সবচেয়ে সস্তা! IPL-এর মরসুমে মাত্র 5999 টাকায় কিনুন Smart TV

Jacksons

IPL

ভারতের এই এক দশকে মানুষের প্রয়োজনীয়তা ও পছন্দ ব্যাপক ভাবে পরিবর্তিত হয়েছে। অবশ্য, এই পরিবর্তনের অন্তর্ভুক্ত হয়েছে স্মার্ট ডিভাইস এবং গ্যাজেট, যা মানুষের জীবনে অপ্রয়োজনীয় নয়। এই স্মার্ট পণ্যগুলির মধ্যে এখন অনেকের ঘরে অবস্থান করে স্মার্ট টিভি (Smart TV)। সম্প্রতি IPL ম্যাচের মধ্যে, এই স্মার্ট টিভির প্রয়োজনতার গড় বেড়েছে। আপনি যদি এন্ট্রি লেভেল সেগমেন্টে একটি নতুন স্মার্ট Smart TV কিনতে চান, তবে আপনি এটি মাত্র কম মূল্যেই পাবেন, কারণ Amazon এবং Flipkart-এর কিছু অফার আপনার কাজে আসবে।

এন্ট্রি লেভেল সেগমেন্টে, আপনি মাত্র 5,999 টাকায় ভালো ডিসপ্লে এবং সাউন্ডওয়ালা এলডি স্মার্ট টিভি পেতে পারেন। এটি আপনার ঘরের বিনোদন অভিজাত করতে সক্ষম হবে এবং মূল্যবান সাইবার মজা অভিজাত করতে সাহায্য করবে। আরো অনেকগুলি অফারের সাথে সম্পর্কে বিস্তারিত জানতে আপনার নিকটস্থ ই-কমার্স প্ল্যাটফর্মে দেখা পাওয়া সেই স্মার্ট টিভির বিজ্ঞাপন এবং প্রস্তাবনা চেক করুন।

আপনি নিজেও চেক করতে পারেন পণ্যের বিশদ এবং বৈশিষ্ট্য আপনার কাছে যেটা সেরা মনে হয়। এই ক্রমাগত প্রগতিশীলতা থেকে সমৃদ্ধ এবং সহজে অ্যাক্সেসযোগ্য সম্পদের এই যুগে, স্মার্ট টিভি একটি গুরুত্বপূর্ণ বিকল্প।

এই 4টি স্মার্ট টিভি কেনার জন্য 10 হাজার টাকার অনেক কমে পেতে পারেন।

১.Thomson Alpha 24 ইঞ্চি HD Ready LED স্মার্ট লিনাক্স টিভি 2023 এডিশন (24ALPHA001) :  এর মূল্য ফ্লিপকার্ট (Flipkart)-এ ৫,৯৯৯ টাকা।

এই ফিচারে আপনি পাচ্ছেন একটি ৬০ হার্টজ এইচডি রেডি (1366×768 পিক্সেল রেজোলিউশন) ডিসপ্লে, ২০ ওয়াটের স্পিকার, এবং একগুচ্ছ ওটিটি (OTT) অ্যাপের অ্যাক্সেস।

২. Kodak 24 ইঞ্চি HD Ready LED Smart Linux TV 2024 Edition (24SE5002): আপনি এই টিভিটিটি ফ্লিপকার্ট থেকে ৫,৯৯৯ টাকায় কিনতে পারেন। এটি ৬০ হার্টজ এইচডি রেডি ডিসপ্লে (রেজোলিউশন ১৩৬৬×৭৬৮ পিক্সেল) এবং ২০ ওয়াটের সাউন্ড আউটপুট সহ YouTube, Zee5, Prime Video, SonyLiv এর মতো অ্যাপের অ্যাক্সেস সরবরাহ করে।

৩. Blaupunkt Sigma 24 ইঞ্চি HD Ready LED Smart Linux TV (24SIGMA707): এই টিভিটি ফ্লিপকার্টে ৬,২৯৯ টাকায় বিক্রির জন্য উপলব্ধ। এটি ১৩৬৬×৭৬৮ পিক্সেল রেজোলিউশন ডিসপ্লে, কোয়াড-কোর প্রসেসর, ২০ ওয়াট সাউন্ড আউটপুট এবং অন্যান্য ফিচার সরবরাহ করে।

৪. VW 32 ইঞ্চি Frameless Series HD Ready LED TV VW32A: এই টিভিটির দাম Amazon India-তে ৬,৭৯৯ টাকা। এটি ৬০Hz রিফ্রেশ রেট এবং ১৭৮ ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল সহ ডিসপ্লে, ফ্রেমলেস ডিজাইন, ২০ ওয়াটের সাউন্ড আউটপুট এবং ৪ স্টার রেটিং সহ আরও ফিচার সহযোগিতা করে।

সচরাচর জিজ্ঞাস্য

হ্যাঁ, এই Smart TV সম্পূর্ণভাবে সামঞ্জস্যপূর্ণ এবং বিভিন্ন এপ্লিকেশন সম্পর্কে সাথে সম্পর্কিত যেমন YouTube, Netflix, Amazon Prime Video ইত্যাদি সমর্থন করে।

এই Smart TV উপলব্ধ রয়েছে 32 ইঞ্চি সাইজে।

আপনি এই Smart TV অর্ডার করতে পারেন অনলাইনে সেইমাত্র আমাজন ইন্ডিয়ার ওয়েবসাইট ব্যবহার করে।

হ্যাঁ, এই Smart TV কেনার সময় আপনি প্রয়োজনে গ্যারান্টি সহ পেতে পারেন। আমাজন ইন্ডিয়ার গ্যারান্টি এবং রিটার্ন নীতি অনুসরণ করা হবে।

উপসংহার

এই IPL মরসুমে প্রদান করা 5999 টাকার স্মার্ট Smart TV অবশ্যই ব্যাবহারকারীদের উদ্দীপনা দিচ্ছে এবং এটি বাজারে অত্যন্ত আকর্ষণীয় মূল্যের সাথে উন্নত প্রযুক্তির প্রয়োজনীয় সকল সুবিধা সহ প্রদান করে। এই দামের এই স্মার্ট টিভি ব্যবহারকারীদের অত্যন্ত সহজে মন মুগ্ধ করে নেওয়ার মাধ্যমে তাদের টেলিভিশন দেখার অভ্যন্তরীণ অভিজ্ঞতা উন্নত করতে সক্ষম হবে। এটির ডিসপ্লে এবং সাউন্ড সিস্টেম মান মাতিয়ে রাখবে এবং অন্যান্য প্রিয় অনুষ্ঠানগুলির মতো IPL খেলার উদ্বেগকেও উন্নত করতে সক্ষম হবে।

এই স্মার্ট টিভির সাথে অত্যন্ত মানুষের আগ্রহ জাগৃত করা উচিত এবং এটি বাজারের এই মূল্যের জন্য একটি অত্যন্ত মানসম্মত অফার দেওয়া হয়েছে। এটি খুব কম খরচে গ্রহণযোগ্য এবং এটির দ্বারা উন্নত বিজ্ঞান, খেলা, অনুষ্ঠান এবং অন্যান্য সম্প্রদায়ের অনুভূতি উপভোগ করা যাবে। সুতরাং, এই স্মার্ট Smart TV সর্বাত্মক বাজারের একটি গুরুত্বপূর্ণ অপশন হিসাবে বিবেচিত হতে পারে।

Leave a Comment