Dear Lottery Sambad Result Today 23.03.2024 1pm 6pm 8pm

Jacksons

Lottery Sambad Result

প্রিয় নাগাল্যান্ড লটারি সংবাদ রেজাল্ট আজ ২৩ মার্চ ২০২৪, এখন আপনি সহজেই আপনার টিকিটের ফলাফল জানতে পারবেন। এই রিপোর্টে, আমরা আজকের নাগাল্যান্ড স্টেট লটারি সংবাদের প্রকাশিত ডিয়ার লটারি সংবাদের দুপুর ১টার (1pm), সন্ধ্যা ৬টার (6pm) এবং রাত ৮টার (8pm) খেলার ফলাফল উল্লেখ করছি। তবে, রেজাল্ট প্রকাশের আগে, আমরা বাংলা লটারি সংবাদের বিভিন্ন পুরস্কার উল্লেখ করছি। প্রথম পুরস্কারের জন্য ১ কোটি টাকা অনুমোদিত হবে। দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম পুরস্কার হিসেবে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা এবং ১২০ টাকা প্রাপ্তির বিবরণ দেওয়া হয়েছে।

আমরা আপনাদের জানাচ্ছি যে, এই লটারির অন্যত্র ও মহত্ত্বপূর্ণ নাম ধানকেশরি। তাই যারা আজকের ধানকেশরি (ধানকেশরি আজকের ফলাফল) রেজাল্ট খোঁজছেন, তাদেরও এই সংবাদের সম্পূর্ণ প্রতিবেদন পড়ার অনুরোধ রয়েছে। লটারি খেলুন, প্রাপ্তি জিতুন এবং আপনার ভাগ্য পরীক্ষা করুন। সাথে থাকুন আমাদের পরবর্তী সংবাদের জন্য।

আপনার সুখবর সংগ্রহ করা নাগাল্যান্ড লটারি সংবাদের ফলাফল নিয়ে নিজের অফিসিয়াল পৃষ্ঠায় দেখুন এবং আপনার সময় অধিক সহজ এবং সহায়ক করুন।

প্রিয় লটারি সংবাদ ফলাফল আজ ২৩.০৩.২০২৪ তারিখে

Lottery Sambad Result Live: Dear Lottery Sambad Result Today, March 23, 1 PM Morning Draw Winners List (২৩ মার্চ সকাল ১টা-র ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট)

প্রিয় লটারি সংবাদ ১টা রেজাল্ট ঘোষিত হল। এ নির্ধারিত ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট অনুযায়ী প্রথম পুরস্কার বিজয়ী টিকিট নম্বর হল – ৬৪জে ১৭৮৩৩। এছাড়া, দ্বিতীয় পুরস্কারের জন্য ২৮২৪০ টিকিট নম্বরটি নির্ধারিত হয়েছে, যা ৯,০০০ টাকা জিতেছে।

এই সাপ্তাহিক ঘোষণায়, লটারি সংবাদ ১টা রেজাল্ট নিয়ে প্রতিদিনের মতো জনপ্রিয়তা অনুভব করে। গোলাপি স্বপ্ন দেখার সময় এখন আসে, যখন তারা নিজের পক্ষে সুখবর শোনে। সামাজিক অর্থনীতির এই প্রস্তুতির মধ্যে, লটারি সংবাদ অবাধে জনগণের মাঝে একটি জনপ্রিয় সাধারণ আকর্ষণ হিসেবে অবদান রয়েছে।

তৃতীয় পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বরগুলি: 18122, 24099, 32109, 35503, 40602, 62270, 68711, 68852, 78988, 90444।

চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বরগুলি: 0510, 1334, 5063, 5283, 5731, 7409, 7543, 7821, 8459, 8681।

পঞ্চম পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বরগুলি: 0991, 1938, 2648, 4951, 6164, 8288, 8559, 8672, 8984, 9786।

প্রিয় লটারি সংবাদ রেজাল্ট আজ ২৩ মার্চ সন্ধ্যা ৬টা-এ। জিতেছেন কে জানতে এখানে চেক করুন। (Dear Lottery Sambad Result Today 23 March Evening 6PM Live Winners List)

প্রিয় লটারি সংবাদের ৬টা রেজাল্ট ঘোষিত হল। সন্ধ্যা ছটার ডিয়ার লটারি সংবাদ এর রেজাল্ট অনুযায়ী প্রথম পুরস্কার বিজয়ীকের টিকিট নম্বর হল – ……………। এছাড়া ……………. টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। তৃতীয় পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – ………………. চতুর্থ পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – …………….. পঞ্চম পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর – ……………….

Dear Lottery Sambad Result Today, 23rd March, Night 8 PM Live Winners List (প্রিয় লটারি সংবাদ রেজাল্ট আজ, ২৩ মার্চ, রাত ৮টা-র জীবিত বিজয়ী তালিকা)

Dear Lottery Sambad 8pm Results এ ঘোষণা হয়েছে। আজ রাত ৮টার ডিয়ার লটারি সংবাদ নাইট লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর – …………..। এছাড়া, ………………… টিকিট নম্বরটি দ্বিতীয় পুরস্কার অর্থাৎ ৯,০০০ টাকা জিতেছে। তৃতীয় পুরস্কারের জয়ীদের টিকিট নম্বর – …………….. চতুর্থ পুরস্কারের বিজয়ীদের টিকিট নম্বর – ……………… এবং পঞ্চম পুরস্কারের জয়ীদের টিকিট নম্বর – ………………। অভিনন্দন জয়ীদেরকে এবং ধরা পড়ো সবার জন্য ধানকেশরির পুরস্কার সম্পর্কে।

Nagaland লটারি সংবাদের ফলাফল সময় সূচি

লটারি সংবাদ খেলাটি প্রতিদিন তিনবার ঘটে। প্রতিবছরে ডিয়ার লটারি সংবাদের খেলার সময় পরিবর্তন হয়েছে। নাগাল্যান্ড লটারি সংবাদের খেলা দুপুর ১টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৮টার সময়ে ঘটে (লটারি সংবাদের সময় হলো ১ টা, ৬ টা, এবং ৮ টা)। এই খেলা দেখে লাখো মানুষ আশাবাদী হয়ে উঠে, এই খেলা যেভাবে বাংলাদেশের মানুষের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়েছে তা স্বতঃস্ফূর্তি করছে।

লটারি সংবাদ নামক খেলার মাধ্যমে মানুষের মধ্যে অদৃশ্য অমিল এবং রূপের প্রতি আকর্ষণ বৃদ্ধি করেছে। এই খেলা নিয়ে মানুষের মধ্যে চলমান একটি প্রতিযোগিতার পরিবেশ তৈরি হয়েছে যেখানে সবাই নিজের ভাগ্যের পরীক্ষা করতে চায়। সাধারণত, খেলার সময়ে স্থায়ী আসন্নব হতে পারে এবং এটি মানুষের মধ্যে আনন্দ ও তীব্র অতীতে উত্তেজনা সৃষ্টি করে।

সচরাচর জিজ্ঞাস্য

ডিয়ার লটারি সংবাদের আজকের রেজাল্ট দেখতে আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইট বিজিট করতে পারেন অথবা সরাসরি লটারি সংবাদ চ্যানেল দেখতে পারেন।

যদি আপনি আপনার লটারি নম্বর ভুলে গেছেন তবে আপনি আপনার কাছে থাকা টিকেট পরীক্ষা করতে পারেন এবং সঠিক নম্বর যাচাই করতে পারেন।

আপনার জিতা লটারির পুরস্কার নিতে হলে, আপনার সঠিক পরিচয়পত্র এবং আপনার প্রাপ্তির নিশ্চিত হওয়া জরুরি। তারপরে, আপনি লটারি অফিসে যেতে পারেন এবং পুরস্কার প্রাপ্তির পদক্ষেপ নিতে পারেন।

যদি আপনার ডিয়ার লটারি সংবাদের রেজাল্ট সম্পর্কে কোনও সন্দেহ থাকে, তবে আপনার সরাসরি লটারি সংবাদ অফিসে অথবা তাদের অফিসিয়াল হেল্পলাইনে যোগাযোগ করা উচিত।

উপসংহার

প্রিয় লটারি সংবাদ প্রিয়জনগণ, আজকের ডিয়ার লটারি সংবাদ রেজাল্ট তথা ২৩ মার্চ, ২০২৪ সালের লটারি সংবাদের ফলাফল নিয়ে অবসানমূলক কথা বলতে চাই। আজ তিনটি বিশেষ সময়ে, সকাল ১টায়, বিকাল ৬টায়, এবং রাত ৮টায়, আমরা সকলের জন্য ফলাফল প্রকাশ করেছি। এই ফলাফলে প্রথম পুরস্কারের বিজয়ী কে আপনার ভাগ্যবান বানিয়েছে, যার টিকিট নম্বর ঘোষণা করা হয়েছে। পরের পুরস্কার গুলি প্রাপ্তি পাওয়া টিকিটের নম্বর সহ প্রকাশিত হয়েছে। ধানকেশরি ও ডিয়ার লটারি সংবাদ নামের এই লটারি আজকের অনুষ্ঠানের অংশ হিসাবে উল্লেখ করা হয়েছে। সবাইকে অভিনন্দন এবং ভাগ্য কামনা করছি সমস্ত পুরস্কার জয়ীদের জন্য। ধন্যবাদ।

Leave a Comment