10 হাজার টাকা ছাড় সহ হেডসেট ফ্রি, HP OMEN Transcend 14 ল্যাপটপ কিনবেন নাকি

Jacksons

ল্যাপটপ

যারা অ্যামাজন থেকে HP OMEN Transcend 14 ল্যাপটপটি ক্রয় করবেন, তারা একটি হাইপারএক্স ক্লাউড কোর ওয়ার্ড গেমিং হেডসেট পাবেন, এটি একটি আকর্ষনীয় অফার যা বাজারের মধ্যে খুবই জনপ্রিয়। HP গত মাসে আয়োজিত CES 2024 টেক ইভেন্টে এই মডেলটির ঘোষণা করেছিল, এবং এখন এই অফারটি চলছে ভারতীয় বাজারে।

HP OMEN Transcend 14 এর সাথে সংযুক্ত হওয়া হাইপারএক্স ক্লাউড কোর ওয়ার্ড গেমিং হেডসেট ব্যবহারকারীদের গেমিং অভিজ্ঞতা আরো উন্নত করতে সাহায্য করবে। এটির সঙ্গে আমাজন এক্সক্লুসিভ ডিল অফার অত্যন্ত আকর্ষণীয়।

আজ থেকে HP OMEN Transcend 14 এর প্রি-অর্ডার শুরু হয়েছে এবং প্রি-অর্ডারকারীরা লোভনীয় অফারের সুবিধা উপভোগ করতে পারবেন। এটি বাজারে উপলভ্য হবে এপ্রিলের প্রথম সপ্তাহের মধ্যে।

ভারতে HP OMEN Transcend 14 ল্যাপটপের উপলব্ধতা এবং বিক্রয় অফার।

এইচপি ওমেন ট্রান্সসেন্ড 14 ল্যাপটপের লঞ্চ অনুষ্ঠানে এটি একটি নতুন অধ্যায়ের আগমন নিশ্চিত করে। এই ল্যাপটপ শ্যাডো ব্ল্যাক এবং সিরামিক হোয়াইট কালার ভ্যারিয়েন্টের সাথে মার্কেটে আগমন করেছে। বর্তমানে এটি অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ এবং ওপেন সেল এপ্রিল 3 তারিখ থেকে শুরু হবে।

এইচপি ওমেন ট্রান্সসেন্ড 14 ল্যাপটপের নিশ্চিত কেনাকাটা করলে ক্রেতারা বিনামূল্যে একটি হাইপারএক্স ক্লাউড কোর ওয়ার্ড গেমিং হেডসেট অফার পেতে পারবেন। এছাড়াও, এইচপি ইন্ডিয়ার ই-শপ থেকে কেনাকাটা করলে বিভিন্ন ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা One Card ব্যবহার করে ক্রেতা অতিরিক্তভাবে 10,000 টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। এই প্রযুক্তিগত অফার সাথে এই ল্যাপটপ ক্রেতাদের জন্য একটি আরো মূল্যবান সুযোগ প্রদান করতে যাচ্ছে।

এই অফারের মাধ্যমে শাওমি ব্রান্ডের সম্প্রতি লঞ্চ করা ল্যাপটপ অধিক আকর্ষণীয় হবে এবং প্রত্যাশিত মূল্যের মধ্যে সংশ্লিষ্ট গ্রাহকদের সাথে অন্যত্রের সাথে প্রতিস্পর্ধা বা উত্থানে মাধ্যমে সাম্প্রদায়িক সম্পর্ক প্রসারিত করা হবে।

HP OMEN Transcend 14 ল্যাপটপের বিশদ তথ্য

এইচপি ওমেন ট্রান্সসেন্ড 14 ল্যাপটপের এই উন্নত ফিচারগুলি প্রায় সম্পূর্ণরূপে একটি অবিশ্বাস্য অভিজ্ঞতা প্রদান করতে সক্ষম। OLED ডিসপ্লে প্যানেলটির গুণগত বৈশিষ্ট্য সম্পর্কে মন্তব্য করা সহজ নয়, তবে তা অত্যন্ত উচ্চ রেফ্রেশ রেট, অবশ্য মূলত সাইজ, পিক্সেল ডেন্সিটি এবং প্রাকটিক্যাল ব্যবহারের উপর ভিত্তি করে নির্ধারণ করা যাবে। এই ল্যাপটপ অত্যন্ত প্রতিস্পর্ধী প্রকারের ডিজিটাল সংলগ্ন বোধগম্য অডিও সিস্টেম প্রদানের মাধ্যমে মাধ্যমিক বা ব্যক্তিগত উদ্যোক্তাদের প্রয়োজনীয় পারফরম্যান্স এবং অভিজ্ঞতা প্রদান করতে সক্ষম।

এই ল্যাপটপে যুক্ত করা বিশেষ ফিচারের মধ্যে টেম্পোরাল নয়েজ রিডাকশন এবং ডুয়াল অ্যারে ডিজিটাল মাইক্রোফোনের মতো উন্নত সাউন্ড সরবরাহের জন্য এইচপি ট্রু ভিশন 1080 পিক্সেল ফুল এইচডি আইআর ক্যামেরা উল্লেখযোগ্য। এই পারফরম্যান্স মূলত সবকিছুকে সঠিক সময়ে সঠিকভাবে অবদান করার জন্য উন্নত গেইমিং এবং প্রযুক্তিগত কাজে প্রয়োজনীয় পারফরম্যান্স উপস্থাপন করতে সক্ষম হয়েছে।

এছাড়াও, এই ল্যাপটপে বিন্যাসিত সফটওয়্যারের ব্যাপ্তিতে ম্যাকফি অনলাইন প্রোটেকশনের 30-দিনের ট্রায়াল, নতুন মাইক্রোসফ্ট 365 -এর 1 মাসের ট্রায়াল, এবং 25 জিবি ড্রপবক্স স্টোরেজ সহ বন্ধুত্বপূর্ণ সহযোগিতা প্রদান করা হয়েছে। এই উন্নত সমৃ

এই এইচপি ওমেন ট্রান্সেন্ড ১৪ ল্যাপটপে একাধিক সংযোগের বিকল্প সুলভ করা হয়েছে, যেমনঃ ইন্টেল ওয়াই-ফাই 6ই, ব্লুটুথ 5.3, Thunderbolt 4, একটি USB টাইপ-সি পোর্ট, একটি USB টাইপ-এ পোর্ট, একটি এইচডিএমআই 2.1 পোর্ট এবং একটি হেডফোন/মাইক্রোফোন কম্বো জ্যাক। এই ল্যাপটপের পাওয়ার ব্যাকআপের জন্য ৬ সেল ৭১ ওয়াট-আওয়ার ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা USB টাইপ-সি পাওয়ার অ্যাডাপ্টরের মাধ্যমে ১৪০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। এই ল্যাপটপের মৌলিক মাপ ৩১.৩×২৩.৩৫×১.৬৯ সেমি এবং ওজন ১.৬৩৭ কেজি।

এই ল্যাপটপ যে কোনও প্রোফেশনাল বা ব্যক্তিগত কাজের জন্য উপযুক্ত, কারণ এটির অন্যতম সুবিধা হলো এর সমৃদ্ধ সংযোগ অপশন। সাথে সাথে এর পাওয়ারফুল ব্যাটারি এবং প্রযুক্তিগত প্রয়োজনীয় পোর্টস মোবাইলিটি এবং ব্যবহারের সহজতা নিশ্চিত করে। এটি বিশেষভাবে পেশাদার ব্যক্তিদের জন্য উপযুক্ত, যারা অনেক সময় বাহিরে কাজ করে এবং উচ্চ মানের পারফর্মেন্স এবং ব্যাটারি লাইফ চান।

সচরাচর জিজ্ঞাস্য

আমরা অফারের অংশে একটি উচ্চ মানের হেডসেট সরবরাহ করছি, যা আপনাকে ল্যাপটপ ব্যবহারে অভ্যন্তরীণ অভিজ্ঞতা সরবরাহ করবে।

এই ল্যাপটপের গতি ও কার্যক্ষমতা অনেক ভালো এবং তার ডিজাইন আকর্ষণীয়। এটি প্রযুক্তিগত দিকে অত্যন্ত উন্নত এবং ব্যবহারকারীদের নৈতিক চাপের জন্য উপযুক্ত।

আপনি আমাদের অফিসিয়াল স্টোর অথবা অনলাইনে আমাদের ওয়েবসাইট থেকে অর্ডার করে এই অফারটি উপভোগ করতে পারেন।

HP OMEN Transcend 14 ল্যাপটপের মূল গ্যারান্টি ১ বছরের জন্য প্রযোজ্য, যেটি সাধারণত সরবরাহকারী নির্ধারিত করে। তবে, আপনি অতিরিক্ত গ্যারান্টি সুবিধা পেতে পারেন যেখানে আপনি বিনামূল্যে বা অতিরিক্ত খরচে সেই সুবিধা পেতে পারেন।

উপসংহার

HP OMEN Transcend 14 ল্যাপটপের এই পেশাদার অফার অসাধারণ একটি সুযোগ সম্পন্ন দাম এবং সেরা স্পেসিফিকেশনের সাথে একসাথে সবার মনোযোগ আকর্ষণীয় করে তোলে। এই অফার একটি উৎকৃষ্ট ভ্যালু প্যাকেজ যা উচ্চ স্পেসিফিকেশনের ল্যাপটপ এবং একটি প্রযোজনীয় এক্সট্রা পেয়ে যেতে পারে। এই বিশেষ অফারের মাধ্যমে, ক্রেতাদের একটি পরিপূর্ণ ব্যবহারকারী অভিজ্ঞতা প্রদান করা হচ্ছে, যা তাদের ল্যাপটপ পারফরম্যান্স এবং সহজলভ্যতা উন্নত করে।

এই অফারের মাধ্যমে ক্রেতারা দ্বিতীয় সংযোগের ল্যাপটপের সাথে সাথে একটি মূল্যবান হেডসেট ফ্রি পান, যা অত্যন্ত প্রয়োজনীয় একটি অতিযোগ্য যোগাযোগ পণ্য। এই ধরনের অফার একটি কার্যকর ভাবে গ্রাহকদের উদ্বোধন করে যে একটি উচ্চ মানের প্রোডাক্ট কেনার সময় তাদের মূল্যবান ব্যাবহারকারী অভিজ্ঞতা দেওয়া হচ্ছে। এটি স্পষ্টভাবে একটি প্রচুর উপায়ে উত্তাপে সম্পর্কিত ক্রেতাদের সাথে যোগাযোগের একটি বৈশিষ্ট্য যা এই ব্যাপক ল্যাপটপ মার্কেটে এই প্রকারের পণ্যের মাধ্যমে প্রয়োজনীয় সাথে ব্যবহারক

Leave a Comment