Lottery Sambad Result for February 2, 2024: Dear Lottery Sambad 1pm, 6pm, 8pm Draw – ডিয়ার লটারি সংবাদ 02.02.2024 ১ টা, ৬ টা, ৮ টা রেজাল্ট

Jacksons

Updated on:

Lottery Sambad Result

২ ফেব্রুয়ারি 2024 তারিখের ডিয়ার লটারি বা লটারি সংবাদ এর টিকিট ধারণকারীদের জন্য একটি সমৃদ্ধ সংবাদ। যদি আপনি নাগাল্যান্ড স্টেট লটারি প্রিয় খেলাধুলার প্রশংসু, তাদের জন্য সবচেয়ে স্পেশাল মুহূর্ত আসছে, যার মাধ্যমে দুপুর ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm) ও রাত ৮টার (8pm) খেলার রেজাল্ট প্রকাশ করা হবে। এই দিনের রেজাল্টের আগে, আপনারা মনে রাখতে পারেন যে, ডিয়ার লটারি সংবাদের প্রথম পুরস্কার হচ্ছে ১ কোটি টাকা, এবং তারপরের পুরস্কারগুলি হলো ৯,০০০ টাকা (দ্বিতীয়), ৪৫০ টাকা (তৃতীয়), ২৫০ টাকা (চতুর্থ), এবং ১২০ টাকা (পঞ্চম)।

তাছাড়া, এই রেজাল্ট দেখার আগে আপনারা অবশ্যই নিজেকে ধরার জন্য তৈরি করতে পারেন, যে Dear Lottery Sambad -এ আজকের টিকিটে আপনার ভাগ্য অনুভব হতে পারে। আসুন, এই মেঘময় খেলাধুলা দিনে নতুন উৎসাহে আপনার ভাগ্য চেষ্টা করুন এবং সবচেয়ে শীর্ষ পুরস্কারে আশা করুন।

“ডিয়ার লটারি সংবাদ” এই অনন্য লটারির সাথে একটি রহস্যময় জগতে অংশ নিতে আসছে নতুন এক দিন। এই মাসিক লটারির প্রথম পুরস্কার হয় ১ কোটি টাকা, যা নিজেই একটি অত্যন্ত উদ্বিগ্ন মোমেন্ট তৈরি করতে পারে। এর ছাড়া, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম পুরস্কার পাওয়া যায় যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা। এই অনুষ্ঠানের অন্যতম নাম “ধানকেশরি” এবং এটি ব্যক্তিগত এবং আরামগোলার আশা প্রদান করতে সচেষ্ট।

আজকের ডিয়ার লটারি সংবাদ এর রেজাল্ট খোঁজ করতে আপনারা এখানে এসে দেখতে পারেন। এটি আপনার জীবনে একটি মোড় এনে দিতে পারে এবং আপনি সমৃদ্ধির সৃষ্টি করতে সক্ষম হতে পারেন। তাই, ধানকেশরির সাথে সহযোগিতা করে এবং আজকের রেজাল্ট দেখে আপনি নিজেকে ধারাবাহিক ধানকেশরি জগতে অনুপ্রাণিত করুন।

Dear Lottery Sambad Result for Tuesday, June 2, 2024, in Nagaland

Lottery Sambad Result for Dear Lottery on February 2, 2024, at 1 PM. Check the live winners list for the afternoon draw. (২ ফেব্রুয়ারি সকাল ১টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

প্রিয় লটারি সংবাদ 1 টা রেজাল্টটি দিয়ে সংবাদিত হয়েছে। দুপুর একটার ডিয়ার লটারি সংবাদ এর রেজাল্ট অনুযায়ী, প্রথম পুরস্কার জয়ী টিকিটের নম্বর হল – …………. এছাড়া, দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জয় করেছেন যার টিকিট নম্বরগুলি হল – ……….. এবং অন্যান্য পুরস্কার জয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

সমস্ত বিজয়ীদের জন্য আমরা শুভেচ্ছা ও অভিনন্দন জানাই এবং আপনাদেরকে অগলভূত ভবিষ্যতে অভিনন্দন জানাই। আপনাদের মুক্তিযোদ্ধা হতে সহায়ক হতে হবে এবং যাতে আপনারা আপনার স্বপ্ন এবং লক্ষ্যে এগিয়ে যান, এটি আমাদের কামনা। ভাগ্যবান বিজয়ীদের প্রতি আমাদের শুভেচ্ছা রইলো।

Lottery Sambad Result for the Evening Draw at 6 PM on February 2nd – Live Winners List (২ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

ডিয়ার লটারি সংবাদ ৬টা রেজাল্টস সন্ধ্যা ছটার সময়ে ঘোষিত হল। এই দিনের প্রথম পুরস্কার জিতেছেন সৌজন্যভরে এক টিকিট ধারক, যার টিকিট নম্বর হল – ……..। এই অমুল্য টিকিটের মাধ্যমে তিনি জিতে ফেলেছেন এই দিনের প্রথম পুরস্কার, যা হল এক লাখ টাকা। তার পাশাপাশি, দ্বিতীয় পুরস্কারে অধিকাংশ ভাগ জয়ীরা ৯,০০০ টাকা জিতেছেন। এছাড়া অনেক অন্যান্য টিকিট ও পুরস্কার জিতে নিয়েছে আজকের লটারি সংবাদ রেজাল্টস।

সব জয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হলঃ …………… (এখানে আপনি পূর্বে যেগুলি দিয়ে অদলবদল করতে চান তা প্রদান করুন)। এখানে তাদের জনসংখ্যা আপনি যেভাবে জানতে চান তা উল্লেখ করতে ভুলবেন না। অগ্রিম শুভেচ্ছা জানাই সকল লটারি সংবাদ রেজাল্টস অনুযায়ী জয়ীদেরকে।

Lottery Sambad Result Live Winners List for the Night Draw at 8 PM on February 2, 2024 (২ ফেব্রুয়ারি রাত ৮টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

ডিয়ার লটারি সংবাদের ৮টা রেজাল্ট ঘোষিত হয়েছে। আজ রাতের ৮টায় প্রকাশিত ডিয়ার লটারি সংবাদ নাইট লটারির প্রথম পুরস্কার জিততে সফল হয়েছে টিকিট নম্বর – 66D 96390। তারা প্রথম পুরস্কার জন্য ১ কোটি টাকা জিততে সফল হয়েছে। এছাড়াও, দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯০০০ টাকা জিতেছে টিকিট নম্বরগুলি: 35G 45381, 37G 19029, 38C 26382, 49J 94905, 51J 76191, 57J 30117, 57J 54356, 68K 24548, 71B 69552, 91E 03757। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

এই রেজাল্টে অন্যতম জনপ্রিয় লটারি সংবাদ প্রতিদিন সহায়করা স্বার্থক উপায়ে সূচিত হতে চলেছে। মূলত, এই ডিয়ার লটারি সংবাদ লটারি খেলা প্রেমিকদের জন্য একটি রেজাল্ট প্রদান করে, এবং সাধারণ মানুষদের জীবনকে সংবাদ দিয়ে রোমাঞ্চকর করে। আজকের রেজাল্টে ভাগ্যবতী বিজয়ীদের প্রশংসা জানাচ্ছি, এবং আগামী লটারি খেলার জন্য সবারই শুভকামনা জানাচ্ছি।

Nagaland Lottery Sambad Result Schedule

লটারি সংবাদের খেলা দিনে তিনবার আয়োজিত হয়। এই উৎসবগুলি প্রতিটি দিনে চালু হয় এবং একই দিনে তিনটি বিভিন্ন সময়ের ড্র হয়, যা সংবাদ রেজাল্টে উল্লেখ থাকে। চলতি বছরে, Dear Lottery Sambad এর খেলার সময় একাধিক বার পরিবর্তন হতে পারে, যা ভারতের নাগাল্যান্ড রাজ্যের লটারি সংবাদ নিয়ন্ত্রণ করে।

Nagaland Lottery Sambad এর ড্র সময় সকাল ১টা, বিকাল ৬টা এবং রাত ৮টার মধ্যে প্রতিদিন অনুষ্ঠিত হয়। এই সময়সূচি মধ্যে সংবাদ নাগাল্যান্ড রাজ্যের লোটারি প্রিয়জনদের জন্য তাদের ভাগ্যের নম্বর বিচার করে ফেলতে সাহায্য করে। এই রিজাল্টগুলি দরদারাজ ও উত্সাহী লোটারি প্রেমীদের মধ্যে আত্মবিশ্বাস তৈরি করে এবং সাধারিতা থেকে বেরিয়ে তাদের অদৃশ্য ভবিষ্যতে একটি অদৃশ্য দিকে পয়েন্ট করে।

সচরাচর জিজ্ঞাস্য

আপনি আজকের Dear Lottery Sambad রেজাল্ট সংবাদ ওয়েবসাইট অথবা স্থানীয় লোটারি ডিলারের কাছে প্রাপ্ত করতে পারেন। এছাড়াও, অনেক মোবাইল অ্যাপসও এই রেজাল্ট প্রদান করতে সক্ষম।

ডিয়ার লটারি সংবাদ রেজাল্টে আপনি বিভিন্ন পুরস্কার জিততে পারেন, যেমনঃ প্রথম পুরস্কার, দ্বিতীয় পুরস্কার, তৃতীয় পুরস্কার, বোনাস পুরস্কার, স্পেশাল পুরস্কার ইত্যাদি।

যদি আপনি ডিয়ার লটারি সংবাদ রেজাল্টে পুরস্কার জিতেন, তাদের সহায়ে লোটারি অফিসে যোগাযোগ করে আপনি পুরস্কার প্রাপ্ত করতে সক্ষম হবেন।

হ্যাঁ, আছে। অতিরিক্ত তথ্যের জন্য আপনি ডিয়ার লটারি সংবাদ অফিসিয়াল ওয়েবসাইট বা স্থানীয় লোটারি ডিলারের সাথে যোগাযোগ করতে পারেন।

উপসংহার

সারাদিনের প্রতীক্ষার পর, ডিয়ার লটারি সংবাদ ২ ফেব্রুয়ারি ২০২৪ এর রেজাল্ট আসল। এই রেজাল্ট ঘোষণা হয়েছে সকাল ১টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৮টার সময়ে। অনেক লোটারি প্রেমী এবং সমর্থনকারীর জন্য এটি একটি মুখোমুখি দৃষ্টান্ত, যেখানে তারা তাদের অপেক্ষার ফলাফল দেখতে পারতেন।

এই সংবাদ রেজাল্ট জানা হলে সমস্ত লোটারি ভাগ্যবানরা তাদের জীবনের একটি মুহূর্তে সেরা অভিজ্ঞান অনুভব করতে পারতেন। এটি নতুন সপ্তাহের শুরুটি এবং সকল লোটারি ভাগ্যবানদের জন্য একটি উজ্জ্বল প্রারম্ভ। সবাইকে ধরা দেওয়া হচ্ছে যে, ডিয়ার লটারি সংবাদ রেজাল্টে যে কোন প্রশ্ন বা প্রয়োজনের জন্য অফিসিয়াল ওয়েবসাইট বা লোটারি ডিলারের সাথে যোগাযোগ করা সুবিধা হয়ে থাকবে।

Leave a Comment