পারফরম্যান্সের সাথে আপোষ নয়, 16 জিবি র‌্যাম সহ আসছে Vivo Pad 3 Pro ট্যাবলেট

Jacksons

Vivo Pad 3 Pro

ভিভো প্যাড ৩ প্রো যেহেতু চীনে লঞ্চ হবে, তার মূল্যবান বৈকল্পিক স্টোরেজ বিকল্প নিয়ে জনপ্রিয়তা অর্জন করবে। এই ডিভাইসের মধ্যে ৮ জিবি র‍্যাম সহ ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম সহ ২৫৬ জিবি স্টোরেজ, এবং ১২ জিবি র‍্যাম সহ ২৫৬ জিবি স্টোরেজ সহ তিনটি ভিন্ন অপশন উপলব্ধ থাকবে। এই বৈকল্পিক স্টোরেজ সুবিধার মাধ্যমে ব্যবহারকারীরা তাদের প্রয়োজনীয় স্টোরেজ প্রয়োজন অনুযায়ী ডিভাইস নির্বাচন করতে পারবেন।

২৬শে মার্চের প্রত্যাশিত লঞ্চের মাধ্যমে Vivo ব্র্যান্ড চীনের বাজারে একটি নতুন পরিচিতি সৃষ্টি করতে যাচ্ছে। এই তারিখে Vivo X Fold 3 এবং X Fold 3 Pro নামে দুটি ফোল্ডেবল ফোন লঞ্চ করা হবে, যা নতুন টেকনোলজি এবং ডিজাইনের সাথে বিশেষভাবে আকর্ষণীয় হবে। এই ফোনগুলির সাথে পাশাপাশি Vivo একটি নতুন ফ্ল্যাগশিপ ট্যাবলেট লঞ্চ করতে চলেছে, যা Vivo Pad 3 Pro নামে পরিচিত হবে। এই ট্যাবলেটটির আগামীকালের উন্মোচনের সাথে সম্পর্কিত বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।

টিপস্টার পান্ডা ইজ বল্ড (Panda is Bald) -এর পরিচালনায় আসছে একটি নতুন সূত্রের ইনফরমেশন, যা বলা হচ্ছে যে, Vivo Pad 3 Pro এর স্টোরেজ কনফিগারেশন সম্পর্কে প্রাসঙ্গিক তথ্য উপলব্ধ হয়েছে। এই তথ্য অনুযায়ী, ব্যবহারকারীরা তাদের পছন্দের অনুযায়ী মাত্রানুযায়ী বিভিন্ন স্টোরেজ অপশন নির্বাচন করতে পারবেন, যা তাদের উচ্চ এবং এডভান্সড ব্যবহারকারী অভিজ্ঞতা সাজানোর সুযোগ প্রদান করবে।

ভিভো প্যাড 3 প্রো ট্যাবলেটের স্টোরেজ কনফিগারেশন লঞ্চের আগে ফাঁস হল।

ভিভো প্যাড 3 প্রো এর চীনে লঞ্চের সময় টিপস্টারের দাবি অনুসারে, এটি চারটি আলাদা স্টোরেজ বিকল্পের সাথে উপলব্ধ হবে। প্রথম ভ্যারিয়েন্টে রয়েছে 8 জিবি র‍্যাম এবং 128 জিবি স্টোরেজ, দ্বিতীয়ে 8 জিবি র‍্যাম ও 256 জিবি স্টোরেজ, তৃতীয়ে 12 জিবি র‍্যাম এবং 256 জিবি স্টোরেজ উল্লেখযোগ্য হতে পারে। আর টপ-এন্ড মডেলটির ক্ষেত্রে, এটি আশপাশের পরিসরের মধ্যে অনেকেরই পছন্দ করা 16 জিবি র‍্যাম এবং 512 জিবি স্টোরেজ সহ উপলব্ধ হবে।

টিপস্টার সংবাদে উল্লেখ করেছেন যে, স্টোরেজ অপশনগুলির দাম সম্পর্কে তারা কিছু বিস্তারিত জানাতে পারেননি। এটি নিশ্চিতভাবে রহস্যময় রয়েছে এবং প্রথমের বিকল্পগুলির মূল্যের উল্লেখ নেই। এই তথ্যটি প্রাথমিক সম্পর্কে আমাদের আরও জানার আগ্রহ তৈরি করেছে এবং ভিভো প্যাড 3 প্রো এর চীনের বাজারে কতটুকু প্রভাব ফেলতে পারে তা নিয়ে আমরা অপেক্ষারত।

Vivo Pad 3 Pro ট্যাবলেটের ফিচার (অনুমিত)

Vivo Pad 3 Pro একটি মুদ্রাস্ফীত নতুন ট্যাবলেট, যা মিডিয়াটেক ডাইমেনসিটি 9300 প্রসেসর চালিত হবে। এই ট্যাবলেটটির বিশেষ বৈশিষ্ট্য হলো তার বিশ্বের প্রথম চিপসেট যা পূর্বে Vivo X100 এবং X100 Pro ফোনে ব্যবহৃত হয়েছে। এর প্রাইমারি বৈশিষ্ট্যের মধ্যে 12.95-ইঞ্চির এলসিডি টাচ-স্ক্রিন, যা 3.1কে রেজোলিউশন এবং 144 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এই অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক অরিজিনওএস কাস্টম স্কিনের সাথে প্রি-লোডেড ট্যাবলেটটি একটি স্মার্ট বিকল্প হিসাবে পরিচিত। ভালো সাউন্ড অভিজ্ঞতা জন্য আটটি স্পিকার যুক্ত অডিও সিস্টেম সরবরাহ করা হবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Vivo Pad 3 Pro ট্যাবলেটে প্রযুক্ত 11,500 এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি প্রদান করা হতে পারে, এবং ডিভাইসটির সাথে 80 ওয়াটের চার্জার সরবরাহ করা হতে পারে। এই ব্যাটারির 66 ওয়াট চার্জিং সমর্থন করে ব্যাটারির সামগ্রিক ব্যবহার সময় বাড়ানোর জন্য। এই মেটাল-বডি ট্যাবলেটটি খুবই পাতলা, অর্থাৎ 6.6 মিমি প্রস্থ হবে, এবং ওজন হবে 678 গ্রাম। যা এটিকে ব্যবহারকারীদের জন্য মোবাইল এবং স্মার্ট ডিভাইসের জন্য অধিক সুবিধা সরবরাহ করে।

ভিভোর প্যাড 3 প্রোতে একটি 13-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 8-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত থাকবে। এটি গ্রে, ব্লু এবং পার্পেল তিনটি কালার শেডে পাওয়া যেতে পারে, যা ব্যবহারকারীদের পছন্দ অনুযায়ী চয়ন করতে সাহায্য করবে।

সচরাচর জিজ্ঞাস্য

ভিভো প্যাড 3 প্রো ট্যাবলেটে 16 জিবি র‌্যাম উপলব্ধ আছে, যা স্মুদ্ধ এবং অনুভবমূলক ব্রাউজিং এবং অ্যাপ্লিকেশন চালানোর জন্য সম্মানিত স্পেস প্রদান করে।

ভিভো প্যাড 3 প্রো ট্যাবলেট মধ্যেই খেলার উপভোগ অনুভব করতে পারবেন উচ্চ-মাধ্যমিক স্পেসিফিকেশন এবং প্রিমিয়াম গেমিং পারফরম্যান্স উপলব্ধ করে।

ভিভো প্যাড 3 প্রো ট্যাবলেটে ভিভোস ওয়ান ইউআই 2.0 ইনটারফেস ব্যবহার করা হয়েছে, যা সম্মানিত স্মার্টফোন অভিজ্ঞতা প্রদান করে এবং সহজেই ব্যবহার করা যায়।

ভিভো প্যাড 3 প্রো ট্যাবলেটে একটি বৃহত্তম ১২.৯ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে প্রদান করা হয়েছে, যা অভ্যন্তরীণ এবং বহিরাংশিক গতি প্রদান করে এবং মাল্টিমিডিয়া অভিজ্ঞতা উন্নত করে।

উপসংহার

“পারফরম্যান্সের সাথে আপোষ নয়, 16 জিবি র্যাম সহ আসছে Vivo Pad 3 Pro ট্যাবলেট। এই ট্যাবলেটের শক্তিশালী ক্যাপাবিলিটি ও সুবিধাজনক ব্যবহারের সুযোগ অবিস্মরণীয়। এটি ব্যবহারকারীদের সেরা অভিজ্ঞতা সরবরাহ করতে পারে এবং বিভিন্ন ধরনের কাজে সহায়ক হতে পারে। এই নতুন ট্যাবলেট ব্যবহারকারীদের একটি আধুনিক এবং কার্যকর অভিজ্ঞতা অনুভব করতে সাহায্য করতে পারে।”

Leave a Comment