চারটে দরজা, Samsung ভারতে লঞ্চ করল নতুন Four-Door Flex French ফ্রিজ, দাম দেখলে চমকে যাবেন

আজ ভারতে Samsung প্রেস কনফারেন্সে Samsung 809L Four-Door Flex French Door with Family Hub এবং 650L Four Door French Convertible নামের দুটি নতুন রেফ্রিজারেটরের লঞ্চ ঘটে। এই দুটি মডেলের মধ্যে প্রথমটি পরিবার হাবের সঙ্গে পরিপূর্ণ একটি সংযোগ দেওয়া হয়েছে, যেখানে ব্যবহারকারীরা অনেক গুরুত্বপূর্ণ তথ্য এবং পরিবারের পরিস্থিতি নিয়ে তথ্যে আবহাওয়া প্রতিবেদনের অ্যাক্সেস পাবেন। দ্বিতীয় মডেলটি দুটি ভ্যারিয়েন্টে উপলব্ধ, যা ব্যবহারকারীদের পছন্দ অনুযায়ী বেছে নিতে সাহায্য করবে।

Samsung তাদের এই নতুন স্মার্ট রেফ্রিজারেটরগুলি আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স (AI) সমর্থিত নতুন প্রজন্মের ইনভার্টার কম্প্রেসরের সাথে পরিচিত করেছে। এই নতুন প্রযুক্তি এনার্জি এফিসিয়েন্সি অপ্টিমাইজ করে এবং বিদ্যুৎের খরচ বাঁচানোর পাশাপাশি সর্বোত্তম কুলিং নিশ্চিত করে। উভয় মডেলের AI ইনভার্টার কম্প্রেসারের সাথে দীর্ঘ ২০ বছরের ওয়ারেন্টি দেওয়া হয়েছে এবং ব্যবহারকারীদের দাম, প্রাপ্যতা এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারে জেনে নিতে প্রোত্সাহিত করছে। চলুন Samsung-এর নতুন দুটি স্মার্ট রেফ্রিজারেটরের পরিসংখ্যান, দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জানা যাক।

ভারতে Samsung 809L ফোর-ডোর ফ্লেক্স ফ্রেঞ্চ ডোর উইথ ফ্যামিলি হাব এবং 650L ফোর ডোর ফ্রেঞ্চ কনভার্টিবল রেফ্রিজারেটরের মূল্য এবং উপলব্ধতা।


এই দেশের বাজারে Samsung 809L Four-Door Flex French Door with Family Hub মডেলের একক ক্লিন চারকোল + স্টেইনলেস স্টিল ভ্যারিয়েন্টটি ৩,৫৫,০০০ টাকায় লঞ্চ হয়েছে। এই মডেলটির একটি বিশেষ বৈশিষ্ট্য হলো চারটি দরজা যা ব্যবহারকারীদের জন্য বিশেষ সুবিধা সরবরাহ করে। এটি ফ্যামিলি হাব প্যানেলের সাথে সম্পৃক্ত, যা আপনার কার্যকলাপে বৃদ্ধি করে তুলে ধরে এবং বাজারের সেরা পণ্যের একটি সন্ধানপ্রদ মধ্যে একটি অত্যাধুনিক বৈশিষ্ট্য প্রদান করে।

এই Samsung ফোর-ডোর ফ্লেক্স ফ্রেঞ্চ ডোর এসির অন্যতম মন্ত্রণালয় হলো তার দুটি সাইডবার ফ্রিজেটের সাথে সংযুক্ত, যা স্থানের সম্পৃক্ত সংজ্ঞায় বহুল সুবিধা সরবরাহ করে। এই স্থানযোগ্য ডিজাইন প্রযুক্তিগত এসি ব্যবহারকারীদের জন্য বিশেষ সুবিধা প্রদান করে এবং বিভিন্ন খাদ্য ও পানির পদার্থের নিজস্ব স্থান সরবরাহ করে যাতে আপনি আপনার পছন্দমত পণ্যগুলি সহজেই সংরক্ষণ করতে পারেন।

এই Samsung এসির একটি অন্য মূল বৈশিষ্ট্য হলো এর এনার্জি এফিসিয়েন্ট প্রযুক্তি, যা দ্বিতীয়াধিক শক্তিসংযোজন ব্যবহার করে শক্তি সংরক্ষণ করে। এটি এনার্জি বিলের মাধ্যমে অতিরিক্ত চার্জের বাজেট সম্পর্কে চিন্তা না করে দীর্ঘদিনের জন্য স্থিতিশীল এবং পরিবেশবান ব্যবহার করা যেতে সক্ষম।

৬৫০লির ফোর ডোর ফরাসি কনভার্টিবল রেফ্রিজারেটরের দাম এখন শুরু হচ্ছে ১,৮৮,৯৯০ টাকা থেকে। এই মুখ্যতঃ ক্লিন হোয়াইট + গ্লাস ফিনিশ ভ্যারিয়েন্ট উপলব্ধ। এটির সাথে সংযুক্ত বৈশিষ্ট্য এক্সক্লুসিভ হল টপ-এন্ড ব্ল্যাক ক্যাভিয়ার + স্টিল ফিনিশ বিকল্পটি, যা মূল ভ্যারিয়েন্টের তুলনায় একটি সমৃদ্ধ অভিজ্ঞতা প্রদান করে। এই বিকল্পটি কেনার জন্য আবার ১,৭২,৯০০ টাকা খরচ করতে হবে।

এই রেফ্রিজারেটরে আপনি প্রয়োজনীয় স্থান এবং আপনার ঘরের ডিজাইনে সাজাতে পারেন এবং এটি আপনার ঘরের উত্তেজনা বাড়াতে সহায়ক। এটির দুইটি ভেরিয়েন্টের মধ্যে নির্বাচন করা যায় যেটি আপনার পছন্দ এবং বাজেটে মেলে তা নিয়ে সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।

এই রেফ্রিজারেটরের উন্নত ফিচারগুলির মধ্যে থাকে স্থায়ী অবস্থানের স্ক্যান্ডিনেভিয়ান ডিজাইন, সহজেই নতুন নতুন প্রোডাক্ট সংযোজনের সুযোগ, পর্যাপ্ত জলাভুমি এবং উচ্চ শক্তিশালী এনার্জি ইফিসিয়েন্ট কম্প্রেসর। এই রেফ্রিজারেটর দ্বারা আপনার সামগ্রিক ঘরের ডিজাইন এবং ব্যবহারকারী অভিজ্ঞতা সমৃদ্ধ করা হবে।

স্যামসাং রেফ্রিজারেটরগুলির নতুন সংস্করণের আগ্রহীদের জন্য অনেক পছন্দনীয় পথের মাধ্যম রয়েছে। এই স্যামসাং রেফ্রিজারগুলি বিভিন্ন বিশেষত্ব ও সুবিধাসমৃদ্ধ। এগুলি আপনার খাবার ও পণ্যগুলির সঠিক প্রেরণ ও সংরক্ষণে সাহায্য করে। সংস্থার ওয়েবসাইট, অ্যামাজন, ফ্লিপকার্ট সহ স্যামসাং শোরুম এবং পার্টনার ইলেকট্রনিক রিটেল স্টোরে এই রেফ্রিজারগুলি সহজেই পেতে পারবেন।

স্যামসাং রেফ্রিজারগুলির বিভিন্ন মডেলে আপনি আপনার প্রয়োজনে অনুযায়ী বেছে নিতে পারেন। এগুলি সহজেই পরিবর্তন করা যায় এবং আপনার সম্প্রতি মুদ্রণকৃত পণ্যের জন্য একটি উন্নত ও স্টাইলিশ বিকল্প হিসেবে কাজ করতে পারে। সুপারিশকৃত মডেলগুলির মধ্যে রেফ্রিজারের বিভিন্ন আকার, টেকনোলজি এবং ধরণের মধ্যে বাছাই করতে পারেন।

স্যামসাং রেফ্রিজারগুলির নতুন সংস্করণ প্রযুক্তিগত এবং দ্রুত বিকাশশীল যা আপনার জীবনকে সহজ এবং সুবিধাজনক করে তুলে ধরবে। তারা সবার জন্য উপযুক্ত এবং প্রায় সব ধরনের বাজারে পাওয়া যায়। তাই আগ্রহীদের জন্য এই রেফ্রিজারগুলি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বেছিটের মধ্যে থাকবে।

লঞ্চ অফারের অংশ হিসাবে, পুরোনো ফ্রিজ পরিবর্তন করে নতুন মডেলগুলি কিনলে ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে। এই অফারের মাধ্যমে গ্রাহকরা পুরাতন বা ক্র্যাশ হোয়াইট রেফ্রিজারেটরগুলির বিপরীতে নতুন এবং আরামদায়ক মডেলগুলি পেতে পারবেন এবং এক্সচেঞ্জ বোনাসের মাধ্যমে অর্থ সংগ্রহের সুযোগ পাবেন।

আবার, সংস্থার ওয়েবসাইট থেকে ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ২১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে। এই অফারের মাধ্যমে গ্রাহকরা মূল্যবান এবং সুবিধাজনক ইলেকট্রনিকস পণ্য সম্পর্কে সর্বোত্তম মূল্যে উপভোগ করতে পারবেন।

এই দুটি অফারের মাধ্যমে গ্রাহকরা অর্থ বাঁচানোর সুযোগ পেয়ে এবং তাদের বাজেটের মধ্যে অধিক করে সেরা সম্ভাবনা উপভোগ করতে পারবেন।

ভারতে Samsung 809L ফোর-ডোর ফ্লেক্স ফ্রেঞ্চ ডোর উইথ ফ্যামিলি হাব এবং 650L ফোর ডোর ফ্রেঞ্চ কনভার্টিবল রেফ্রিজারেটরের মূল্য এবং উপলব্ধতা।

স্যামসাং ব্র্যান্ডের নতুন রেফ্রিজারেটরগুলি এখন দুটি মডেলে উপলব্ধ, যা ব্যবহারকারীদের বিভিন্ন স্টোরেজ নীতির সঙ্গে মিলিত হয়েছে। এই রেফ্রিজারেটরগুলির স্টোরেজ ক্যাপাসিটি ৬৫০ লিটার এবং ৮০৯ লিটার, যা বড় পরিবারের প্রয়োজনীয়তা মেটাতে সাহায্য করে। উভয় মডেলেই এআই ইনভার্টার কম্প্রেসার ব্যবহার করা হয়েছে, যা ১০% পর্যন্ত এনার্জি সাশ্রয় করে।

এই নতুন কম্প্রেসার প্রযুক্তির মাধ্যমে রেফ্রিজারের কার্যকারিতা উন্নত করা হয়েছে এবং এটি একপ্রকার নিঃশব্দে কাজ করে, যাতে আপনি সকল সময়ে শান্ত ও স্বচ্ছ মহুক পান যাতে আপনার বাসা শোনার জন্য আকর্ষণীয় এবং মনোরম থাকে। এটি সর্বোচ্চ ৩৫ ডেসিবেলের নয়েজ লেভেলে কাজ করে, যা সহনশীল এবং অসুস্থতা ব্যতিত একটি সুরক্ষিত পরিবেশ নিশ্চিত করে।

সাথে এই স্যামসাং রেফ্রিজারেটর প্রযুক্তিগত উন্নতি এবং বিশেষ ক্ষমতা সম্পন্ন, তাদের কার্যকরীতা এবং দীর্ঘদিনের ব্যবহার বিবেচনা করে ব্যবহারকারীদের অনেক সন্তুষ্ট করেছে।

Samsung 809L মডেলে ৮০ সেমি সাইজের ফ্যামিলি হাব টাচস্ক্রীন সরবরাহ করা হয়েছে যা ব্যবহারকারীদের খাবারের তালিকা পরিচালনা করতে সহায়ক। এই ইনটারফেসের মাধ্যমে ব্যবহারকারীরা অভ্যন্তরীণ ক্যামেরা ব্যবহার করে সহজেই খাদ্যের তালিকা তৈরি করতে পারেন। এছাড়াও, এই স্ক্রিন বিভিন্ন কুলিং মোডের মধ্যে স্যুইচ করতে পারে এবং রেফ্রিজারেটরের ভিতরে উপলব্ধ খাদ্য উপাদানগুলির উপর ভিত্তি করে রেসিপিও দেখায়।

এই মডেলের আরেকটি বৈশিষ্ট্য হলো 650L ফ্রিজ যেটি এই ফ্যামিলি হাব স্ক্রিন নেই, তবে এটি ওয়াই-ফাই কানেক্টিভিটির সাথে আসে। তারা একটি বিশেষ অ্যাপ ‘স্যামসাং স্মার্টথিংস’ এর মাধ্যমে অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইস দিয়ে নিয়ন্ত্রণ করা যেতে পারে।

Samsung 809L মডেল একটি সম্পূর্ণ সমাধান যা ব্যবহারকারীদের প্রয়োজনীয় সুবিধা এবং বৈশিষ্ট্য সরবরাহ করে যা তাদের দিকে আকর্ষণীয় করে। এই মডেলে ব্যবহারকারীদের স্মার্ট ফিচার এবং প্রোটেক্টিভ সিকিউরিটি প্রয়োজন যেন কোন অসুস্থ পড়েন না। এটি সম্পূর্ণ পরিচালিত এবং সাথে যুক্ত সুবিধাগুলি নিশ্চিত করে যেন ব্যবহারকারীরা দীর্ঘস্থায়ী সন্তুষ্টি অর্জন করে।

নতুন Samsung রেফ্রিজারেটরগুলির অন্যান্য বৈশিষ্ট্য নিয়ে আলোচনা করা যায়। এগুলি একে আরেকের থেকে আলাদা, অ্যাডজাস্টেবল গ্লাস সেলফ বা তাক, কনভার্টেবল ফ্রিজার কম্পার্টমেন্ট এবং ফ্রস্ট-ফ্রি অপারেশন সুবিধা অফার করে। এই বৈশিষ্ট্যগুলি রেফ্রিজারের ব্যবহারকারীদের জন্য বেশ গুরুত্বপূর্ণ এবং কার্যকরী করে তুলতে সাহায্য করে। উভয় মডেল স্বয়ংক্রিয় বরফ প্রস্তুতকারক বা আইস মেকারের সাথে আসে, যা ব্যবহারকারীদের কাজে সহায়ক হয়ে থাকে।

সংস্থার দাবি অনুযায়ী, স্মার্ট ফ্রিজ দুটিতে ব্যবহৃত নতুন এআই ইনভার্টার কম্প্রেসারগুলি সাধারণ কম্প্রেসারের তুলনায় অধিক এনার্জি এফিসিয়েন্ট। এটি অর্থাৎ বিদ্যুৎ সাশ্রয়ে সমর্থ, যা ব্যবহারকারীদের ব্যাপক সংখ্যার দীর্ঘস্থায়ী উপকারে আনে। এই প্রযুক্তির প্রয়োজনীয়তা উজ্জ্বলভাবে প্রকাশ করে যে, Samsung রেফ্রিজারের সাথে সাথে উন্নত এই টেকনোলজি আপনার জীবনকে সহজ ও সহায়ক করে তুলতে পারে।

সামগ্রিকভাবে, নতুন Samsung রেফ্রিজারে এই উন্নত বৈশিষ্ট্যগুলির সমন্বয়ে ব্যবহারকারীদের জন্য একটি আর্থিক, সহজ এবং কার্যকরী পণ্য প্রদান করে। এই স্মার্ট ফ্রিজ সংগ্রহের মাধ্যমে ব্যবহারকারীরা তাদের দৈনন্দিন জীবনকে আরও সুবিধাজনক করে তুলতে পারেন।

সচরাচর জিজ্ঞাস্য

Samsung ভারতে লঞ্চ করা নতুন Four-Door Flex French ফ্রিজে অনেক উন্নত বৈশিষ্ট্য রয়েছে। এটির মূল বৈশিষ্ট্য হলো চারটি ফ্রেঞ্চ ডোর যা ব্যবহারকারীদের সহজে প্রধান অনুভূতির জন্য ব্যবহার করা যায়।

 

ফ্রিজের দাম সম্পর্কে অনেকে চমকে যাবেন। তবে, Four-Door Flex French ফ্রিজের দাম বেশী তোলা যায় কারণ এটি একটি উন্নত এবং সুবিধাজনক ডিজাইন সম্পন্ন ফ্রিজ।

 

Four-Door Flex French ফ্রিজে অনেক ধরনের সুবিধা এবং অপশন উপলব্ধ। এটি বিভিন্ন আকারের রাখার জায়গা, স্পেশাল টেকনোলজি, এনার্জি এফিসিয়েন্ট ফিচার ইত্যাদি সম্পন্ন।

 

ফ্রিজের বিশেষ ফিচার যেমন আট আস্তের প্রতি ঘন্টায় ডিফ্রোস্ট ফিচার, আপেক্ষিক রাখার গ্রিড, আইসমেকার ফিচার ইত্যাদি সম্পন্ন হলে ব্যবহারকারীরা একটি সাথে একটি সুবিধাজনক ফিচার পাবে।

উপসংহার

এই Samsung Four-Door Flex French ফ্রিজের লঞ্চ বাংলাদেশে ব্যবহার জনপ্রিয় হবে নিশ্চিত। এর অত্যাধুনিক ডিজাইন এবং সুবিধামূলক বৈশিষ্ট্য সহ উল্লেখযোগ্য একটি পণ্য। এই ফ্রিজের মূল বৈশিষ্ট্যগুলির মধ্যে সহজে সংরক্ষণ করা, অতিক্রমগ্রহণ করা, এবং উল্লেখযোগ্য শক্তিশালী পারফর্মেন্স উল্লেখযোগ্য।

এই Four-Door Flex French ফ্রিজের দাম দেখলে ব্যবহারকারীরা অবাক হবেন। এর সুবিধাজনক বৈশিষ্ট্যের সাথে মিলিয়ন টাকার মূল্য একটি অবাধ্য বিকল্প তৈরি করে। এই ফ্রিজটির প্রযুক্তিগত সুবিধা ও পারফর্মেন্স দেখে মেলানে ব্যবহারকারীরা নির্ধারিতভাবে স্বীকৃতি দেবেন।

সমগ্র দেশে উপলভ্য Four-Door Flex French ফ্রিজের মূল্য দেখে দর্শকদের চমকে যাবে। এই মূল্য সংক্রান্ত চমকের অপেক্ষায় থাকতে পারেন যারা উচ্চ মানের ফ্রিজের জন্য অপেক্ষা করছেন। এই Four-Door Flex French ফ্রিজের দামের মাধ্যমে Samsung নিজেকে বাজারে এক পশ্চিমমুখী সুপ্রিম ব্র্যান্ড হিসেবে স্থাপন করতে পারে।

Leave a Comment