অনলাইন বাস সার্ভিস আনল Flipkart, পাবেন দেশের 25 হাজার রুটে মাত্র 1 টাকায় টিকিট বুকের সুযোগ

সময়ের সাথে সাথে Flipkart নিজের সেবা প্রদানের সীমা অতিক্রম করেছে। অবশ্য এটি প্রাথমিকভাবে একটি ই-কমার্স প্ল্যাটফর্ম ছিল, যা মূলত প্রোডাক্ট ও সেবা বিক্রি করত। তবে, বিগত কয়েক মাসে, তাদের পরিসর এবং অফারিং অনেক প্রয়াস করে বিস্তারিত হয়েছে। এখন Flipkart মোবাইল রিচার্জ, UPI পেমেন্ট, এবং পার্সোনাল লোনের সুবিধা প্রদান করছে, যা ব্যক্তিগত অতিথি চাহিদা অনুসারে অপ্টিমাইজ করা হয়েছে।

সংস্থাটির অগ্রগতি এবং ব্যাপক সম্প্রতি বাস বুকিং সেবা প্রদানের ঘোষণা দিয়েছে, যা তাদের ‘ট্রাভেল’ বিভাগের একটি অংশ। এই সম্প্রতি প্রদান করা বাস বুকিং পরিষেবা আরো নিখুঁত করে ফেলেছে Flipkart এর প্রতিষ্ঠানিক সেবা সুচি। এখানে, বাসের বুকিং সহ সাথে যোগাযোগ করতে সমস্ত তথ্য একসাথে পাওয়া যায়, যা খালি একটি প্ল্যাটফর্ম দ্বারা প্রদান করা হয়েছে।

ফ্লিপকার্টে বাস বুকিং প্রক্রিয়া সহজ এবং ব্যবহারকারী মিত্রবলী বিন্দুবিন্দুতে। প্রতিটি বুকিং বৈশিষ্ট্য, যেমন যাত্রার তারিখ, বাসের ধরণ, এবং টিকিট দাম সহ বিস্তারিত তথ্য প্রদান করা হয়, যা ব্যবহারকারীদের সুবিধা করে। এছাড়াও, Flipkart সক্রিয় অফার এবং ছাড় প্রদান করে যা ব্যবহারকারীদের আরও অভিজ্ঞতা প্রদান করে। সাথে সাথে, ফ্লিপকার্টে বাস বুকিং অপশন ব্যবহার করতে আপনি তাদের প্ল্যাটফর্মে একাউন্ট খুলতে পারেন এবং তাদের সেবা উপভোগ করতে শুরু করতে পারেন।

Flipkart এবার বাস বুকিংয়ের সুবিধা দিচ্ছে: এখানে বাস টিকিট কাটার পদ্ধতি কি?

১. নিজের গন্তব্য স্থানের বাস টিকিট ফ্লিপকার্ট অ্যাপে অ্যান্ড্রয়েড বা আইফোন থেকে বুক করতে অ্যাপটি খুলুন।

২. ‘ট্রাভেল’ বিভাগে যান এবং ‘বাস’ অপশনটি চয়ন করুন।

৩. বুকিং অ্যাক্সেস পেতে আপনি কোথা থেকে শুরু করতে চান এবং কোথায় যেতে চান তা সিলেক্ট করুন।

৪. পরবর্তীতে আপনি পছন্দসই বাস চয়ন করে পেমেন্ট সম্পন্ন করুন। এটি করার পর, আপনি সফর শুরু করতে পারবেন।

ফ্লিপকার্ট অ্যাপের মাধ্যমে বাস টিকিট বুক করলে খেলুকারদের কিছু অপার অফার উপভোগ করা যাবে। প্রাথমিক অফারের মধ্যে আছে লঞ্চ অফার, যেখানে আগামী 15 এপ্রিল পর্যন্ত বাস বুকিংয়ের জন্য কোম্পানি মোট 20% ছাড় প্রদান করবে। এই ছাড়ের মধ্যে 15% সুপারকয়েন ছাড় এবং অতিরিক্ত 5% ছাড় অফার রয়েছে। যারা বারাণসী, অযোধ্যা, হরিদ্বার, তিরুপতি জাতীয় স্থানে ভ্রমণের পরিকল্পনা করছেন, তাদের জন্য এই অফার দ্বিগুণ অর্থনীতিতে কাজে আসতে পারে।

ভাগ্য ভালো থাকলে মাত্র 1 টাকা দিয়ে বাসের টিকিট বুক করা যাবে। ফ্লিপকার্ট একটি লাকি ড্র ক্যাম্পেইন চালাচ্ছে, যেখানে প্রতি বার 1 টাকা দিয়ে বুকিং করলে খেলুকারদের লাকি ড্রো অনুভব করতে হবে। আরো অসাধারণ হলো, টিকিট কাটার সময় কোন এক্সট্রা বা হিডেন চার্জ নেই, এবং যদি টিকিট বাতিল করা হয়, তবে টাকা সহজেই রিফান্ড প্রক্রিয়া করা হবে। প্ল্যাটফর্ম আরো সহজ করার জন্য একটি 24×7 ভয়েস হেল্পলাইন সরবরাহ করেছে, যেখানে খেলুকারদের যেকোনো সমস্যা সহজেই সমাধান পেতে পারে।

সচরাচর জিজ্ঞাস্য

Flipkart এ টিকিট বুক করার জন্য আপনার নাম, যাত্রা তারিখ, গন্তব্য, এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য দিতে হবে।

Flipkart এ টিকিট প্রদান করে মাত্র 1 টাকায় যাত্রা করার সুযোগ।

হ্যাঁ, টিকিট বুক করার পরে আপনি যদি যাত্রা তারিখ বা গন্তব্য পরিবর্তন করতে চান, তবে অনলাইনে পরিবর্তন করা সম্ভব।

যদি টিকিট বুকিং সম্পর্কে কোন সমস্যা হয়, তবে Flipkart-এর হেল্পলাইনে ফোন করে সহায়তা পাওয়া যাবে। তাদের সহায়তা কেন্দ্র প্রতিদিন 24x7 সেবা প্রদান করে।

উপসংহার

অনলাইন বাস সার্ভিস আনল Flipkart এর এই নতুন উদ্যোগের মাধ্যমে গ্রাহকরা এখন প্রয়োজনীয় টিকিট ক্রয় করতে পারবেন অত্যন্ত সার্থক মূল্যে। দেশের ২৫ হাজার রুটে মাত্র ১ টাকায় টিকিট পাওয়া যাবে, যা কোনো অনয় সার্ভিস প্রদানকারী ব্র্যান্ড দেয় নি। এই অফার গ্রাহকদের এক অসাধারণ অভিজ্ঞতা অনুভব করতে সাহায্য করবে এবং তাদের জন্য ভ্রমণের মুখ্য খরচ কমাতে সাহায্য করবে।

এই বাস সার্ভিসের মাধ্যমে Flipkart এর প্রায় সমস্ত গ্রাহক লাইফস্টাইল এবং আধুনিক কার্যালয়ের সঙ্গে অভিজ্ঞতা অনুভব করতে পারবেন। এটি তাদের সহজেই যেকোনো স্থানে পাওয়া সুযোগ দেবে এবং সময় এবং খরচ দুটোই বাঁচাতে সাহায্য করবে। এই উপায়ে, Flipkart এর ব্যবহারকারীরা তাদের দৈনন্দিন জীবনের সমস্ত চাহিদা মেটাতে এবং জীবনযাপনে অনেক সময় এবং প্রস্তুতি কমাতে সাহায্য পাবেন।

Leave a Comment