটারি সংবাদের টিকিট কেটে থাকেন তবে আপনি যথার্থ তথ্য পেতে পারেন। ধরা হচ্ছে, প্রথম পুরস্কার হিসেবে ১ কোটি টাকা পাওয়া যায় এবং তারপরে দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম পুরস্কার হিসেবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা প্রাপ্ত করা যাবে। আরো জানতে প্রতিবেদনটি পূর্ণতা সহ পড়ুন।

লটারির অপর নাম ধানকেশরি। তাই যারা আজকের ধানকেশরির রেজাল্ট খোঁজ করছেন তারা এই প্রতিবেদনটি অবশ্যই পড়ুন। নগাল্যান্ড লটারি বা লটারি সংবাদের রেজাল্ট সম্পর্কে আপনার সম্পূর্ণ তথ্য পেতে প্রতিদিন আমাদের সাথে থাকুন।

Nagaland Lottery Sambad Result for February 18, 2024

Lottery Sambad Result Live for February 18th, 1PM Draw: Check Out the Winners List Now! (১৮ ফেব্রুয়ারি দুপুর ১টা-র লটারি সংবাদ রেজাল্ট লাইভ: বিজয়ীদের তালিকা এখনই চেক করুন!)

প্রিয় লটারি সংবাদ ১টা রেজাল্ট ঘোষিত হয়েছে। এই দুপুরের লটারি সংবাদের রেজাল্টে প্রথম পুরস্কারে সাফল্য অর্জন করেছেন একজন ভাগ্যবান প্রতিযোগী, যার টিকিট নম্বর হল – ৩৯এল ৬২৭৫৯। এছাড়াও, দ্বিতীয় পুরস্কার, অর্থাৎ ৯,০০০ টাকা, জিতেছেন ৭৭১৩১ নম্বর টিকিটধারী। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিম্নে উল্লেখ করা হল।

এই ধাঁধাভাঙ্গি সময়ে, একটি নতুন আশা এবং উদ্যমের সৃষ্টি হয়েছে আমাদের সমাজে। লটারি সংবাদের প্রতিটি ঘটনা মানুষের মাঝে আরও এক বুদ্ধিমত্তা ও সহানুভুতির আগেই অনেক হাসিখুশি উৎপন্ন করে। আমরা আশা করি আগামীকালের সংবাদগুলি আরও মানুষের জীবনে নতুন আনন্দ ও উৎসাহ সৃষ্টি করবে।

প্রিয় লটারি সংবাদ রেজাল্ট আজ ১৮ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টা-র ডিয়ারে প্রকাশিত হল।

প্রিয় লটারি সংবাদ ৬টা সন্ধ্যার রেজাল্ট ঘোষিত হল। আজকের লটারি সংবাদে প্রথম পুরস্কারে যিনি অধিকাংশ সময়ের প্রতীক্ষা করেছিলেন তার টিকিট নম্বর হল – ৭৯এ ৪৬৩২৬। তাদের জন্য খুব অদ্ভুত এবং সমৃদ্ধিশালী এই সুযোগ। এছাড়া, ৯৩৬৫২ টিকিট নম্বরগুলি দ্বিতীয় পুরস্কার, অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিম্নে দেওয়া হল।

লটারি সংবাদের রেজাল্ট প্রকাশের সাথে এই খুশির মুহূর্তে সবাই উল্লাসিত এবং অপেক্ষারত হয়ে উঠেছেন। এই লটারির প্রতিটি নম্বর অনেক মানুষের স্বপ্ন এবং আশা। এই সময়ের মধ্যে সুযোগ পেলেন কয়েকজন মুক্তিযোদ্ধার। এখানে জিতে আসা প্রতিটি পুরস্কার একটি প্রিয় স্বপ্নের সাক্ষাত্কার, যা পুরো জীবনের জন্য একটি সাক্ষাত্কার হিসাবে গড়ে তোলে।

Lottery Sambad Result Live: Winners List for February 18th, 8 PM Draw (লটারি সংবাদ রেজাল্ট লাইভ: ১৮ ফেব্রুয়ারি, রাত ৮টা-র ড্রোয় বিজয়ীদের তালিকা)

প্রিয় লটারি সংবাদ ৮টার ফলাফল ঘোষিত হয়েছে। আজকের রাতের ড্র লটারি সংবাদ নাইট লটারির জন্য প্রথম পুরস্কার বিজয়ী টিকিট নম্বর – ৬৬ডি ৫৮৯৯৩। এছাড়াও, দ্বিতীয় পুরস্কার যাতে ৯০০০ টাকা জিতেছে সেই টিকিট নম্বরগুলি হল – ৬৮৪৬২। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

ফলাফলের সাথে সংবাদ লাইভ আপডেট দেওয়া হয়েছে। আপনার টিকিট নম্বরগুলি চেক করুন এবং আপনি আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা আপনার পাশে আছি আপনার সাথে যেন আমাদের লটারি সংবাদের প্রতিদিন নিত্য অংশীদারি করতে পারি।

Lottery Sambad Result Schedule in Nagaland

লটারি সংবাদে খেলার সময় বদলে গেছে চলতি বছরে। এখন নাগাল্যান্ড লটারি সংবাদের খেলা দুপুর ১টা, সন্ধ্যা ৬টা, এবং রাত ৮টার সময়ে ঘটে। এই সময়ে লটারি সংবাদের রেজাল্ট ঘোষণা করা হয়।

এছাড়াও, চলতি বছরে ডিয়ার লটারি সংবাদের খেলাও একাধিক সময়ে ঘটে। লটারি সংবাদের সময় এখন সকাল ১টা, বিকাল ৪টা, এবং রাত ৮টার সময়ে আয়োজিত হয়। এই খেলাগুলির ফলাফল ঘোষণা করা হয় নিয়মিতভাবে উক্ত সময়ে।

সচরাচর জিজ্ঞাস্য

আপনি ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট সরাসরি ওয়েবসাইটে বা অন্যান্য লটারি পরিসেবা সরবরাহকারী অ্যাপস থেকে দেখতে পারেন।

হ্যাঁ, আপনি ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট দেখতে আধিকারিক ওয়েবসাইট বা প্রযোজনে অন্যান্য লটারি অ্যাপস ব্যবহার করতে পারেন।

হ্যাঁ, সময় পরিবর্তিত হতে পারে। তবে, সাধারণত ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট প্রকাশ সঠিক সময়ে হয়।

না, ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট দেখতে কোন ধরনের ফি প্রয়োজন নেই। আপনি বিনামূল্যে রেজাল্ট দেখতে পারেন।

উপসংহার

সামগ্রিকভাবে বলা যায়, ডিয়ার লটারি সংবাদ ১৮ ফেব্রুয়ারি ২০২৪ এর রেজাল্ট প্রকাশিত হয়েছে সকাল ১টা, বিকাল ৬টা এবং রাত ৮টার সময়ে। রেজাল্ট দেখার জন্য আপনি অনলাইনে ডিয়ার লটারি সংবাদের ওয়েবসাইটে পরিদর্শন করতে পারেন বা লটারি অ্যাপস ব্যবহার করতে পারেন। এই রেজাল্টের মাধ্যমে অনেকেই তাদের ভাগ্য চেক করে নিতে পারেন এবং পুরস্কার জিততে সম্ভাবনা অনুভব করতে পারেন। এই লটারি সংবাদ রেজাল্ট একাধিক সময়ে প্রকাশিত হওয়া সামান্য ভাগ্যবান লোকেরা উপভোগ করতে পারেন এবং এটি তাদের জীবনে একটি নতুন অধ্যায় যোগ করতে পারে।

Leave a Comment